scorecardresearch
 

Sreemoye- Kanchan Mehendi: কাঞ্চনের নামের মেহেন্দি পরলেন শ্রীময়ী, অভিনেতা-বিধায়কের হাতে লেখা বিশেষ নাম

সম্প্রতি হবু বর- কনেকে একসঙ্গেই আইবুড়োভাত খাইয়েছেন তাঁদের কাছের মানুষেরা। বৃহস্পতিবার মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করেছিলেন শ্রীময়ী।

Advertisement
কাঞ্চন- শ্রীময়ীর মেহেন্দি অনুষ্ঠান (ছবি:ইনস্টাগ্রাম) কাঞ্চন- শ্রীময়ীর মেহেন্দি অনুষ্ঠান (ছবি:ইনস্টাগ্রাম)

টলিপাড়ায় একের পর এক সানাই বাজার খবর আসছে। কাঞ্চন মল্লিক- শ্রীময়ী চট্টরাজের সামাজিক বিয়ের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। শেষ মুহূর্তের কেনাকাটা, ব্রাইডাল স্কিনকেয়ার, নেইল এক্সটেনশন ইত্যাদি প্রস্তুতি প্রায় শেষ। সম্প্রতি হবু বর- কনেকে একসঙ্গেই আইবুড়োভাত খাইয়েছেন তাঁদের কাছের মানুষেরা। বৃহস্পতিবার মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করেছিলেন শ্রীময়ী। সোশ্যাল মিডিয়ায় নানা মুহূর্ত শেয়ার করলেন ব্রাইড-টু-বি। 

চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে-তে সই-সাবুদ করে বিয়ে করেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সকলে চমকে যান। এবছর ৬ মার্চ চার হাত এক হবে জুটির। একেবারে কাছের পরিবার- পরিজনদের নিয়ে একই দিনে হবে তাঁদের ওয়েডিং রিসেপশন। অর্থাৎ একই দিনে হবে তাঁদের বিয়ে ও রিসেপশন। দু'জনের বয়সের ফারাক অনেকটাই। তা একেবারেই দাম্পত্যে বাঁধা হয়ে দাঁড়াবে না বলেই বিশ্বাসী নব দম্পতি। 

 

 

মেহেন্দি ও সঙ্গীতে কমলা- গোলাপী কম্বিনেশনের লেহেঙ্গা পরেছিলেন শ্রীময়ী। অন্যদিকে কাঞ্চনের পরনে সাদা রঙা শার্ট। কনুই অবধি ব্রাইডাল মেহেন্দি পরেছেন অভিনেত্রী। কাঞ্চনের হাতে মেহেন্দি দিয়ে লেখা 'শ্রী' (শ্রীময়ীর নামের প্রথম ভাগ)। শ্রীময়ী মুখে দেখা যাচ্ছে ব্রাইডাল গ্লো। হবু কনের চোখে-মুখে ফুটে উঠেছে খুশি। পরিবারের ও আত্মীয়দের উপস্থিতিতে ঘরোয়াভাবে বিশেষ দিনগুলি কাটালেন কাঞ্চন-পত্নী। 

Advertisement

 

 

বলিউডি কায়দায় 'নো ফটো পলিসি'র পথে হাঁটছেন কাঞ্চন-শ্রীময়ী। এলাহি আয়োজন সত্ত্বেও কড়া নিরাপত্তা থাকবে। কোনও সংবাদমাধ্যমের প্রবেশের অনুমতি নেই, তা জানিয়েছেন শ্রীময়ী। কারণ হিসাবে তিনি বলেছেন, কাঞ্চনের নাকি পছন্দ নয় এই বিষয়টি। এক সাক্ষাৎকারে সম্প্রতি অভিনেতা- বিধায়ক জানান, তাঁদের কঠিন সময়ে যারা পাশে ছিলেন, একমাত্র তাঁরাই নিমন্ত্রিত থাকবেন বিয়ে বাড়িতে। 

 

প্রসঙ্গত, প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জানুয়ারির শুরুতেই বিবাহ বিচ্ছেদ হয়েছে কাঞ্চন মল্লিকের। দ্বিতীয় স্ত্রীয়ের সঙ্গে ডিভোর্সের মাস খানেকের মধ্যেই তৃতীয়বার বিয়ে করেন কাঞ্চন। বহুদিন ধরে দাম্পত্যে ফাটল ধরে কাঞ্চন- পিঙ্কির। যা সামনে আসে ২০২১ সালের জুন মাস নাগাদ। অভিযোগ- পাল্টা অভিযোগের পর্ব চলতে থাকে। এমনকী জল গড়ায় থানা অবধি। পিঙ্কি অভিযোগ করেন, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের। অন্যদিকে শ্রীময়ী সেসময় দাবী করেন, নেগেটিভ পাবলিসিটি হচ্ছে তাঁর নামে। 


 

Advertisement