scorecardresearch
 

Soumitrisha Kundoo: রক্তে একাকার কান্ড! শ্যুটিং সেটেই চোট লাগল সৌমিতৃষার! এখন কেমন আছেন?

Soumitrisha Kundoo: সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। জীবনের নানা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করেন তিনি। তবে নায়িকার ফ্যানেদের জন্য রয়েছে দুঃসংবাদ। শ্যুটিং করতে গিয়ে চোট লাগে তাঁর।

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক) অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক)

বাংলা টেলিভিশনের নায়িকাদের মধ্যে এই মুহূর্তে জনপ্রিয়তার শিখরে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। ছোট পর্দা থেকে বড় পর্দায় ডেবিউ করেছেন সকলের প্রিয় মিঠাইরানী। সৌমিতৃষার ফ্যানেদের সংখ্যা বিপুল। সে প্রমাণ মেনে নেটমাধ্যমে চোখ রাখলেই। সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। জীবনের নানা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করেন তিনি। তবে নায়িকার ফ্যানেদের জন্য রয়েছে দুঃসংবাদ। শ্যুটিং করতে গিয়ে চোট লাগে তাঁর। এখন কেমন আছেন তিনি? 

মঙ্গলবার ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেন সৌমিতৃষা কুণ্ডু। ছবিতে দেখা যাচ্ছে, পায়ের আঙুলে ব্যান্ডেজ বাঁধা রয়েছে তাঁর। একেবারে রক্তারক্তি কান্ড। হঠাৎ কী হল নায়িকার? bangla.aajtak.in-কে সৌমিতৃষা বলেন, "শ্যুটিং করতে গিয়ে নখ উল্টে গেছে। রক্ত বেরিয়ে একাকার কান্ড! আমার শ্যুটিং ছিল, সেখানেই সিঁড়ি থেকে নামতে গিয়ে হয়েছে। খুব ব্যথা।" তাহলে কি শ্যুটিং ফ্লোর থেকে ফিরে গেলেন তিনি? সৌমিতৃষা বলেন, "না, আমি তো আমিই। কাজ আগে! আমি তো পাগল। রেডি যখন হয়ে গেছি, ফটোশ্যুট করেই এলাম...।"    

 

Soumitrisha Kundoo

সৌমিতৃষা কুণ্ডু যে কাজপ্রেমী, তা প্রায় সকলেরই জানা। এর আগেও অসুস্থতা নিয়ে শ্যুট করেছেন তিনি বহু সময়। 'মিঠাই'-র গল্প ছিল তাঁকে কেন্দ্র করেই। এই জন্যে ছুটি নেওয়াও মুশকিল ছিল। সেই সঙ্গে নায়িকা যদি আবার হয় কাজ পাগল, তাহলে তো আর কথাই নেই। বিভিন্ন সাক্ষাৎকারেও সৌমিতৃষা জানিয়েছেন, তিনি কাজের মধ্যে থাকতেই ভালোবাসেন।

বড়দিনে মুক্তি পেয়েছে দেবের নতুন ছবি 'প্রধান'। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় হাতেখড়ি হয়েছে টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। 'মিঠাই' অভিনেত্রী ছবিতে রয়েছেন দীপক প্রধান অর্থাৎ দেবের স্ত্রী রোমির চরিত্রে। ছবিতে ধরা পড়েছে দেব- সৌমিতৃষার মিষ্টি রসায়ন। এমনকী ছবিতে তাঁর অভিনয়ও খুবই প্রশংসিত। দর্শকদের অনেকেই অপেক্ষায় রয়েছেন আবারও তাঁকে পর্দায় দেখার।     

Advertisement

প্রসঙ্গত, 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে যায় এই সিরিয়াল। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  
 

Advertisement