scorecardresearch
 

নীলাঞ্জনের গালে চুমু! মনের মানুষকে নিয়ে সোহাগী পোস্ট ইমনের

সম্প্রতি কোভিড পরিস্থিতিতে সোশাল মিডিয়ায় বিভিন্ন করোনা আক্রান্তের সাহায্যে এগিয়ে এসেছেন ইমন। সাহায্যের জন্য নিরন্তন পোস্ট করছেন তিনি। এর মাঝে তিনি মনে প্রাণে আদ্যোপান্ত রোম্যান্টিক তা তাঁর বিভিন্ন পোস্ট বলে দেয়। এর আগেও স্বামী নিলাঞ্জন ঘোষের সঙ্গে বিভিন্ন প্রেমমাখা মুহূর্ত ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইমন।

Advertisement
সেই রোম্যান্টিক মুহূর্ত সেই রোম্যান্টিক মুহূর্ত
হাইলাইটস
  • এর আগেও স্বামী নিলাঞ্জন ঘোষের সঙ্গে বিভিন্ন প্রেমমাখা মুহূর্ত ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইমন।
  • সম্প্রতি আরও একবার এমনই একটি ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

সোশাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় ইমন চক্রবর্তী। নানা বিষয়ে আন্তরিক পোস্ট করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি কোভিড পরিস্থিতিতে সোশাল মিডিয়ায় বিভিন্ন করোনা আক্রান্তের সাহায্যে এগিয়ে এসেছেন ইমন। সাহায্যের জন্য নিরন্তন পোস্ট করছেন তিনি। এর মাঝে তিনি মনে প্রাণে আদ্যোপান্ত রোম্যান্টিক তা তাঁর বিভিন্ন পোস্ট বলে দেয়। এর আগেও স্বামী নিলাঞ্জন ঘোষের সঙ্গে বিভিন্ন প্রেমমাখা মুহূর্ত ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইমন। সম্প্রতি আরও একবার এমনই একটি ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

অফ হোয়াইট ফুল স্লিভ টি শার্ট এবং ট্রাউজারে রোদ চশমা পরে ছিলেন ইমন। হাতে উকেলেলে নিয়ে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোশাকে ছিলেন নীলাঞ্জন। এক হাত দিয়ে জড়িয়ে রেখেছিলেন ইমনকে। তখনই আদর করে নীলাঞ্জনের গালে চুমু এঁকে দেন ইমন। পোস্টে লেখেন 'I Love You.' এর আগেও ২ এপ্রিল ইনস্টাগ্রাম রিল ভিডিওতে একটি এমনই মুহূর্ত শেয়ার করেছিলেন ইমন।

 

ধীরে ধীরে টেলিভিশন রিয়েলিটি শো সারেগামাপা-র পর্ব কাটিয়ে তিনি যে স্বাভাবিক ছন্দের ফিরছেন, এই পোস্ট তার দিকেই ইঙ্গিত করেন। ফিনালের পর দীর্ঘ দিন ধরে তিনি ডিপ্রেশনে ভুগেছেন। সোশাল মিডিয়ায় ট্রোল হয়েছেন বার বার। সে সময় তাঁর সঙ্গে যোগাযোগ করারও চেষ্টা হয়। তিনি এতটাই বিষন্ন ছিলেন, যে ফোন ধরতে চাননি। ফেসবুক হ্যান্ডেল থেকে ১৩ মে একটি প্রশ্ন ছুড়ে দেন ফ্যানদের দিকে। পোস্টে ইমন লেখেন, 'যারা ট্রোল করেন তাদের সমাজ কী চোখে দেখেন একটু জানতে চাইছি। জানাবেন এখানে সময় করে।' বোঝাই যাচ্ছে, মনের ক্ষত খুব গভীর। তবে দ্রুত কাটিয়ে উঠে জীবনে ফিরছেন জনপ্রিয় এই শিল্পী, যেটা স্বস্তির।

Advertisement

 

Advertisement