scorecardresearch
 

Srabanti Chatterjee: সংসার চেয়ে আদালতে রোশন, সমন পেয়েও অনুপস্থিত শ্রাবন্তী

শিয়ালদহ ব্যাঙ্কশাল আদালতে মামলার শুনানির দিন স্থির হয় ১৪ জুলাই। সংসার করতে চেয়ে এই মামলা করেছিলেন রোশন সিং (Roshan Singh)। তবে আদালতের সমন পেয়েও এ দিন হাজির হননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দুজনের মধ্যে বহু দিন আগে বিচ্ছেদ হলেও সোশাল মিডিয়ায় একে অপরকে নাম না করে বিঁধতে ছাড়েন না কেউই।

Advertisement
শ্রাবন্তী - রোশন শ্রাবন্তী - রোশন
হাইলাইটস
  • রোশন আদালতে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে বধূ ফিরিয়ে আনার মামলা দায়ের করেন মাস খানেক আগে।
  • ১৮ জুন সেই মামলা সংক্রান্ত সমন পাঠানো হয় শ্রাবন্তীকে।

কথা ছিল চলতি মাসেই মামলার শুনানি হবে। সেই অনুযায়ী শিয়ালদহ ব্যাঙ্কশাল আদালতে মামলার শুনানির দিন স্থির হয় ১৪ জুলাই। সংসার করতে চেয়ে এই মামলা করেছিলেন রোশন সিং (Roshan Singh)। তবে আদালতের সমন পেয়েও এ দিন হাজির হননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দুজনের মধ্যে বহু দিন আগে বিচ্ছেদ হলেও সোশাল মিডিয়ায় একে অপরকে নাম না করে বিঁধতে ছাড়েন না কেউই।

রোশন আদালতে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে বধূ ফিরিয়ে আনার মামলা দায়ের করেন মাস খানেক আগে। গত ১৮ জুন সেই মামলা সংক্রান্ত সমন পাঠানো হয় শ্রাবন্তীকে। এবং তিনি তা গ্রহণও করেন। তবে সমন গ্রহণ করেও আদালতে উপস্থিত হননি তিনি। আজতক বাংলার তরফ থেকে শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তিনি ফোন ধরেননি।

 

রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে জানান, সমন গ্রহণ করে কেন শ্রাবন্তী আদালতে আসেননি তা জানা নেই। তবে এখন লকডাউন চলছে। সে কারণে অন্য একটি দিন তাঁকে উপস্থিত হতে বলা হয়েছে। তিনি আরও জানান, শ্রাবন্তীর উপস্থিতি এই মামলায় গুরুত্বপূর্ণ। তাঁর মক্কেল রোশন সিংয়ের বিরুদ্ধে যাতে কোনও অভিযোগ না আসে সে কারণেই বধূ ফিরিয়ে আনার মামলা করা হয়েছে। রোশন পুরনো সমস্ত কিছু ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান।

Advertisement

তবে নির্দিষ্ট দিনে যদি শ্রাবন্তী উপস্থিত না হন সে ক্ষেত্রে আদালতে এক তরফা শুনানি হবে। যদি রোশনের সংসার করার রায় দেয় সে ক্ষেত্রে শ্রাবন্তী কী পদক্ষেপ করেন তা দেখার। তিনি আদালতে উপস্থিত হলে কী বক্তব্য রাখেন তার দিকে নজর থাকবে সকলের।

 

Advertisement