scorecardresearch
 

ছবির পরতে পরতে রহস্য! 'রহস্যময়'-র ডাবিংয়ে শাশ্বত

পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ফের ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। প্রায় এক বছর পিছিয়ে যাওয়ার পর শেষমেশ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সৌম্য ঘোষ ও সুপ্রিয়া ভট্টাচার্যের ছবি 'রহস্যময়' (Rahsymoy)। সম্প্রতি শহরের একটি স্টুডিয়োতে ছবির ডাবিং সারলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। 

Advertisement
শহরের একটি স্টুডিয়োতে 'রহস্যময়'-র ডাবিংয়ে শাশ্বত শহরের একটি স্টুডিয়োতে 'রহস্যময়'-র ডাবিংয়ে শাশ্বত
হাইলাইটস
  • প্রায় এক বছর পিছিয়ে যাওয়ার পর শেষমেশ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বাংলা ছবি 'রহস্যময়'।
  • ছবিতে রয়েছে একগুচ্ছ পরিচিত মুখ।
  • সম্প্রতি শহরের এক স্টুডিয়োতে ডাবিং সারলেন শাশ্বত চট্টোপাধ্যায়।

অতিমারীর জন্যে চলচ্চিত্র জগতের বহু ছবির কাজ ও মুক্তি আটকে ছিল। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ফের ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। প্রায় এক বছর পিছিয়ে যাওয়ার পর শেষমেশ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সৌম্য ঘোষ ও সুপ্রিয়া ভট্টাচার্যের ছবি 'রহস্যময়' (Rahsymoy)। 

আমার সিনেভিশন (পি) লিমিটেড প্রযোজিত এই ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), সায়নী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অমৃতা চট্টোপাধ্যায়, আর্য, চলচ্চিত্রের নির্মাতা ছালিয়া শ্রীবাস্তব ও আরও অন্যান্যরা। সম্প্রতি শহরের একটি স্টুডিয়োতে ছবির ডাবিং সারলেন শাশ্বত। 

রহস্যময়

এই ক্রাইমধর্মী ছবির পরতে পরতে রয়েছে রহস্য যা একটি নিখুঁত অপরাধ রহস্যের সমাধানের চেষ্টা করে। ছবির গল্প মূলত আদিত্য, এশা, অভিমন্যু এবং তিথিকে কেন্দ্র করেই। গল্পের প্রধান জুটি আদিত্য-এশা এবং অভিমন্যু-তিথি তথ্যপ্রযুক্তি কর্মী। তাঁরা একই অ্যাপার্টমেন্টে একে অপরের বিপরীত ফ্ল্যাটে থাকেন। হঠাৎ তদন্তকারী অফিসার, ডিসিপি অনিশ রায়ের কাছে ফোন আসে যে অভিমন্যু তাঁর বেডরুমে এবং তিথি মেঝেতে অজ্ঞান অবস্থায় পড়ে আছেন মৃত অবস্থায়।

রহস্যময়

তদন্তে পাওয়া যায় ঘরটি ভেতর থেকে বন্ধ ছিল। এমনকি ঘরের জানালাগুলিও ছিল ভিতর থেকে তালাবদ্ধ। তাহলে কি তিথিই খুন করেছে তাঁদের? নাকি অন্য কোনও নতুন রহস্য উদঘাটিত হবে? খুব শীঘ্রই মিলবে এই সমস্ত প্রশ্নের উত্তর। এই ছবি মুক্তির সঠিক তারিখ না জানা গেলেও, সব ঠিক থাকলে এই বছরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 

আরও পড়ুন: মহানায়কের বায়োপিক 'অচেনা উত্তম' তৈরি করছেন পরিচালক অতনু বসু 

প্রসঙ্গত, শাশ্বত চট্টোপাধ্যায় এই মুহূর্তে বেশ কয়েকটি কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অরুণ রায় পরিচালিত হীরালাল সেনের বায়োপিক 'হীরালাল'। ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্র, জামশেদজী ফার্মজী ম্যাডেনের ভূমিকায় দেখা রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। এছাড়াও উত্তম কুমারের বায়োপিক 'অচেনা উত্তম'-এ উত্তম কুমারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। কিছুদিন আগেই মধ্য কলকাতার একটি হোটেলে হয়ে গেল এই ছবির শুভ মহরত বা শুভ সূচনা।

Advertisement

Advertisement