scorecardresearch
 

Ritabhari Chakraborty Pregnant: মা হতে চলেছেন ঋতাভরী! উল্লেখ করলেন স্বামীর কথাও, গোপনে বিয়ে সেরেছেন নায়িকা?

Ritabhari Chakraborty News: সুখবরটি ঋতাভরী নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়। এর সঙ্গে নায়িকা উল্লেখ করেছেন নিজের স্বামীর কথাও। অবাক হচ্ছেন? ভাবছেন কবে বিয়ে করলেন তিনি?

Advertisement
ঋতাভরী চক্রবর্তী (ছবি: ফেসবুক) ঋতাভরী চক্রবর্তী (ছবি: ফেসবুক)

মা হতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সুখবরটি তিনি নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়। এর সঙ্গে নায়িকা উল্লেখ করেছেন নিজের স্বামীর কথাও। অবাক হচ্ছেন? ভাবছেন কবে বিয়ে করলেন? বিষয়টি সবিস্তারে জানা যাক। 

বৃহস্পতিবার সোস্যাল মিডিয়ায় হঠাৎই মা হওয়ার ঘোষণা করেন ঋতাভরী। একটি পোস্টে নায়িকা লিখেছেন, "আমি এবং আমার স্বামী অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমি অন্ত:সত্ত্বা! আপনাদের সকলের ভালোবাসা ও শুভেচ্ছা চাই...।" এই পোস্টে অনুগামী থেকে শুরু করে অন্যান্য তারকারা তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। এমনকী পরিচালক অরিন্দম শীলও শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন। 

তবে বহু নেটিজেন ছুঁড়েছেন নানা প্রশ্নবাণ। 'বিয়ে কবে হল?', 'কোনও ছবির প্রচার নাকি'? একজন লিখেছেন, 'এই তো শুনলাম ডাক্তারের সঙ্গে লিভ ইন সম্পর্ক ভেঙে গেছে, আবার স্বামী এল কীভাবে?' কিছু অনুগামীর মন ভেঙেছে এই পোস্ট দেখে। তারা লিখেছেন, 'কষ্ট পেলাম...।" ঋতাভরী এই পোস্টটি করা মাত্রই, তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। 

আরও পড়ুন

তারকারা নিজেদের কাজের মাধ্যমে সকলের দৃষ্টি আকর্ষণ করতে নিত্য নতুন কায়দায় প্রচার করেন বর্তমানে। ঋতাভরীর এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন, এটা কোনও ছবি বা নতুন প্রজেক্টের প্রচারমূলক কৌশল। তবে সত্যি কী, তা এখনও জানা যায়নি।  

 

সম্প্রতি মুক্তি পেয়েছে ঋতাভরীর নতুন মিউজিক ভিডিও 'টাইম বেবি'। এই মিউজিক ভিডিওর হাত ধরে পরিচালনায় পা রেখেছেন তাঁর দিদি চিত্রাঙ্গদা শতরূপা। নিকিতা গান্ধীর সঙ্গে এই মিউজিক ভিডিওতে কাজ করেছেন ঋতাভরী। গানটি লিখেছেন ঋতাভরী ও যশ মার্টিন দু'জনে মিলে। সঙ্গীত পরিচালনা সম্বিত চট্টোপাধ্যায়ের। মিউজিক ভিডিওতে ঋতাভরীর বিপরীতে রয়েছেন নেটফ্লিক্সের 'ক্লাস' সিরিজের অন্যতম অভিনেতা চিন্তন।

প্রসঙ্গত, ডাঃ তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন ঋতাভরী চক্রবর্তী। তথাগত পেশায় মনোরোগ বিশেষজ্ঞ। লকডাউনের সময়েই প্রথমে বন্ধুত্ব থেকে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে তাঁদের। এমনকী সহবাস করছিলেন তাঁরা, কথা ছিল শীঘ্রই বিয়ে করবেন। এরপর গত এপ্রিল মাস নাগাদ হঠাৎ শোনা যায়, সম্পর্কে ফাটল ধরেছে তাঁদের। নায়িকার করা নতুন এই পোস্ট ঘিরে ফের আলোচনা শুরু হয়েছে নেটমাধ্যম ও স্টুডিও পাড়ায়। তবে সত্যি কি, তা সময়ই বলবে।  

Advertisement

  

Advertisement