scorecardresearch
 

Sohini- Shovan Relationship: কালীপুজোয় মাখোমাখো প্রেম সোহিনী - শোভনের! এবার 'সত্যবতী' শেয়ার করলেন আদুরে ছবি

Sohini Sarkar- Shovan Ganguly Relationship: প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার? এই প্রশ্নের উত্তর স্পষ্ট হয় কিছুদিন আগে। সম্পর্কে শিলমোহর দেন শোভন। তবে ফেসবুকে শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে দেন গায়ক। কালী পুজোয় আদুরে মুহূর্ত শেয়ার করলেন নায়কা। 

Advertisement
শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার

টলিপাড়ায় যেমন একের পর এক সম্পর্ক ভাঙে, তেমন নতুন সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জনও শোনা যায়। স্টুডিও পাড়ায় বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল এক নতুন গুঞ্জন। প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার? এই প্রশ্নের উত্তর স্পষ্ট হয় কিছুদিন আগে। সম্পর্কে শিলমোহর দেন শোভন। তবে ফেসবুকে শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে দেন গায়ক। কালী পুজোর শুভদিনে আদুরে মুহূর্ত শেয়ার করলেন নায়কা। 

গায়ক ও নায়িকার সোশ্যাল পেজে উঁকিঝুঁকি মারলেই বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছিল নানা পোস্ট। এর আগে দু'জনে একসঙ্গে বিশেষ ছবি শেয়ার না করলেও, ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন ইন্ডাস্ট্রির নতুন 'লাভ বার্ডস'। সোহিনীর মায়ের জন্মদিনে, অন্যান্য বন্ধুদের সঙ্গে শোভনের উপস্থিতি চোখ এড়ায়নি অনেকের। শোনা যাচ্ছে, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই নাকি কাছাকাছি এসেছেন তাঁরা। 

কিছুদিন আগেই একসঙ্গে ভ্যাকেশনে গিয়েছিলেন শোভন সোহিনী। দুর্গা পুজোর পর কালী পুজোও কাটালেন একসঙ্গে। দীপাবলির দিনটা পরিবার ও একেবারে কাছে বন্ধুদের সঙ্গে কাটিয়েছেন পর্দার সত্যবতী।  সে তালিকায় রয়েছে 'বিশেষ বন্ধু' শোভনেরও নাম। ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন সোহিনী। নতুন জুটি এদিন ম্যাচিং করে পোশাক পরেছেন। সোহিনী পরনে লাল রঙা শাড়ি। অন্যদিকে শোভন পরেছেন একই রঙের পঞ্জাবি।       

আরও পড়ুন

 

Sohini Sarkar Shovan Ganguly

নেটদুনিয়া থেকে শহরের অলিগলি, ভ্যাকেশন কিংবা কোনও উৎসবে, এর আগে এক সঙ্গেই দেখা যেত দুই জুটিকে। রণজয় বিষ্ণু- সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়- স্বস্তিকা দত্তকে। এই দুই তারকা জুটির প্রেম- সম্পর্ক নিয়ে দেখে অনেকেই তাঁদের মনে করতেন 'পারফেক্ট কাপল'। রণজয়ের সঙ্গে ব্রেকআপের পর মাঝে ফের একসঙ্গে দেখা গিয়েছিল সোহিনীকে। অনেকে ভেবেছিলেন, ঝগড়া- অশান্তি- মান- অভিমান মিটে গিয়েছে তাঁদের। তবে জানা যায়, না পাকাপাকিভাবেই সম্পর্ক ভেঙেছে জুটির। কিছু ধরে টলিপাড়ায় শোনা যাচ্ছে, সহ অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন সোহিনীর 'প্রাক্তন'। 

Advertisement

প্রসঙ্গত, ভ্যাকেশনে গিয়ে সোহিনীকে নিয়ে আদুরে পোস্ট করার কিছুক্ষণ পরেই তা ফেসবুক থেকে মুছে দেন শোভন। এর কারণ যদিও এখনও অজানা। তবে অনেকে মনে করছেন, নানা রকম ট্রোলিং, নেতিবাচক মন্তব্য এড়াতে পোস্টটি সরিয়ে নিয়েছেন গায়ক। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। ছবিতেদেখা যাচ্ছিল, মিঠে রোদ্দুরে একে অপরকে জড়িয়ে রয়েছেন তাঁরা। ক্যাপশনে গায়ক লিখেছিলেন, "শেষ সব কিছু তোমার জন্য তোলা রইল..."। এই পোস্টে নতুন জুটিকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তারকা থেকে নেটিজেনরা। ট্রোল করা ছাড়েননি নিন্দুকেরা। 
 

Advertisement