scorecardresearch
 

Sreemoyee Chattoraj: ঠোঁট থেকেই কেক কামড়ে নিচ্ছেন শ্রীময়ী! কাঞ্চনকে টেনে কটাক্ষের ঝড় নেটিজেনদের

Sreemoyee Chattoraj: শিরোনামে থাকেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ও তাঁর চর্চিত প্রেমিক- বিধায়ক কাঞ্চন মল্লিক। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। যে কোনও পোস্ট করা মাত্রই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

Advertisement
শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক (ছবি: ইনস্টাগ্রাম) শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক (ছবি: ইনস্টাগ্রাম)

সমালোচনা আর শ্রীময়ী চট্টরাজের নাম যেন সমার্থক হয়ে গেছে। শিরোনামে থাকেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ও তাঁর চর্চিত প্রেমিক- বিধায়ক কাঞ্চন মল্লিক। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। যে কোনও পোস্ট করা মাত্রই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। যা দেখে তাঁকে চরম ট্রোল করছেন নেটিজেনদের একাংশ। কী রয়েছে সে ছবিতে? 

শ্রীময়ী চট্টরাজের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, আরেক ব্যক্তির মুখ থেকে ঠোঁট লাগিয়েই কেক খাচ্ছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, "কলিং আনকন্ডিশনাল...।" সেই ব্যাক্তি আসলে কাঞ্চন বা কোনও পুরুষ না। শ্রীঞ্জিনী নামে এক মহিলার সঙ্গেই এভাবে কেক ভাগ করছেন তিনি। যা দেখে বোঝা যাচ্ছে, তিনি খুবই কাছের শ্রীময়ীর। যদিও এই ছবি ভাল চোখে দেখছেন না নিন্দুকরা। কাঞ্চনের নাম টেনে এসে তাঁরা কটাক্ষ শুরু করেছেন অভিনেত্রীকে। 

একজন কমেন্ট বক্সে লিখেছেন, 'কাঞ্চনকে দিয়ে আর পোষাচ্ছে না?' অন্য আরেকজন আবার লিখেছেন, 'নিজের বংশ পরিচয় দিতে আসছেন তাই না...'। এক নেটিজেনের মন্তব্য, 'কাঞ্চন গর্তে ঢুকে হারিয়ে গেছে'। ছবিটি লাইক করেছেন কাঞ্চন নিজেও। যদিও এরকম মন্তব্য দেখে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি তাঁরা। 

 

 

Advertisement

পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় কাঞ্চন- শ্রীময়ীকে। টলিপাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, দু'জনের কেউই এবিষয় এখনও সিলমোহর দেননি। তবে ধীরে ধীরে অনেকটাই গোপনীয়তা আলগা করছেন ইন্ডাস্ট্রির চর্চিত 'লাভ বার্ডস'। প্রেমের কথা স্বীকার না করলেও, কিছুদিন আগে এক সাক্ষাৎকারে তিনি বলেন, "আমরা এই সম্পর্ককে বন্ধুত্বের নাম দিতে পারি। ভাল লাগার একটা ব্যাপার তো থাকবেই। সব সময় যে সম্পর্কের নাম দিতে হবে স্বামী-স্ত্রী, ভাই-বোন….সেটা নয়, আমরা বন্ধুত্বের সম্পর্কে খুব ভাল আছি।"

 

Advertisement