scorecardresearch
 

বিয়ের একমাস বাদেই ইমন-নীলের চুলেচুলি!

মাস খানেক আগে ইমন আর নীলাঞ্জনের চার হাত এক হয়েছে। টলিউডের বহু সেলিব্রিটি খচিত বিয়ের অনুষ্ঠানে দারুণ মজাও করেন সবাই। আর এর মধ্যেই কিনা অশান্তির কালো মেঘ।

Advertisement
ইমন চক্রবর্তী ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • ইমন সম্প্রতি ইনস্টগ্রামে একটি পোস্ট করেছেন যা নিয়ে এ মুহূর্তে জোর চর্চা হচ্ছে নেপাড়ায়
  • 'আচ্ছা জি ম্যায় হারি চলো মান যাও না...' এই গানে লিপ মিলিয়ে একটি মজার ভিডিও পোস্ট করেন ইমন

সদ্য বিয়ের ফুল বাসি হয়েছে, আর এর মধ্যেই সংসারে চুলোচুলি শুরু! কথা হচ্ছে সংগীত শিল্পী ইমন চক্রবর্তীর। মাস খানেক আগে ইমন আর নীলাঞ্জনের চার হাত এক হয়েছে। টলিউডের বহু সেলিব্রিটি খচিত বিয়ের অনুষ্ঠানে দারুণ মজাও করেন সবাই। আর এর মধ্যেই কিনা অশান্তির কালো মেঘ।

আপনারাও নিশ্চয়ই এতটা পড়ে এমনটাই ভাবছেন যে পারিজাত পাতালঘরে আশ্রয় নিল। আজ্ঞে না, ব্যাপারটা ঠিক তেমন নয়। ইমন সম্প্রতি ইনস্টগ্রামে একটি পোস্ট করেছেন যা নিয়ে এ মুহূর্তে জোর চর্চা হচ্ছে নেপাড়ায়। মহম্মদ রফি এবং আশা ভোঁসলের গাওয়া 'আচ্ছা জি ম্যায় হারি চলো মান যাও না...' এই গানে লিপ মিলিয়ে একটি মজার ভিডিও পোস্ট করেন ইমন। সেখানে একটা ছোট্ট টুইস্ট রয়েছে। গানের শুরুতে পুরুষ সঙ্গীর মুখ দেখার কোনও উপায় নেই। বড় চুলে মুখ ঢেকে বসে রয়েছেন তিনি। আর পিছনে বসে গানে লিপ মেলাচ্ছেন ইমন। পুরুষ কণ্ঠ শুরু হতেই ইমনের বন্ধু এবং সহশিল্পী নীলয় ঘুরে চুলোচুলিটা শুরু করেন। তবে সেটা নেহাতই মজার ছলে। যা শেষ হতেই প্রাণখোলা হাসি দুজনের মুখে।

 

পোস্টের ক্যাপশনে ইমন নীলয় জিজ্ঞাসা করেন 'Yeh kaisa pyaar hai??', এ কেমন ভালোবাসা?? ভিডিওটি ইমনের ফ্যানদের বেশ পছন্দই হয়েছে। স্বামী-স্ত্রীর খুনসুটি বেশ উপভোগ করছেন তাঁরা।

Advertisement

 

Advertisement