scorecardresearch
 

Yuvaan: ৯ মাসেই স্টিয়ারিংয়ে হাত স্টার কিড ইউভানের! বিস্মিত নেটিজেনরা

সাম্প্রতিক ভিডিওতে ফের একবার প্রমাণ হল, এই যুগের শিশুরা সময়ের তুলনায় অনেকটাই এগিয়ে। কথা হচ্ছে পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের শিশুপুত্র ইউভান-কে নিয়ে। বৃহস্পতিবার সকালে ছেলের একটি ভিডিও পোস্ট করেন রাজ, যেখানে দেখা যাচ্ছে বাবার কোলে বসে দিব্যি স্টিয়ারিং ঘোরাতে ব্যস্ত সাড়ে ৯ মাসের ইউভান।

Advertisement
রাজ শুভশ্রীর কোলে ইউভান রাজ শুভশ্রীর কোলে ইউভান
হাইলাইটস
  • ছোট থেকে তার কাণ্ড দেখে নেট নাগরিকরা স্নেহ বর্ষণ করেছেন।
  • সাম্প্রতিক ভিডিওতে ফের একবার প্রমাণ হল, এই যুগের শিশুরা সময়ের তুলনায় অনেকটাই এগিয়ে।

সোশাল মিডিয়ার দৌলতে সে ইতিমধ্যেই স্টারের তকমা পেয়ে গিয়েছে। ছোট থেকে তার কাণ্ড দেখে নেট নাগরিকরা স্নেহ বর্ষণ করেছেন। সাম্প্রতিক ভিডিওতে ফের একবার প্রমাণ হল, এই যুগের শিশুরা সময়ের তুলনায় অনেকটাই এগিয়ে। কথা হচ্ছে পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের শিশুপুত্র ইউভান-কে নিয়ে। বৃহস্পতিবার সকালে ছেলের একটি ভিডিও পোস্ট করেন রাজ, যেখানে দেখা যাচ্ছে বাবার কোলে বসে দিব্যি স্টিয়ারিং ঘোরাতে ব্যস্ত সাড়ে ৯ মাসের ইউভান।

কিছু দিন রাজের সঙ্গে তাঁর বাইকে বসে হ্যান্ডেল ঘোরানোর চেষ্টা করতে দেখা গিয়েছে ইউভানকে। এর মধ্যেই বাইক থেকে গাড়িতে প্রোমোশন হয়েছে ইউভানের। রাজ ভিডিওর ক্যাপশনে লিখছেন, 'My little boy has moved from two wheeler to four wheeler now. Learning to steer in 9 & a half month. #LockdownBaby #Yuvaan' শিশুরা যা দেখে তার অনেক কিছু নকল করার চেষ্টা করে। তবে গাড়ি চালানোর বিষয়টি এত দ্রুত রপ্ত করে ফেলেছে ইউভান যা সত্যিই অবাক করার মতো।

 

পোস্টে অঙ্কুশ হাজরা থেকে বহু সেলিব্রিটি লাইক এবং রিয়্যাকশন দিয়েছেন। হার্ট এবং লাভ ইমোজিতে ভরে গিয়েছে পোস্টের কমেন্ট বক্স। ভোটে জেতার পর থেকে হালিশহরেই নিজের ঠিকানা পরিবর্তন করেছেন রাজ। প্রতি দিন তাঁর সোশাল মিডিয়ায় সাহায্যের জন্য মানুষের মেসেজ আসছে। তার সাধ্যমতো সাড়াও দিয়েছেন রাজ। বিধায়ক পদের পাশাপাশি তৃণমূলের সংস্কৃতি শাখার দায়িত্বও এখন রাজের কাঁধে। ফলে দায়িত্ব বেড়েছে, তার সহ্গে ইউভানের উপস্থিতিতে আনন্দে মশগুল এই সেলিব্রিটি কাপল।

Advertisement

 

Advertisement