scorecardresearch
 

Soumitrisha Kundoo: 'মিঠাই'-র জার্নি শেষ হতেই ডেবিউ ছবির প্রস্তুতি শুরু! 'প্রধান'-এ মন দিলেন সৌমিতৃষা

Soumitrisha Kundoo: শ্যুটিংয়ের শেষ দিন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে দেখা করতে ভরতলক্ষ্মী স্টুডিওতে ছুটেছিলেন বিপুল সংখ্যক ফ্যানেরা। তাদের অনেকের চোখে ছিল জল। তবে এই মন খারাপের মধ্যেও তাদের কাছে রয়েছে একটি নতুন আশার আলো।

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (ছবি: ফেসবুক) অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (ছবি: ফেসবুক)

শেষ হয়েছে 'মিঠাই'-র জার্নি। গত বুধবার ছিল ধারাবাহিকের শেষ শ্যুট। মন ভারাক্রান্ত মিঠাই তথা অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundoo) অনুগামীদের। শ্যুটিংয়ের শেষ দিন অভিনেত্রীর সঙ্গে দেখা করতে ভরতলক্ষ্মী স্টুডিওতে ছুটেছিলেন বিপুল সংখ্যক ফ্যানেরা। তাদের অনেকের চোখে ছিল জল। তবে এই মন খারাপের মধ্যেও তাদের কাছে রয়েছে একটি নতুন আশার আলো। এবার জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন তাদের প্রিয় মিঠাইরানি। বড় পর্দায় পা রাখছেন সৌমিতৃষা।       

টলিউড সুপারস্টার দেবের (Dev)  বিপরীতে ডেবিউ করবেন সৌমিতৃষা কুন্ডু। অভিজিৎ সেন (Avijit Sen) পরিচালিত ও অতনু রায়চৌধুরী (Atanu Roy Choudhury) প্রযোজিত এই ছবির নাম 'প্রধান' (Prodhan)। এর আগে 'টনিক', 'প্রজাপতি'-র মতো হিট ছবি সকলে উপহার দিয়েছেন এই ত্রয়ী। দেব ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে র‍য়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। শোনা যাচ্ছে এবছর অগাস্ট নাগাদ শুরু হবে ছবির শ্যুটিং। শীতের ছুটিতে মুক্তি পাবে পারিবারিক ছবি 'প্রধান'।  

ধারাবাহিকের শ্যুটিং শেষ করেই, বৃহস্পতিবার প্রযোজকের সঙ্গে দেখা করতে গেলেন সৌমিতৃষা। সোশ্যাল পেজে নিজেই সে ছবি শেয়ার করেছেন নায়িকা। বোঝাই যাচ্ছে 'মিঠাই' থেকে 'প্রধান'-এ নিজেকে পুরোপুরি উৎসর্গ করবেন তিনি। নায়িকা বারবার জানিয়েছেন, এবার আরও বেশি পরিশ্রম করবেন তিনি। বলাই বাহুল্য পোস্টের কমেন্টবক্স ভ্রেছেন শুভেচ্ছা, ভালোবাসায়। দারুণ খুশি ফ্যানেরা।   
  
প্রসঙ্গত, 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে যায় এই সিরিয়াল। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  

আরও পড়ুন

Advertisement

 

Advertisement