scorecardresearch
 

Sreemoyee- Kanchan: বাড়ির গণেশ পুজোর যজ্ঞতে একসঙ্গে কাঞ্চন- শ্রীময়ী, গোপনীয়তা আলগা করছেন?

Sreemoyee- Kanchan: পার্টি, ছবির প্রিমিয়ার থেকে যে কোনও উৎসবে বর্তমানে প্রায় একসঙ্গেই সামিল হন কাঞ্চন- শ্রীময়ী। বাদ গেল না, গণেশ চতুর্থীও। অভিনেতা- বিধায়কের বাড়ির গণেশ পুজোয় হাজির শ্রীময়ী।

Advertisement
গণেশ পুজোয় কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম) গণেশ পুজোয় কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম)

শিরোনামে থাকেন অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় তাঁদের। টলিপাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, দু'জনের কেউই এবিষয় এখনও সিলমোহর দেননি। তবে ধীরে ধীরে যেন গোপনীয়তা আলগা করছেন ইন্ডাস্ট্রির চর্চিত 'লাভ বার্ডস'। 

পার্টি, ছবির প্রিমিয়ার থেকে যে কোনও উৎসবে বর্তমানে প্রায় একসঙ্গেই সামিল হন কাঞ্চন- শ্রীময়ী। বাদ গেল না, গণেশ চতুর্থীও। অভিনেতা- বিধায়কের বাড়ির গণেশ পুজোয় হাজির শ্রীময়ী। দু'জনের ইনস্টা পেজ ভরেছে এদিনের নানা ছবি, ভিডিওতে। দু'জনে এক ফ্রেমে ধরা না দিলেও, কারও বুঝতে বাকি থাকে না যে কাঞ্চনের বাড়ির পুজোর যজ্ঞতে মন দিয়েছেন শ্রীময়ী। 

 

 

এই প্রথম নয়, এর আগে কৌশিকী অমাবস্যা ও জন্মাষ্টমীতেও দু'জনের ইনস্টাতেই রয়েছে একই ছবি, ভিডিও। একই সঙ্গে উৎসব উদযাপন করেন দু'জনে। এদিকে যে কোনও পোস্ট করা মাত্রই ট্রোলড হতে হতো দু'জনকেই। অনেকে প্রশ্ন তোলে শুরু করেছেন, তাহলে কি একসঙ্গেই থাকছেন তাঁরা? এই সব বিতর্ক এড়াতে দু'জনের ইনস্টাতে কমেন্ট সীমাবদ্ধ করা। অর্থাৎ যে কেউ চাইলেই সেখানে কমেন্ট করতে পারবেন না। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

Advertisement

 

রাখি বন্ধন কিংবা শিক্ষক দিবসের নানা পোস্টে বারবার কাঞ্চনকে নিজের বন্ধু- শিক্ষক হিসেবে পরিচয় দিচ্ছেন শ্রীময়ী। প্রকাশ্যে তাঁকে ধন্যবাদ জানাতেও ভোলেননি অভিনেত্রী। এমনকী বর্তমানে কাঞ্চনের প্রশংসায় তাঁকে পঞ্চমুখ হতেও দেখা যাচ্ছে বারংবার। কিছুদিন আগে কাঞ্চনের উদ্দেশ্যে শ্রীময়ী লিখেছিলেন, 'তুমি একজন ভাল মনের মানুষ...।' 

প্রসঙ্গত, কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কির বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানান, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর। এই অশান্তির জল গড়ায় অনেক দূর। তবে এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। প্রায়ই একসঙ্গে ফ্রেমবন্দী হন কাঞ্চন- শ্রীময়ী। তবে সত্যিই তাঁদের সম্পর্ক কতটা গভীর, তা সময়ই বলবে। 
 

Advertisement