scorecardresearch
 

Srijit- Mithila: সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝেই নৈশভোজে ফ্রেমবন্দি সৃজিত- মিথিলা

Srijit Mukherjee- Rafiath Rashid Mithila: স্টুডিওপাড়ায় আরও এক তারকা জুটির আলাদা থাকার গুঞ্জন রয়েছে। শোনা যাচ্ছে সম্পর্কে ফাটল ধরেছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও দুই বাংলার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার।

Advertisement
সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াথ রশিদ মিথিলা (ছবি: ফেসবুক) সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াথ রশিদ মিথিলা (ছবি: ফেসবুক)

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে ওঠে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙে। কিছুদিন ধরে স্টুডিওপাড়ায় আরও এক তারকা জুটির আলাদা থাকার গুঞ্জন রয়েছে। শোনা যাচ্ছে সম্পর্কে ফাটল ধরেছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) ও দুই বাংলার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার (Rafiath Rashid Mithila)। খারাপ সময়ের মাঝে, উদযাপনে মাতলেন তারকা দম্পতি। ইদে ফের ফ্রেমবন্দি সৃজিত- মিথিলা। 

সম্পর্কে টানাপোড়েনের গুঞ্জন, সেই সঙ্গে সৃজিতের শারীরিক অসুস্থতা। এর মধ্যেই উৎসবে গা ভাসালেন সৃজিত ও মিথিলা। সঙ্গে রয়েছে পরিবার। ২৯ জুন ছিল বকরি ইদ। আর যে কোনও উৎসব মানেই খাওয়া- দাওয়া। খাদ্যরসিক পরিচালক নৈশভোজে গেলে পার্কস্ট্রিটের এক রেস্তোরাঁতে। এদিনের নানা মুহূর্ত নিজেই সোশ্যাল পেজে তুলে ধরেছেন সৃজিত।  

        

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

আরও পড়ুন

 

বেশ কিছু দিন ধরেই রটেছিল, আলাদা হয়ে যাচ্ছেন সৃজিত-মিথিলা। শোনা যাচ্ছিল মেয়ে আয়রাকে নিয়ে বাংলাদেশে ফিরে গিয়েছেন অভিনেত্রী। মিথিলা সেই সময় ইওরোপে। এই নিয়ে সৃজিত মুখ না খুললেও, দেশে ফিরে মিথিলা স্পষ্ট জানান, সবটাই ভুয়ো খবর। সম্প্রতি বউকে ব্যথা হওয়ায় হাসপাতালে যান সৃজিত মুখোপাধ্যায়। স্ত্রী মিথিলাও গিয়েছিলেন তাঁর সঙ্গে। তবে চিকিৎসক জানান, চিন্তার কিছু নেই। এখন সুস্থ আছেন পরিচালক। 

Advertisement

প্রসঙ্গত, 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' সিরিজের শ্যুট শেষ করে, পরের ছবি 'দশম অবতার'-র কাজ শুরু করেছেন সৃজিত মুখোপাধ্যায়। অন্যদিকে মিথিলার হাতে রয়েছে দুই বাংলার বেশ কয়েকটি কাজ। সামনেই মুক্তি পাবে তাঁর প্রথম টলিউড ছবি 'মায়া'। 

 

Advertisement