scorecardresearch
 

Rukmini- Jeet: এবার জিৎ-র সঙ্গে জুটি বাঁধবেন রুক্মিণী? টলিপাড়ায় জল্পনা তুঙ্গে

Rukmini- Jeet New Film: বর্তমানে রুক্মিণী দেবের সঙ্গে ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। এবার নায়িকা জুটি বাঁধবেন অন্য আরেক টলি সুপারস্টরের সঙ্গে। স্টুডিও পাড়ার অন্দরে এই জল্পনাই শোনা যাচ্ছে এখন। 

Advertisement
অভিনেতা রুক্মিণী মৈত্র ও জিৎ (ছবি: ফেসবুক) অভিনেতা রুক্মিণী মৈত্র ও জিৎ (ছবি: ফেসবুক)

তিনি টলিউড সুপারস্টার দেবের (Dev) প্রেমিকা। কেরিয়ারের বেশীরভাগ ছবিতেই অভিনয় করেছেন তাঁর সঙ্গে। বোঝাই যাচ্ছে, কথা হচ্ছে রুক্মিণী মৈত্রের (Rukmini Maitra) বিষয়ে। বর্তমানে তিনি দেবের সঙ্গেই ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। এবার নায়িকা জুটি বাঁধবেন অন্য আরেক টলি সুপারস্টরের সঙ্গে। স্টুডিও পাড়ার অন্দরে এই জল্পনাই শোনা যাচ্ছে এখন। 

পরবর্তী ছবি 'বিনোদিনী'-র শ্যুট পর্ব শেষ করে ভ্যাকেশনে গিয়েছেন দেব- রুক্মিণী। একজন অভিনেত্রী, অন্যজন প্রযোজক। চাপ দু'জনেরই ছিল। অন্যদিকে দেবও শেষ করেছেন 'বাঘাযতীন'-র এই পর্যায়ের শ্যুট। এরই মাঝে কানাঘুষো শোনা যাচ্ছে প্রথমবার জুটি বাঁধবেন রুক্মিণী- জিৎ (Rukmini- Jeet)। যদিও এর আগে জিৎ প্রযোজিত ছবি 'সুইৎজারল্যান্ড'-এ মুখ্য চরিত্রে ছিলেন রুক্মিণী। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন আবীর চট্টোপাধ্যায়। নতুন ছবির নাম বা অন্যান্য কলাকুশলীদের নাম এখনও সামনে আসেনি। এমনকী দুই অভিনেতার কেউই এবিষয়ে মুখ খোলেননি। 

আরও পড়ুন: TRP: টপার সূর্য- দীপারা, চমক দিল পর্ণা- সৃজন! বাকি মেগার স্কোর কেমন?

এদিকে ইদে মুক্তি পাচ্ছে জিৎ-র বহু প্রতীক্ষিত ছবি 'চেঙ্গিজ'। বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে  রাজেশ গঙ্গোপাধ্যায় পরিচালিতে এই ছবি। ১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি পর্যন্ত কলকাতায় যে আন্ডারওয়ার্ল্ডের দাপট দেখা যেত সে গল্পই এখানে উঠে উঠবে 'চেঙ্গিজ'-র পর্দায়। শহরের চারপাশকে কেন্দ্র করেই তৈরি হবে এই পিরিয়ড ফিল্ম। ছবির সেট তৈরি হয়েছিল নয়ের দশককে কেন্দ্র করে। এই ছবিতে প্রথমবার জুটিতে অভিনয় করছেন জিৎ ও সুস্মিতা চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন: 'সুপার সিঙ্গার'-এ মেলোডির মহাযুদ্ধ! মঞ্চে এভারগ্রিন জুটি শানু-অলকা

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দেব ও জিৎ-এর অনুরাগীদের মধ্যে ঝগড়া দেখা দেয়। স্টার জলসার 'ইসমার্ট জোড়ি' সঞ্চালনার সময় অতিথি হয়ে জিৎ-র শোতে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। সে সময় চলছিল তাঁদের ছবি 'কিশমিশ'-র প্রমোশন।  
 

Advertisement

Advertisement