scorecardresearch
 

Sohini- Sovan Relationship: চারিদিকে বরফে মাখামাখি! প্রেমের মরসুমে একান্তে কোথায় সময় কাটাচ্ছেন শোভন- সোহিনী?

Sohini Sarkar- Sovan Ganguly Relationship: স্টুডিও পাড়ায় বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছিল এক নতুন গুঞ্জন। প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার? এই প্রশ্নের উত্তর স্পষ্ট হয় মাস খানেক আগে। সম্পর্কে সিলমোহর দেন শোভন।

Advertisement
শোভন ও সোহিনী (ছবি: ইনস্টাগ্রাম) শোভন ও সোহিনী (ছবি: ইনস্টাগ্রাম)

টলিপাড়ায় যেমন একের পর এক সম্পর্ক ভাঙে, তেমন নতুন সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জনও শোনা যায়। স্টুডিও পাড়ায় বেশ কিছু মাস ধরে শোনা যাচ্ছিল এক নতুন গুঞ্জন। প্রেম করছেন শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার? এই প্রশ্নের উত্তর স্পষ্ট হয় মাস খানেক আগে। সম্পর্কে সিলমোহর দেন শোভন। তবে ফেসবুকে শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই পোস্টটি মুছে দেন গায়ক। পার্টি, ভ্যাকেশন থেকে যে কোনও উৎসবে তাঁদের নানা আদুরে মুহূর্তের ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়ায়। এবার বিদেশের একসঙ্গে ঘুরতে গেলেন 'লাভ বার্ডস'। 

শোভন- সোহিনীর সোশ্যাল পেজে রয়েছে একই ধরনের ছবি- ভিডিও। দু'জনেই রয়েছেন বরফের দেশে। যদিও একসঙ্গে ফ্রেমবন্দী মুহূর্তই এখনও শেয়ার করেননি তাঁরা। তবে দু'জনের ব্যাকড্রপেই দেখা যাচ্ছে বরফ। এমনকী ছবির ক্যাপশ দেখেও বোঝা যাচ্ছে তাঁরা ভ্যাকেশনে রয়েছেন।

 

 

সোহিনীর পোস্ট করা একটি রিলস থেকে স্পষ্ট, তিনি ঘুরতে গিয়েছেন স্টকহোমে। নেটিজেনদের দুয়ে-দুয়ে চার করতে আর সময় লাগেনি যে, একসঙ্গে সুইডেনে সময় কাটাচ্ছেন টলিপাড়ার চর্চিত জুটি। একসঙ্গে ছবি পোস্ট করলেও সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি তাঁরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

Advertisement

 

নেটদুনিয়া থেকে শহরের অলিগলি, ভ্যাকেশন কিংবা কোনও উৎসবে, এর আগে এক সঙ্গেই দেখা যেত দুই জুটিকে। রণজয় বিষ্ণু- সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়- স্বস্তিকা দত্তকে। এই দুই তারকা জুটির প্রেম- সম্পর্ক নিয়ে দেখে অনেকেই তাঁদের মনে করতেন 'পারফেক্ট কাপল'। রণজয়ের সঙ্গে ব্রেকআপের পর মাঝে ফের একসঙ্গে দেখা গিয়েছিল সোহিনীকে। অনেকে ভেবেছিলেন, ঝগড়া- অশান্তি- মান- অভিমান মিটে গিয়েছে তাঁদের। তবে জানা যায়, না পাকাপাকিভাবেই সম্পর্ক ভেঙেছে জুটির। টলিপাড়ার গুঞ্জন, সহ অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন সোহিনীর 'প্রাক্তন'। 

অন্যদিকে স্বস্তিকার সঙ্গে শোভনের ব্রেকআপের খবর এখন প্রায় সকলেরই জানা। আগে শোনা গিয়েছিল, এই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ, কোনও তৃতীয় ব্যক্তির আগমন। শোভনের প্রাক্তন, সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর নাম সেসময় উঠে আসে। স্বস্তিকা বর্তমানে মন দিয়েছেন কাজে। তবে এখন শোভনের নতুন প্রেম রীতিমতো চর্চায়। সোহিনীর মায়ের জন্মদিনে, অন্যান্য বন্ধুদের সঙ্গে শোভনের উপস্থিতি চোখ এড়ায়নি অনেকের।  বেশ কিছুদিন দু'জনের কেউই মুখ খোলেননি। শোনা যায়, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই নাকি কাছাকাছি এসেছেন নতুন চর্চিত 'লাভ বার্ডস'। 

 

Advertisement