scorecardresearch
 

মণ্ডপে না হাইকোর্টের! আদালতের রায় নিয়ে মুখ খুলে রাতারাতি ভাইরাল রুদ্রনীল

আগেও মধ্যবিত্তদের নিয়ে লকডাউনের সময় নিজের মতামত প্রকাশ করেছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সমসাময়িক পরিস্থিতি নিয়ে আবার তিনি শেয়ার করলেন তাঁর মতামত। আবারও ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Advertisement
রুদ্রনীল ঘোষ রুদ্রনীল ঘোষ
হাইলাইটস
  • হাইকোর্টের রায় নিয়ে মুখ খুললেন রুদ্রনীল ঘোষ।
  • আবারও ভাইরাল সেই ভিডিও।
  • মধ্যবিত্তদের আবেগ নিয়ে প্রশ্ন অভিনেতার।

করোনা ভাইরাসের জেরে তৈরি হওয়া পরিস্থিতিতে এই বছরের দুর্গাপুজোর মন্ডপে দর্শনার্থীদের প্রবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করেছিল আদালত। গত ১৯ অক্টোবর সেই রায় পুনর্বিবেচনার জন্যে আর্জি নিয়ে মঙ্গলবার কলকাতা হাইকোর্টে আবেদন করেছিলেন ফোরাম ফর দুর্গোৎসব কমিটি। বুধবার কলকাতা হাইকোর্ট ফের ঘোষণা করে, আগের রায়ই বহাল থাকছে তাদের, দর্শকশূন্য থাকবে এবারের পুজো প্যান্ডেল।

তবে প্যান্ডেল কর্তৃপক্ষের জন্যে আছে কিছুটা স্বস্তি এবং অনুমতির ক্ষেত্রে আংশিক পরিবর্তন এসেছে। এর আগেও মধ্যবিত্তদের নিয়ে লকডাউনের সময় নিজের মতামত প্রকাশ করেছিলেন অভিনেতা রুদ্রনীল। সমসাময়িক পরিস্থিতি নিয়ে আবার তিনি শেয়ার করলেন তাঁর মতামত। আবারও ভাইরাল হয়েছে সেই ভিডিও।

 করোনা ভাইরাসের জেরে সৃষ্ট হওয়া পরিস্থিতি, দুর্গা পুজো, বাঙালির আবেগ এবং আদালতের রায় নিয়ে ফের সোশ্যাল মিডিয়াতে সরব হলেন রুদ্রনীল ঘোষ‌। তাঁর বানানো সেই ভিডিও দেখে মতামত প্রকাশ করছেন নেট নাগরিকরা।  

সমসাময়িক পরিস্থিতি নিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ায় সরব হন রুদ্রনীল। এর আগেও বহুবার প্রাসঙ্গিক বিষয় নিয়ে মুখ খুলেছেন অভিনেতা। গত বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন তিনি। সাদা-কালো এই ভিডিওর ক্যাপশন তিনি লেখেন ," আবেগ,অসুখ, পুজো,হাইকোর্ট আর...# মধ্যিখানে_মধ্যবিত্ত " । ৩ মিনিট ৪৫ সেকেন্ডের এই ভিডিওতে অভিনেতা বলেছেন, " হাইকোর্ট দিল নিষেধাজ্ঞার রায়, মায়ের বদলে প্যান্ডেল দেখে বাড়ি। এ রায় শুনে একদল খুব খুশি, অন্য দলের কাছে এটা বাড়াবাড়ি। আবেগ বনাম অসুখের ম্যাচ শুরু, দুর্গা ঠাকুর চুপ করে দেখে খেলা। গ্যালারিতে সব আমরা কাঠের পুতুল, কর্মকর্তা কেমন ঠেলা"।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy) on

Advertisement

 

এই অতিমারী পরিস্থিতিতে কম-বেশি অর্থনৈতিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছেন সকল। কিন্তু পেটের দায়ে, অন্নের সংস্থান করতে সকলকে ছুটতে হচ্ছে কর্মক্ষেত্রে। অনেকে প্রাণ হাতে নিয়েও ভিড় বাসে ঝুলে যাতায়াত করছেন। এই সমস্ত দেখে, উঠে এসেছে রুদ্রনীলের বক্তব্য। তাঁর মতে যদি পুজোর ক্ষেত্রে নিষেধাজ্ঞাই করার ছিল, তাহলে আদালত আগে কেন করলেন না? তাহলে এত আয়োজন, এত কিছু ব্যবস্থার ক্ষেত্রে অন্যরকম ভাবনা চিন্তা করা যেত। সকলের সেই মতো করে প্রস্তুতি নিতে পারতেন।

Advertisement