scorecardresearch
 

Srabanti- Mimi Shivratri Vrat: শিবলিঙ্গে জল ঢাললেন মিমি- শ্রাবন্তী, কীভাবে শিবরাত্রি পালন করলেন ২ নায়িকা?

Srabanti- Mimi Shivratri Vrat: দেবাদিদেব মহাদেবের আরাধনা করার সর্বশ্রেষ্ঠ দিন মহাশিবরাত্রি। এদিন ভক্তি মনে পুজো করলে বাবা ভোলেনাথের ভক্তদের মনোবাঞ্ছা পূরণ হয়। এই বছর ৮ মার্চ পড়েছিল শিবরাত্রি। তবে ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৫.৪১ মিনিট পর্যন্ত ছিল শিব চতুর্দশীর তিথি।

Advertisement
শ্রাবন্তী- মিমির শিবরাত্রির পুজো (ছবি: ইনস্টাগ্রাম) শ্রাবন্তী- মিমির শিবরাত্রির পুজো (ছবি: ইনস্টাগ্রাম)

মাঘ মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথিতে শিবরাত্রি পালন করা হয়। দেবাদিদেব মহাদেবের আরাধনা করার সর্বশ্রেষ্ঠ দিন মহাশিবরাত্রি। এদিন ভক্তি মনে পুজো করলে বাবা ভোলেনাথের ভক্তদের মনোবাঞ্ছা পূরণ হয়। এই বছর ৮ মার্চ পড়েছিল শিবরাত্রি। তবে ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৫.৪১ মিনিট পর্যন্ত ছিল শিব চতুর্দশীর তিথি। ফলে অনেকে শনিবার উপবাস করে জল ঢেলেছেন শিবলিঙ্গে। বলিউড থেকে টলিউড তারকাদেরও দেখা গেল শিবরাত্রি উদযাপন করতে। কীভাবে পালন করলেন দুই টলি নায়িকা? 

শনিবার নিজের কসবার আবাসানের সামনের একটি মন্দিরে গিয়েছিলেন মিমি চক্রবর্তী। এই আদ্যা মন্দিরে প্রায়ই যান সাংসদ- নায়িকা। সেখানেই রয়েছে শিবলিঙ্গ। ভক্তিমনে জল ঢাললেন অভিনেত্রী। নায়িকার পরনে ছিল সাদা রঙা সালোয়ার- কামিজ। মিমির হাতে একটি রুদ্রাক্ষের মালাও দেখা যাচ্ছে ভিডিওতে। 

 

 

অন্যদিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও শুক্রবার শেয়ার করেছেন শিবরাত্রি পালনের ভিডিও। এদিন নায়িকা সেজেছেন নীল রঙা শাড়িতে। একেবারে ট্রাডিশনাল ঘরোয়া লুকে শিবলিঙ্গে জল ঢাললেন টলি নায়িকা। এছাড়া তাঁর পরনে রয়েছে হালকা সোনার গয়না। যদিও এই ভিডিওটি শেয়ার করতেই কমেন্ট বক্স ভরেছে নানা রকম কটূকথায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti Gintu Chatterjee (@srabanti.smile)

Advertisement

কিছুদিন আগে ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন মিমি চক্রবর্তী। সদ্য শেষ হয়েছে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর নতুন ছবি 'আলাপ'-র শ্যুট। তাঁর হাতে রয়েছে একগুচ্ছ কাজ। এছাড়াও অভিনয়ের পাশাপাশি, সম্প্রতি তিনি রাজনৈতিক কারণেও শিরোনামে। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সাংসদরূপে ইস্তফার চিঠি তুলে দেন মিমি। এছাড়াও  সংসদের দুটি স্ট্যান্ডিং কমিটির সদস্যপদ, দুটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। সদ্য দুবাই থেকে কাইরোপ্র্যাকটিক থেরাপি করিয়ে এসেছেন নায়িকা। 

অন্যদিকে শ্রাবন্তী ছবি 'সাদা রঙের পৃথিবী' কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। তিনি এই মুহূর্তে ব্যস্ত নতুন ছবি 'দেবী চৌধুরানী'-র শ্যুটিং নিয়ে। এই ছবিতে মুখ্য চরিত্র- প্রফুল্ল অর্থাৎ দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। এই চরিত্রে অভিনয়ের জন্য বিরাট প্রস্তুটি নিতে হয়েছে শ্রাবন্তীকে। 
 

 

Advertisement