scorecardresearch
 

Rupanjana- Ratool Haldi Rituals: তপ্ত বৈশাখে বিয়ে! 'সামার ফ্যাশনেই' একসঙ্গে নান্দীমুখ, গায়ে হলুদ রূপাঞ্জনা- রাতুলের

Rupanjana Mitra- Ratool Mukherjee Wedding: একেবারে বাঙালি রীতিনীতি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরকা জুটি। বিয়ের আগের দিনই ভেন্যুতে পৌঁছে গিয়েছেন বর-কনে। সেখানে আইবুড়োভাত, নান্দীমুখের পর গায়ে হলুদ পর্বও মিটল একসঙ্গেই।  

Advertisement
রূপাঞ্জনা- রাতুলের গায়ে হলুদের বিয়ে (ছবি: Birdlens Creation) রূপাঞ্জনা- রাতুলের গায়ে হলুদের বিয়ে (ছবি: Birdlens Creation)

টলিপাড়ায় ফের সানাই বাজতে চলেছে। আজ (১৯ এপ্রিল) বিয়ে করতে চলেছেন রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। একেবারে বাঙালি রীতিনীতি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরকা জুটি। বিয়ের আগের দিনই ভেন্যুতে পৌঁছে গিয়েছেন বর-কনে। সেখানে আইবুড়োভাত, নান্দীমুখের পর গায়ে হলুদ পর্বও মিটল একসঙ্গেই।  

নিউটাউনের এক অভিজাত হোটেলে বসবে রূপাঞ্জনা- রাতুলের বিয়ের আসর। আগের দিনই সেখানে পৌঁছেছেন বর- কনে ও রূপাঞ্জনা পুত্র-রিয়ান। বিয়ের আগের রাতে জুটিকে একসঙ্গেই আইবুড়োভাত খাইয়েছেন কাছের বন্ধুরা। একেবারে পঞ্চব্যঞ্জনের আয়োজন ছিল। সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। হাতে ছিল শাঁখা- পলা, নখে নেইলআর্ট। চোখে- মুখে ব্রাইডাল গ্লো।

বিয়ের অনুষ্ঠান শুরুর আগে কালীঘাট মন্দিরে পুজো দিয়ে এসেছেন। বাগদান পর্ব মিটেছে আগেই। শুক্রবার সকালে একসঙ্গেই সম্পন্ন হল তাঁদের নান্দীমুখ ও গায়ে হলুদ। এদিকে গরমের দাবদাহে নাজেহাল সকলে। গরমের কথা মাথায় রেখেই, সাজগোজ- পোষাক সব কিছুই একেবারে ছিমছামভাবেই করছেন তারকা জুটি। সকালে হালকা সবুজ রঙের সুতির শাড়ি পরেছেন রূপাঞ্জনা। অন্য দিকে রাতুলের পরনে ঘিয়ে রঙা পাঞ্জাবি ও সাদা পাজামা। 

 

Rupanjana Mitra Ratool Mukherjee wedding

এরপর গায়ে হলুদের পালা। সেসময় রূপাঞ্জনা পরেছেন হলুদ রঙা শাড়ি। রাতুল এবারও নিজের জন্যে বেছেছেন লাইট শেডস। কনের ফুলস্লিভ বেলুন ব্লাউজে যেমন আছে ফ্লোরাল প্রিণ্ট, সেরকম ফুলের গয়নাতেই সেজেছেন তিনি। একই সঙ্গে গায়ে হলুদ সম্পন্ন হল জুটির। মুখের হাসি দেখেই বোঝা যাচ্ছে, প্রতিটি মুহূর্ত দারুণভাবে উপভোগ করছেন তাঁরা। সন্ধ্যেবেলা সাবেকি সাজেই ছাদনাতলায় গিয়ে, জীবনের নতুন ইনিংস শুরু করবেন অভিনেত্রী। 

 

Rupanjana Mitra Ratool Mukherjee wedding

 
প্রায় সাড়ে ছ'বছরের বন্ধুত্ব- সম্পর্ক রূপাঞ্জনা- রাতুলের। গত বছর পাহাড়কে সাক্ষী রেখে বাগদান সারেন অভিনেত্রী ও তাঁর প্রেমিক রাতুল। শৈল শহরেই আংটি বদল করেন জুটি। ধুমধাম করে নয়, বরং একেবারে নিজেদের মতো করেই বিশেষভাবে উদযাপন করেন নতুন জীবনে পা রাখা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন স্পেশাল মুহূর্ত। রূপাঞ্জনার থেকে রাতুল বয়সে প্রায় বছর চারেকের ছোট হলেও, দু'জনের বোঝাপড়াই তাঁদের সম্পর্ক যেন আরও মজবুত করেছে। 

Advertisement

 

Rupanjana Mitra Ratool Mukherjee wedding

রূপাঞ্জনা সংবাদমাধ্যমকে জানান, তাঁদের বিয়ের পরিকল্পনা ছিল আগে থেকেই। তবে তাঁরা অপেক্ষা করেন ছেলের একটু বড় হওয়ার। তিনি আরও বললেন, জীবনের নতুন অধ্যায়ে পা রাখার আগে ছেলেকে বুঝিয়েছেন তাঁরা। অভিনেত্রীর বলেন, রাতুলের সঙ্গে ছেলের আলাপ করানোর পরে, তাঁরা নিজেদের মতো করে মিশতে শুরু করে। এখন রাতুলের কাছেই সব আবদার করে ছেলে। তাঁকে 'চ্যাম্পস' বলে ডাকে। 

রূপাঞ্জনা বলেন, রিয়ান খুব পরিণত। বরাবর খোলাখুলি কথা বলেন জুটি ছেলের সঙ্গে। এছাড়া অভিনেত্রীর বাড়িতে পুজোর পরিবেশ আছে। রিয়ানকে তিনি বলেছেন এটা পুজো, বিয়ে পুজো। রাতুল তাঁদের সঙ্গে থাকবে, এটা ভেবে রিয়ানও নাকি খুব খুশি।

সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি জুটি। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা মেলে এই টলি লাভ বার্ডসের নানা আদুরে ছবি, ভিডিও, রিলস। অনুগামীরাও দারুণ উপভোগ করেন। রূপাঞ্জনার হবু বর আসলে টলিউড ইন্ডাস্ট্রিরই সদস্য। প্রথমে অভিনেতা ও বর্তমানে পরিচালক হিসাবে পরিচিত তিনি। 'ইকির মিকির', 'চৌধুরী রাজবাড়ি' এবং 'পালক'-এর মতো শর্ট ফিল্ম পরিচালনা করেছেন তিনি। 'ইকির মিকির' ও 'পালক'-এ অভিনয় করেছেন রূপাঞ্জনা।  

প্রসঙ্গত, বর্তমানে 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকে সূর্যর মা লাবণ্য সেনগুপ্তর চরিত্রে অভিনয় করছেন রূপাঞ্জনা।  দীর্ঘদিন ধরেই সিঙ্গেল মাদার তিনি। ২০১৭ সাল থেকে সন্তানকে নিয়ে আলাদা থাকেন। ২০০৭ সালে রেজাউল হকের সঙ্গে বিয়ে করেন রূপাঞ্জনা। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয় ২০১৮ সালে। এরপরই নতুন সম্পর্কে জড়ান অভিনেত্রী। 

 

Advertisement