scorecardresearch
 

Sayan Ghosh: ব্লাড ক্যান্সারে আক্রান্ত বোন, সংকটে পড়ে অনুরাগীদের কাছে অর্থসাহায্য চাইলেন সায়ন

Sayan Ghosh: কিছুটা বাধ্য হয়েই সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে সাহায্য চাইলেন সায়ন ঘোষ। তাঁর বোন ভুগছেন ব্লাড ক্যান্সারের মতো কঠিন রোগে।

Advertisement
সায়ন ঘোষ (ছবি সৌজন্য: ফেসবুক) সায়ন ঘোষ (ছবি সৌজন্য: ফেসবুক)

তিনি সব সময় সকলকে হাসান, কিন্তু এবার তাঁর জীবনেই নেমে এসেছে অন্ধকার। কথা হচ্ছে অভিনেতা- কনটেন্ট ক্রিয়েটর সায়ন ঘোষকে নিয়ে। কিছুটা বাধ্য হয়েই সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে সাহায্য চাইলেন তিনি। সায়নের বোন ভুগছেন ব্লাড ক্যান্সারের মতো কঠিন রোগে। সংকটে পড়েই আর্থিক সাহায্য চাইলেন অভিনেতা। 

সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করে সায়ন লেখেন, "আমার বোন চন্দ্রসেনা কোনার চক্রবর্তী বিগত একমাস ধরে ব্লাড ক্যান্সারে ভুগছে। ডাক্তারের কথা অনুযায়ী ওর চিকিৎসা ও বোনম্যারো (অস্তিমজ্জা) ট্রান্সপ্লান্টের জন্য ৫০ লাখের বেশি টাকার প্রয়োজন। আর প্রয়োজন প্রচুর 'ও' পজিটিভ ব্লাড ডোনার। আপনাদের সকলের কাছে অনুরোধ আমাদের এই খারাপ সময়ে কিছু আর্থিক সাহায্য করুন এবং রক্তদানে ইচ্ছুক 'ও' পজিটিভ রক্তদাতারা আমাদের সাথে যোগাযোগ করুন। আমি যদি আপনাদের কিছুটা আনন্দ দিয়ে থাকি আশা করি আমার এই দুঃখের সময়ে আপনারা আমার পাশে থাকবেন।" 

 

 

কৌতুক শিল্পীর এই পোস্ট দেখে বহু মানুষ এগিয়ে এসেছেন। যথা সম্ভব সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁরা। সেই আপডেটও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। সায়ন লিখেছেন, "গত দু'দিনে ৪০০ জনের বেশি মানুষ চন্দ্রসেনার চিকিৎসার জন্য আর্থিক সাহায্য পাঠিয়েছে। যার মাধ্যমে আমরা প্রায় দেড় লক্ষ টাকা সংগ্রহ করেছি। এছাড়া আমরা পেয়েছি ১০০ জনের বেশি 'ও' পজিটিভ ব্লাড ডোনার। সবাইকে ধন্যবাদ জানিয়ে ছোট করবো না। আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ। সবাইকে অনেক ভালোবাসা। একটাই অনুরোধ সাহায্যের পাশাপাশি আপনারা প্লিজ চন্দ্রসেনার জন্য প্রার্থনা করুন। শুনেছি প্রার্থনায় ম্যাজিক হয় আর আমি ম্যাজিকে বিশ্বাস করি।"  

 

প্রসঙ্গত, 'রেস্ট ইন প্রেম', 'বিরোহী'-র মতো ওয়েব সিরিজে কাজ করেছেন সায়ন। 'রাজলক্ষ্মী ও শ্রীকান্ত' ছবিতে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত।   এছাড়াও একাধিক কাজ করেছেন তিনি। অভিনেতার ফ্যানেদের সংখ্যাও নেহাতই কম না। তা বোঝা যায় তাঁর সোশ্যাল পেজে চোখ রাখলেই। প্রিয় অভিনেতার বিপদে তাই সাধ্য মতো সাহায্য করতে চেষ্টা করছেন অনেকেই।   

Advertisement

 

Advertisement