scorecardresearch
 

Srabanti- Roshan: রোশনের বিরুদ্ধে শ্রাবন্তীর খোরপোষের মামলায় নতুন মোড়, কী জানাল আদালত?

Srabanti Chatterjee- Roshan Singh Case: ছাদ আলাদা হলেও কাগজে-কলমে এখনও স্বামী- স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। জুটির ডিভোর্সের মামলা আদালতে এখনও বিচারাধীন।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং

আলোচনায় থাকেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। ছাদ আলাদা হলেও কাগজে- কলমে এখনও স্বামী- স্ত্রী শ্রাবন্তী ও রোশন সিং (Roshan Singh)। জুটির ডিভোর্সের মামলা আদালতে এখনও বিচারাধীন। তবে ডিভোর্সের পাশাপাশি, ভারতীয় দন্ডবিধির ১২৫ নম্বর ধারায় রোশনের বিরুদ্ধে খোরপোষের মামলা করেছিলেন টলি সুন্দরী। এবার শ্রাবন্তী- রোশনের (Srabanti- Roshan) মামলায় নতুন মোড়। 

রোশনের বিরুদ্ধে যে খোরপোশের মামলা করেছিলেন শ্রাবন্তী , তাতে আপাতত স্থগিতাদেশ ছিল আদালত। মঙ্গলবার আদালত তরফে জানানো হয় এই তথ্য। তবে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে নায়িকার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে 'পারজারি' মামলা করেছিলেন রোশন, তা এখনও চলবে বলেই জানিয়েছে আদালত।

আরও পড়ুন:  'শকুনের অভিশাপে গরু মরে না...', কটাক্ষ নিয়ে বিয়ের পর মুখ খুললেন দুর্নিবার- মোহর

রোশনের আইনজীবী সংবাদমাধ্যমকে বলেন, "পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।" প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোষ দাবি করেছেন শ্রাবন্তী, একথা জানিয়েছেন রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল। 

আরও পড়ুন:  গভীর সম্পর্ক ভেঙেছিল রাজ- মিমির, তৃতীয় ব্যক্তিই কারণ ছিল?

প্রসঙ্গত, রোশনের সঙ্গে সম্পর্কে চিড় ধরার পর টলিপাড়ায় গুঞ্জন শোনা যায়, নতুন সম্পর্কে রয়েছেন শ্রাবন্তী। বাইপাসের ধারে তাঁর আবাসনেই থাকতেন তাঁর সে নতুন প্রেমিক। শুধু তাই নয়, পার্টি থেকে ভ্যাকেশনে সর্বত্রই একসঙ্গেই যেতেন তাঁরা। তবে বর্তমানে ইন্ডাস্ট্রিতে কানাঘুষো শোনা যাচ্ছে, ফের নতুন প্রেমে পড়েছেন নায়িকা। এবার শ্রাবন্তির প্রেমিক, তাঁর জিম ট্রেনার। যদিও অভিনেত্রী এখনও মুখ খোলেননি এবিষয়ে। 

আরও পড়ুন: বিয়ে হওয়ার কথা ছিল! কেন ভেঙেছিল রুদ্রনীল- তনুশ্রীর সম্পর্ক?

প্রসঙ্গত, ২০১৯ সালের এপ্রিল মাসে রোশন সিংহকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী‌। এটি ছিল অভিনেত্রীর তৃতীয় বিয়ে। বিচ্ছেদের আগে দু'জনের মধ্যে বেশ কিছুদিন ধরেই পরোক্ষভাবে চলেছে পোস্ট, পাল্টা পোস্টের মাধ্যমে ঠান্ডা লড়াই।

Advertisement

আরও পড়ুন: TRP: হাড্ডাহাড্ডি লড়াই বাংলা সিরিয়ালে, টিআরপি-তে এবার বেঙ্গল টপার কে?

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেন শ্রাবন্তী। এর প্রায় ১৫ বছর পর প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের হয় নায়িকার। সে বছরই মডেল কৃষ্ণ ভি রাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেছিলেন শ্রাবন্তী। এক বছরের মধ্য মধ্যেই ভেঙ্গে যায় সে সম্পর্কও। এরপর তিন বছর পর রোশনের সঙ্গে বিয়ে করেন তিনি।  

 

Advertisement