scorecardresearch
 

Sohini- Shovan Relationship: শোভনের কাঁধে সোহিনীর মাথা, নেপথ্যে প্রেমের গান! বসন্তেই সম্পর্কে শিলমোহর জুটির?

Tollywood Gossips: পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে বিদেশের একসঙ্গে ঘুরতে গিয়েছেন 'লাভ বার্ডস'। আর সেখানেই নাকি বাগদান সেরে ফেলেছেন জুটি। এই খবর নিয়ে জোর চর্চা শোনা যায়। 

Advertisement
সোহিনী ও শোভন (ছবি: ইনস্টাগ্রাম) সোহিনী ও শোভন (ছবি: ইনস্টাগ্রাম)

টলিপাড়ায় যেমন একের পর এক সম্পর্ক ভাঙে, তেমন নতুন সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জনও শোনা যায়। স্টুডিও পাড়ায় বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছে এক নতুন গুঞ্জন। প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার? এই প্রশ্নের উত্তর স্পষ্ট হয় মাস খানেক আগে। সম্পর্কে শিলমোহর দেন শোভন। তবে ফেসবুকে শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে দেন গায়ক। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে বিদেশের একসঙ্গে ঘুরতে গিয়েছেন 'লাভ বার্ডস'। আর সেখানেই নাকি বাগদান সেরে ফেলেছেন জুটি। এই খবর নিয়ে জোর চর্চা শোনা যায়। 

যদিও স্যুইডেনের গিয়ে একই ফ্রেমে ধরা দেননি শোভন- সোহিনী। তবে বসন্তে সকলের সামনে একটি ফ্রেমবন্দী মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন দু'জনে। নেপথ্য বাজছে অখিল বন্ধু ঘোষের জনপ্রিয় গান 'যেন কিছু মনে করো না, কেউ যদি কিছু বলে...।' শোভনের কাঁধে মাথা রেখেছেন সোহিনী। এই ছবিটি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন গায়ক। একটি পোস্ট রিশেয়ার করলেন নায়িকা। কারও আর বুঝতে বাকি থাকে না, বসন্তেই প্রেমের শিলমোহর দিলেন জুটি। 

 প্রেমে পড়া থেকে বিয়ের জল্পনা নিয়ে সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন সোহিনী সরকার। তিনি বলেন, "আমার অনামিকার কোনও আংটি দেখা যাচ্ছে না তো! আসলে হঠাৎ এটা রটে যাওয়ার পর আমার মা ফোন করে জানতে চায়, সত্যিটা কী। চারপাশে অনেক বিয়ে হচ্ছে, ঠিকই। তবে আমার মনে হয়, বিয়ে দেখে বিয়ে করে নেওয়া সাংঘাতিক বিষয়। আমি ঈশ্বরে বিশ্বাসী। নিশ্চয়ই ভাল কিছু হবে। আসলে আমরা ভাবি যে, আমরা একা একাই সব করছি। কিন্তু, ঈশ্বরের পরিকল্পনা করাই থাকে আমাদের জন্য। আমরা শুধু বাস্তবায়ন করি।" অর্থাৎ বিয়ের জল্পনায় সিলমোহর না দিলেও, কথাটা উড়িয়েও দেননি তিনি। 

Advertisement

সোহিনীর মায়ের জন্মদিনে, অন্যান্য বন্ধুদের সঙ্গে শোভনের উপস্থিতি চোখ এড়ায়নি অনেকের। বেশ কিছুদিন দু'জনের কেউই মুখ খোলেননি। শোনা যায়, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই নাকি কাছাকাছি এসেছেন নতুন চর্চিত 'লাভ বার্ডস'। 

সম্প্রতি শোভন- সোহিনীর সোশ্যাল পেজে দেখা যায় একই ধরনের ছবি- ভিডিও। দু'জনেই গিয়েছিলেন বরফের দেশে। যদিও একসঙ্গে ফ্রেমবন্দী মুহূর্তই এখনও শেয়ার করেননি তাঁরা। তবে দু'জনের ব্যাকড্রপেই দেখা যাচ্ছে বরফ। এমনকী ছবির ক্যাপশন দেখেও বোঝা যাচ্ছে তাঁরা ভ্যাকেশনে রয়েছেন। সোহিনীর পোস্ট করা একটি রিলস থেকে স্পষ্ট, তিনি ঘুরতে গিয়েছেন স্টকহোমে। নেটিজেনদের দুয়ে-দুয়ে চার করতে আর সময় লাগেনি যে, একসঙ্গে সুইডেনে সময় কাটাচ্ছিলেন টলিপাড়ার চর্চিত জুটি। একসঙ্গে ছবি পোস্ট করলেও সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি তাঁরা। এই ট্রিপের একটি ছবিতে হঠাৎ শোভনের অনামিকায় একটি আংটি চোখে পরে সকলের। অনেকেই ভেবে নে, সেখানেই আংটিবদল করেছেন জুটি। 

প্রসঙ্গত, নেটদুনিয়া থেকে শহরের অলিগলি, ভ্যাকেশন কিংবা কোনও উৎসবে, এর আগে এক সঙ্গেই দেখা যেত দুই জুটিকে। রণজয় বিষ্ণু- সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়- স্বস্তিকা দত্তকে। এই দুই তারকা জুটির প্রেম- সম্পর্ক নিয়ে দেখে অনেকেই তাঁদের মনে করতেন 'পারফেক্ট কাপল'। রণজয়ের সঙ্গে ব্রেকআপের পর মাঝে ফের একসঙ্গে দেখা গিয়েছিল সোহিনীকে। অনেকে ভেবেছিলেন, ঝগড়া- অশান্তি- মান- অভিমান মিটে গিয়েছে তাঁদের। তবে জানা যায়, না পাকাপাকিভাবেই সম্পর্ক ভেঙেছে জুটির। টলিপাড়ার গুঞ্জন, সহ অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন সোহিনীর 'প্রাক্তন'। 

অন্যদিকে স্বস্তিকার সঙ্গে শোভনের ব্রেকআপের খবর এখন প্রায় সকলেরই জানা। আগে শোনা গিয়েছিল, এই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ, কোনও তৃতীয় ব্যক্তির আগমন। শোভনের প্রাক্তন, সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর নাম সেসময় উঠে আসে। স্বস্তিকা বর্তমানে মন দিয়েছেন কাজে। তবে এখন শোভনের নতুন প্রেম রীতিমতো চর্চায়। 

 

Advertisement