scorecardresearch
 

ফিরছে ঋতু ম্যাজিক! জানুয়ারিতে দেশে ফিরেই ফ্লোরে ঋতুপর্ণা

দীর্ঘ লকডাউনের পর দেশে ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর ফিরেই সঙ্গে সঙ্গে ফ্লোরে।

Advertisement
ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম) ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম)
হাইলাইটস
  • জানুয়ারিতে দেশে ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।
  • শহরে ফিরেই শুরু করছেন একগুচ্ছ ছবির কাজ।
  • যার মধ্যে রয়েছে রঞ্জন ঘোষের নতুন ছবি 'মহিষাসুরমর্দ্দিনী'।

দীর্ঘ লকডাউনের পর দেশে ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর ফিরেই সঙ্গে সঙ্গে ফ্লোরে। 

লকডাউনের আগে থেকেই সিঙ্গাপুরে থাকছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বলতে গেলে লকডাউনে একপ্রকার আটকেই পড়েছিলেন সেখানে। তারপর এখনও পর্যন্ত কলকাতা ফেরেননি। তবে জানা যাচ্ছে, নতুন বছর জানুয়ারির প্রথম সপ্তাহতেই নিজের শহরে ফিরছেন নায়িকা।

দেশে ফিরেই সঙ্গে সঙ্গে কাজে মন। শোনা যাচ্ছে হাতে রয়েছে চার থেকে পাঁচটা ছবি। যার মধ্যে রয়েছে পরিচালক রঞ্জন ঘোষের ছবি 'মহিষাসুরমর্দ্দিনী'। যদিও অনেক আগেই এই ছবিটি নিয়ে কথা হয়েছিল। কিন্তু লকডাউনের কারণে থমকে গিয়েছিল কাজ। পরিচালক রঞ্জন ঘোষের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি জানিয়েছেন 'কথা এগিয়েছে, তবে সবকিছু এখনও কনফার্ম হয়নি।' দীর্ঘ লকডাউনের পর, দেশে ফিরেই এই ছবিতো রয়েছেই সঙ্গে রয়েছে আরও বেশ কিছু ছবি। ঋতুপর্ণা সেনগুপ্তর তরফ থেকে জানা গেছে, তিনি জানুয়ারির শুরুর দিকেই কলকাতা ফিরছেন। ফিরেই সঙ্গে সঙ্গে কাজে মন দেবেন তিনি। কোন কোন ছবিতে কাজ করছেন, কী চরিত্র এসব নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। বিশ্বস্ত সূত্রের খবর, সব কিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারি থেকেই নতুন ছবির শুটিং শুরু করবেন রঞ্জন। জোর কদমে চলছে প্রি-প্রোডাকশনের কাজ। শোনা যাচ্ছে, শাশ্বত চট্টোপাধ্যায়কেও দেখা যাবে এই ছবিতে। 

ঋতুপর্ণা

রঞ্জন ঘোষের সঙ্গে এর আগে 'রঙ বেরঙের কড়ি' এবং 'আহা রে' ছবিতে কাজ করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। 'আহা রে'-তে ঋতুর বিপরীতে ছিলেন বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভ। বহু চলচ্চিত্র উৎসবে সমাদৃত হয়েছে এই ছবি। পুজোর কয়েক দিন আগে পরিচালক সোশ্যাল মিডিয়ায় 'মাই নেকস্ট বলে 'মহিষাসুরমর্দ্দিনী'র একটি পোস্টার শেয়ার করেছিলেন। এই ছবিটি নিয়ে ঋতুপর্ণার সঙ্গে পরপর তিনটি ছবি করবেন রঞ্জন। ছবিটির প্রযোজনা করছেন পবন কানোড়িয়া। 

Advertisement

পর্দায় আবার ঋতু-রঞ্জন জুটি দেখার অপেক্ষায় দর্শক। 

Advertisement