scorecardresearch
 

Soumitrisha Kundoo: দেবের পরের ছবি 'খাদান'-র নায়িকা সৌমিতৃষা? মুখ খুললেন পর্দার মিঠাই

Soumitrisha Kundoo's New Film: 'প্রধান' মুক্তির সপ্তাহখানেকের মধ্যে, একটি খবর ছড়িয়ে পড়ে টলিপাড়ায়। যা শুনে দারুণ উৎসাহিত হয়ে পড়েন নায়িকার ফ্যানেরা। শোনা যায়, দেবের পরের ছবিতেও নাকি নায়িকা হচ্ছেন পর্দার মিঠাই। 

Advertisement
দেব ও সৌমিতৃষা (ছবি: ফেসবুক) দেব ও সৌমিতৃষা (ছবি: ফেসবুক)

২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে দেব- সৌমিতৃষা কুণ্ডুর নতুন ছবি 'প্রধান'। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় হাতেখড়ি হয়েছে 'মিঠাই' অভিনেত্রীর। ছবিতে দেবের স্ত্রী রোমির চরিত্রে রয়েছেন তিনি। ছবিটি বক্স অফিসে ভাল স্কোর করছে। প্রশংসিত হচ্ছে সৌমিতৃষার কাজও। ছবি মুক্তির সপ্তাহখানেকের মধ্যে, একটি খবর ছড়িয়ে পড়ে টলিপাড়ায়। যা শুনে দারুণ উৎসাহিত হয়ে পড়েন নায়িকার ফ্যানেরা। শোনা যায়, দেবের পরের ছবিতেও নাকি নায়িকা হচ্ছেন পর্দার মিঠাই। 

ইন্ডাস্ট্রি সূত্রের খবর, আরও একটি বড় ছবি আনছেন দেব। পরের ছবিটির নাম হতে পারে 'খাদান'। কয়লা খনি অঞ্চলের সমাজ ও রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হওয়ার কথা ছবিটি। পরিচালকের আসনে বসতে পারেন সুজিত দত্ত। আরও একটি কথা জল্পনা শোনা যায়। নির্মাতারা নাকি নায়িকা হিসেবে প্রথমিক পর্যায়ে সৌমিতৃষা কুণ্ডুর কথা ভেবেছেন। দেবের প্রযোজনা সংস্থা এবং সুরিন্দর ফিল্মস এই ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করবে বলেই খবর। এই ছবির ঘোষণাও হতে পারে জানুয়ারি মাসেই। যদিও ছবিটি নিয়ে নির্মাতারা এখন মুখে কুলুপ এঁটেছেন। 

দীপক- রোমি জুটিকে বেশ পছন্দ করছেন দর্শকেরা। যারা আশা করেছিলেন, ফের জুটিতে দেখতে পাবেন দেব- সৌমিতৃষাকে, আপাতত তাদের সে গুড়ে বালি। 'খাদান'-এ এখনও পর্যন্ত অভিনয় করার সম্ভাবনা নেই সৌমিতৃষার। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই ঘোষণা করলেন নায়িকা। ইনস্টা স্টোরিতে তিনি লেখেন, "যে ছবির সঙ্গে আমার নাম জুড়ে দেওয়া হচ্ছে, সে ছবিতে আমি অভিনয় করছি না। আমার পরের কাজের ব্যাপারে আমি নিজেই সকলকে জানাবো শীঘ্রই। ততদিন আমায় এভাবেই ভালোবাসতে থাকুন।"      

আরও পড়ুন

 

Soumitrisha Kundoo

প্রসঙ্গত, সৌমিতৃষা কুণ্ডু অভিনীত শেষ ধারাবাহিক 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই, দর্শকদের মন ছুঁয়ে যায়। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  

Advertisement

 

Advertisement