scorecardresearch
 

যশ-এর সঙ্গে সম্পর্ক স্বীকার? নুসরতের পোস্ট ঘিরে জোর জল্পনা

তবে কি অভিনেতা যশ দাশগুপ্ত-র সঙ্গে নিজের সম্পর্কের কথা পরোক্ষে স্বীকার করে নিলেন অভিনেত্রী? বুমেরাং ইনস্টা স্টোরিতে এই সমান্য জিনিস তুলে দিল বহু প্রশ্ন। একই সঙ্গে একটি পোস্ট ঘিরেও তৈরি হয়েছে নানা প্রশ্ন। অবশ্য যার তার পোস্ট নয়, সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের এই ইনস্টা স্টোরি ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে।

Advertisement
নুসরত জাহান - যশ দাশগুপ্ত নুসরত জাহান - যশ দাশগুপ্ত

দুটি আপাত নিরীহ টুথ ব্রাশ। তাতে টুথ পেস্ট লাগানো। বুমেরাং ইনস্টা স্টোরিতে এই সমান্য জিনিস তুলে দিল বহু প্রশ্ন। একই সঙ্গে একটি পোস্ট ঘিরেও তৈরি হয়েছে নানা প্রশ্ন। অবশ্য যার তার পোস্ট নয়, সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের এই ইনস্টা স্টোরি ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে। তবে কি অভিনেতা যশ দাশগুপ্ত-র সঙ্গে নিজের সম্পর্কের কথা পরোক্ষে স্বীকার করে নিলেন অভিনেত্রী?

ইনস্টা স্টোরির সঙ্গে গত কাল কয়েকটি ছবিও শেয়ার করেন নুসরত। সাদা টি শার্ট, হালকা সবুজ রঙের জ্যাকেট এবং সানগ্লাসে মোহময়ী লাগছিল নুসরতকে। ছবির ক্যাপশন একেবারে আগুন লাগানো। নুসরত লিখছেন, 'Where there is a Villain, There Will Also Be A Hero... And where there are both, there will always be a ‘HEROINE’... 📸: A Hero...' অর্থাৎ, 'যেখানে ভিলে থাকবে, সেখানেও সব সময় এক জন হিরো-ও থাকবে... আর যেখানে এই দুজন থাকবে, সেখানে সব সময় এক জন হিরোইন থাকবে। ছবি: একজন হিরো...' এখানে লক্ষ্যনীয়, ছবির সৌজন্যে তিনি লিখেছেন এখ জন হিরো তুলে দিয়েছেন ছবিটি। এখানে হিরো কে? প্রশ্ন এটা নিয়েই।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

ভিলেন, হিরো এবং হিরোইন নিয়ে পোস্ট দেখে অনেকেই অনুমান করছেন, জটিল সম্পর্কে থাকা নিখিল-নুসরত এবং যশের কথাই বোঝাতে চেয়েছেন নায়িকা। গত কয়েক মাস ধরে স্বামী নিখিল জৈন-এর সঙ্গে সম্পর্ক কেমন তা এ মুহূর্তে সংবাদ মাধ্যমের সৌজন্য কারও জানতে বাকি নেই। নিখিলের বাড়ি ছেড়ে আলাদা থাকছেন নুসরত তাও কারও অজানা নেই। তার মধ্যে যশের সঙ্গে দক্ষিণেশ্বর কালী মন্দিরে এক সঙ্গে পুজো দেওয়া, বিভিন্ন জায়গায় এক সঙ্গে দেখা যাওয়া টলিউডের এই দুই নায়ক-নায়িকাকে, সব মিলিয়ে যশ-নুসরত সম্পর্কের গুঞ্জন চলছিলই।

Advertisement

সম্পর্কের কথা কখনই সরাসরি স্বীকার বা অস্বীকার করেননি নুসরত বা যশ। এ বার সেই গুঞ্জনে নতুন করে ইন্ধন জোগাল নুসরতের এই পোস্ট। অনেকেই বলছেন, ধোঁয়া যখন রয়েছে, আগুনও নিশ্চয়ই থাকবে।

 

Advertisement