scorecardresearch
 

Srabanti Chatterjee: 'বুড়ি', 'ঢঙি' বলে কটাক্ষ শ্রাবন্তীকে! ট্রেন্ডিং গানে রিলস শেয়ার করতেই ধেয়ে এল কটাক্ষ

Srabanti Chatterjee Trolled: কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, বারবার সংবাদের শিরোনামে আসেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার ফের ট্রোলড হলেন তিনি।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) শ্রাবন্তী চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

আলোচনায়  থাকেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় যে কোনও ছবি- ভিডিও শেয়ার করা মাত্র ধেয়ে আসে কটাক্ষ। এবার ফের ট্রোলড হলেন তিনি। কী এমন ঘটল, যার জন্যে তাঁকে কটাক্ষ করা শুরু করেছেন নেটিজেনদের একাংশ। 

আসলে ট্রেন্ডিং একটি গানে নেচে রিলস বানিয়েছেন শ্রাবন্তী। সেই ভিডিওটি শেয়ার করতেই কমেন্ট বক্সে তাঁকে ট্রোল করা শুরু করেন নেটিজেনদের একাংশ। 'প্রেমিকা নে পেয়ার সে...' এই জনপ্রিয় গানটি নেট দুনিয়ায় দারুণ জনপ্রিয়। তারকা থেকে শুরু করে, সাধারণ মানুষ, গানের রিলসে গা ভাসাচ্ছেন। এই গানেই একটি খোলা মাঠে নাচতে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। অভিনেত্রীর পরনে হলুদ রঙা টপ এবং কালো জিন্স। পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, "জীবনের কোনও রিমোট নেই। নিজেই উঠে দাঁড়ান, জীবনকে বদলান।"

একজন লিখেছেন, "বুড়ি আর কত করবি?" আরেক নেটিজেন লিখেছেন, "এক নম্বরের ঢঙি...।" অন্য আরেকজন কটাক্ষ করে আবার লিখেছেন, "দিদি শুনলাম ডায়মন্ডহারবারে বিজেপির টিকিটে ভোটে দাঁড়াচ্ছো?" এমনকী বিয়ে নিয়েও তাঁকে ট্রোল করার সুযোগ ছাড়েননি নিন্দুকরা। একজনের মন্তব্য, "বিয়ে করুন বসন্ত শেষের পথে...।" যদিও অনেকে আবার ভালোবাসা ও প্রশংসায় ভরাচ্ছেন তাঁকে।

 

 

Advertisement

নেটমাধ্যম জুড়ে এত কটূক্তি সত্ত্বেও বরাবর 'কেয়ার নট অ্যাটিটিউট' রাখেন শ্রাবন্তী। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি বলেছেন, এরকম কমেন্ট তিনি পড়েন না। চোখে পড়লেও গ্রাহ্য করেন না। এমনকী বারবার এই বার্তাই দিয়েছেন যে, তাঁর কিছু যায় আসে না এই ধরনের ট্রোলিংয়ে।    

প্রসঙ্গত, বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস 'দেবী চৌধুরানী' এবার বড় পর্দায় আসছে। পরিচালনার দায়িত্বে রয়েছেন শুভ্রজিৎ মিত্র। এই ছবিরে দেবী চৌধুরানী অর্থাৎ প্রফুল্লর ভূমিকায় অভিনয় করছেন তিনি। যার জন্যে বেশ কিছু মাস ধরে প্রশিক্ষণও নিতে হচ্ছে তাঁকে। ছবির চরিত্র লুক সামনে আসতেই তা নিয়ে যথেষ্ট আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। খবর অনুযায়ী, শুধু বাংলা নয়, মোট ৬টি ভাষায় মুক্তি পাওয়ার কথা 'দেবী চৌধুরানী'। এই ছবিতে গুরুত্ব পাবে মূলত ১৭৭০ থেকে ১৭৮০ সালে বাংলার সময়টা। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে ২০২৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। 


 

Advertisement