scorecardresearch
 

Sara Sengupta: আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হাঁটলেন যিশু কন্যা-সারা, গর্বিত টলিপাড়া

Jisshu Sengptaa daughter Sara Sengupta: ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থার মডেল হয়ে এবার র‍্যাম্পে হাঁটলেন যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর কন্যা সারা। বিশ্বের বাছাই করা ১০০ মডেলের মধ্যে উঠে এসেছে টলিপাড়ার এই স্টার কিডের নাম। খ

Advertisement
সারা ও যিশু সেনগুপ্ত (ছবি: ফেসবুক) সারা ও যিশু সেনগুপ্ত (ছবি: ফেসবুক)

বড় খবর টলিউডে। যার জেরে গর্বিত গোটা টলিপাড়ার তারকারা। ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থার মডেল হয়ে এবার র‍্যাম্পে হাঁটলেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengptaa) ও নীলাঞ্জনা সেনগুপ্তর (Nilanjana Sengptaa) কন্যা সারা (Sara Senguptaa)। বিশ্বের বাছাই করা ১০০ মডেলের মধ্যে উঠে এসেছে টলিপাড়ার এই স্টার কিডের (Tollywood Star Kid) নাম। খবরটি শেয়ার করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)।  

মুম্বইয়ে গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে ছিল আলোর রোশনাই। সেখানেই র‍্যাম্পে হাঁটলেন সারা। তাঁর চোখে- মুখে, বডি ল্যাঙ্গুয়েজে আত্মবিশ্বাস। এদিন একটি নীল- সবুজ শর্ট সিক্যুইন ড্রেস পরেছিলেন সারা। চোখে ছিল গাঢ় মেকআপ। বৃহস্পতিবারের ফ্যাশন শোয়ে উপস্থিত ছিলেন দেশ-বিদেশের বহু তারকা- শিল্পপতিরা। বলিউড অভিনেত্রী রেখা, অনুষ্কা শর্মা, সোনম কপুর, অনন্যা পণ্ডে, ক্রিকেটার বিরাট কোহলী ছাড়াও ছিলেন অম্বানীরাও। এখানে আমন্ত্রিত ছিলেন বিশ্বের শীর্ষ সুপারমডেল বেলা হাদিদ এবং জিজি হাদিদও। তাঁদের সামনে সারার মতোই প্রথমবার র‍্যাম্পে হাঁটলেন বলিউড অভিনেতা অর্জুন রামপালের কন্যা মায়রা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by sara (@sarasenguptaa)

 

আরও পড়ুন: TRP: টপার সূর্য- দীপারা, চমক দিল পর্ণা- সৃজন! বাকি মেগার স্কোর কেমন?

সারার বয়স বর্তমানে ১৮। যিশু-কন্যার এই সাফল্য শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সৃজিত লিখেছেন, "আমার ছোট্ট উমা! ক্রিশ্চিয়ান ডিওর মডেল হিসাবে মনোনীত হয়েছে! বিশ্বের এত মডেল যে জায়গায় আসার জন্য প্রতীক্ষায় থাকেন, সেখানে পৌঁছেছে আমাদের উমা। অবিশ্বাস্য আত্মবিশ্বাস নিয়ে সে হাঁটল র‍্যাম্পে। সবটাই সারা করেছে নিজের চেষ্টায়। আমি গর্বিত...!" পরিচালকের এই পোস্টের কমেন্ট বক্সেই সারাকে শুভেচ্ছা- ভালোবাসায় ভরিয়েছেন টলিউডের তারকারা। সেখানে মন্তব্য করেছেন যিশু পত্নী- নীলাঞ্জনাও। তিনি লিখেছেন, "প্রশিক্ষণ শুরু হয়েছিল ‘উমা’ থেকেই।" 

Advertisement

 

 

আরও পড়ুন: বোলপুরে শ্যুটিং চলছে নন্দিতা- শিবপ্রসাদের 'রক্তবীজ'-র, লেন্সবন্দী আবীর- মিমিরা

২০১৮ সালে সৃজিতের পরিচালিত 'উমা' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সারা। এই ছবির মাধ্যমেই বাংলা ছবিতে ডেবিউ করে সে। কলকাতায় সুপারমডেল নয়নিকা চট্টোপাধ্যায়ের কাছে কিছু দিন তালিম নিয়েছিলেন যিশু- নীলাঞ্জনা কন্যা। ভবিষ্যতে শোবিজ ইন্ডাস্ট্রিতে যে পাকাপাকি জায়গা করবে সারা, সেই আভাস পাওয়া যাচ্ছে এখনই। 

আরও পড়ুন: 'প্রজাপতি' নিয়ে দারুণ খবর! এবার ওটিটি-তে মিঠুন-দেবের ছবি

 

Advertisement