scorecardresearch
 

Sandipta Sen: বিয়ের দু'মাসের মাথায় সুখবর দিলেন সন্দীপ্তা! শুভেচ্ছা জানালেন অন্য তারকারা

Sandipta Sen: সদ্য 'আপিস'-র শ্যুটিং শেষ করেছেন সন্দীপ্তা। কলকাতার বিভিন্ন জায়গায় পড়েছিল ছবির। নিজের সোশ্যাল পেজে টিমের সঙ্গে নানা ছবি শেয়ার করে, সকলকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement
সন্দীপ্তা সেন (ছবি: ফেসবুক) সন্দীপ্তা সেন (ছবি: ফেসবুক)

সময়টা বেশ ভালই যাচ্ছে সন্দীপ্তা সেনের। গত ডিসেম্বর মাসে প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। বিয়ের প্রায় দু'মাসের মাথায় সুখবর দিলেন অভিনেত্রী। 'দ্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান'-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছিলেন। এবার ফের বড় পর্দায় ফিরছেন তিনি। ছবির নাম 'আপিস'। বাণী বসুর গল্প অবলম্বনে তৈরি এই ছবির পরিচালনা করছেন সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ।

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজেই সুখবর দিয়েছেন সন্দীপ্তা। ছবিতে তাঁর চরিত্রের নাম জয়িতা সান্যাল। শোনা যাচ্ছে, মূলত দুই নারীর জীবনের গল্প ফুটে উঠবে ছবিতে। জয়িতা (সন্দীপ্তা) একজন চাকুরিরতা। সংসার-অফিস দুদিকই সামলান। এদিকে অদ্ভুতভাবেই জয়িতার জীবনের সঙ্গে মিলে যায় তাঁর বাড়ির পরিচারিকার গল্প। এই চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা চক্রবর্তী। আর্থ-সামাজিক দিক থেকে একেবারে আলাদা হলেও, দুটি চরিত্রের জীবন কীভাবে একই বিন্দুতে মেলে, তা নিয়েই 'আপিস'-র গল্প। 

সদ্য 'আপিস'-র শ্যুটিং শেষ করেছেন সন্দীপ্তা। কলকাতার বিভিন্ন জায়গায় পড়েছিল ছবির। নিজের সোশ্যাল পেজে টিমের সঙ্গে নানা ছবি শেয়ার করে, সকলকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। তিনি লেখেন, "খুবই ভাল লাগল এই প্রোজেক্টটা করে তোমাদের সবার সঙ্গে...।" এই পোস্টের কমেন্ট বক্সে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগী থেকে শুরু করে অন্যান্য তারকারা।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Advertisement

 

নতুন সংসার করছেন সন্দীপ্তা সেন। এদিকে দু'জনের কাজের চাপে মধুচন্দ্রিমায় যেতে পারেননি এখনও। তবে পাহাড় থেকে ঘুরে এসেছেন মাঝে। সংসার- কাজ কী করে সামলাচ্ছেন? সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, যেহেতু সৌম্যের বাবা-মা মারা গিয়েছেন, তাই  বাড়িতে সদস্য বলতে এখন তিনি ও তাঁর স্বামী। ফলে বিয়ের পরের সেই দায়দায়িত্ব, চাপ নিতে হয় না তাঁকে এখনও। নিজের বাড়ি থেকেই শ্যুটিংয়ে গিয়েছিলেন। আবার সৌম্যের বাড়িতেও গিয়েছেন। সব মিলিয়ে বিশেষ কোনও চাপ নিতে হচ্ছে না অভিনেত্রীকে। তাঁর কাছে আগের মতোই আছে সব কিছু।


 

Advertisement