scorecardresearch
 

Satvut Advut: এবার 'ভূতের রাজা' পরাণ, প্রকাশ্যে 'সৎভূত অদ্ভুত'-র মজার ট্রেলার

SatVut Advut Bengali Movie: পরিচালক প্রীতম সরকারের পরিচালনায় আসছে 'সৎভূত অদ্ভুত'। সম্প্রতি শহরের এক শপিং মলের রেস্তরাঁয় লঞ্চ হল ছবির অফিশিয়াল পোস্টার ও ট্রেলার। 

প্রসূন গাইন, পরাণ বন্দ্যোপাধ্যায় ও পার্থ সারথি প্রসূন গাইন, পরাণ বন্দ্যোপাধ্যায় ও পার্থ সারথি

সত্যজিত রায়ের ভূতের রাজা-র চরিত্রের সঙ্গে পরিচিত নয় এমন মানুষ কমই রয়েছে। এবার অসৎকে সৎ মানুষে রূপান্তরিত করতে, ফের একবার পর্দায় হাজির হবেন আরও এক 'ভূতের রাজা'। পরিচালক প্রীতম সরকারের পরিচালনায় আসছে 'সৎভূত অদ্ভুত' (SatVut Advut)। সম্প্রতি শহরের এক শপিং মলের রেস্তরাঁয় লঞ্চ হল ছবির অফিশিয়াল পোস্টার ও ট্রেলার। 

এবার প্রশ্ন, তাহলে 'ভূতের রাজা' চরিত্রে কাকে দেখা যাবে? এই চরিত্রে অভিনয় করবেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। দুই বন্ধু-  বিল্টু ও রানাকে নিয়ে মূল গল্প। পেশায় একজন চোর এবং অন্যজন টিকিট ব্ল্যাকার। একদিন হঠাৎ তারা ধরা পড়ে যায় এবং বেধড়ক মার খায়। এরপর ঘন জঙ্গলে চলে যায় তারা এবং দেশী মদের নেশায় আচ্ছন্ন হয়ে পড়ে। নেশাগ্রস্ত অবস্থায় ভূতের রাজাকে ডেকে গান গাইতে থাকে তার উদ্দেশ্যে। অবশেষে তিনি দুই বন্ধুকে দেখা দেন। 

 

SatVut Advut new bangla film PARAN BANDOPADHYAY

আরও পড়ুন: হার্ট অ্যাটাকের ধাক্কা সামলে নিয়েছেন ঐন্দ্রিলা, পরিস্থিতি এখনও সংকটজনক

ভূতের রাজাকে সামনে থেকে দেখে বিল্টু ও রানা, তার কাছে বর চায়। ভূতের রাজা জানায়, তাদের বর তিনি দেবেন একটা শর্তে। কী সেই শর্ত? পরবর্তী একমাস বিল্টু ও রানাকে সৎ থাকতে হবে এবং বস্তির দরিদ্র পরিবারদের সাহায্য করতে হবে। শর্ত পূরণের তাগিদে  কীভাবে নানা বাধা - বিপত্তি কাটিয়ে জীবনের ছন্দ বদলাবে তাদের? আদৌ বদলাবে তারা? সব মিলিয়ে তৈরি হচ্ছে 'সৎ ভূত অদ্ভূত'। 

 

SatVut Advut new bangla film PARAN BANDOPADHYAY

আরও পড়ুন: ফের জুটি বাঁধছেন শ্রুতি- গৌরব! কেমন হবে নতুন মেগা 'রাঙা বউ'-র গল্প?

ছবিতে পরাণ বন্দোপাধ্যায় ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, পার্থ সারথি, প্রসূন গাইন, রাজু মজুমদার, ইভলিনা চক্রবর্তী, পূজা সরকার সহ অন্যান্য। পরিচালানার পাশাপাশি, 'সৎ ভূত অদ্ভূত'-র গল্প ও চিত্রনাট্য লিখেছেন প্রীতম। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন নয়ন মানি ঘোষ এবং সম্পাদনা অলোক ধারার। মজার এই ছবি মুক্তি পাবে খুব শীঘ্রই।