scorecardresearch
 

'কাকাবাবুর প্রত্যাবর্তন' বড়দিনে আসছে সৃজিত-প্রসেনজিৎ জুটি

বৃহস্পতিবার শ্রীভেঙ্কটেশ ফিল্মস ঘোষণা করল বড়দিনে ফিরছেন কাকাবাবু। অর্থাৎ ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে সৃজিত মুখার্জি পরিচালিত কাকাবাবু সিরিজের তৃতীয় ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। একইসঙ্গে প্রকাশ পেয়েছে ছবির পোস্টার।

'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর পোস্টার (ছবি: টুইটার) 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর পোস্টার (ছবি: টুইটার)
হাইলাইটস
  • বড়দিনে মুক্তি পাচ্ছে 'কাকাবাবুর প্রত্যাবতন'
  • সৃজিত মুখার্জি পরিচালিত কাকাবাবু সিরিজের তৃতীয় ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'
  • সুনীল গঙ্গোপাধ্যায়ের 'জঙ্গলের মধ্যে এক হোটেল' অবলম্বনে এই ছবি

বৃহস্পতিবার শ্রীভেঙ্কটেশ ফিল্মস ঘোষণা করল বড়দিনে ফিরছেন কাকাবাবু। অর্থাৎ ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে সৃজিত মুখার্জি পরিচালিত কাকাবাবু সিরিজের তৃতীয় ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। একইসঙ্গে প্রকাশ পেয়েছে ছবির পোস্টার।

সুনীল গঙ্গোপাধ্যায়ের 'কাকাবাবু সমগ্র'তে কাকাবাবু দেশের বাইরে যে কয়েকটি অভিযানে গিয়েছিলেন তার মধ্যে 'জঙ্গলের মধ্যে এক হোটেল' অন্যতম। আফ্রিকায় কাকাবাবু আর সন্তুর অ্যাডভেঞ্চারের গল্প। আর এই গল্পকে অবলম্বন করেই সৃজিত মুখার্জির নতুন ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। 

বৃহস্পতিবারই ছবির নির্মাতা শ্রীভেঙ্কটেশ ফিল্মস ঘোষণা করেছেন বড়দিনে মুক্তি পাচ্ছে এই ছবি। নিজেদের সোশ্যাল পেজে প্রকাশ করেছে ছবির পোস্টারও। ক্যাপশনে লেখা রয়েছে, ''এই বড়দিনে আফ্রিকার রাজাকে টেক্কা দিতে আসছে আমাদের রাজা রায়চৌধুরী''।

আফ্রিকা মানেই জঙ্গল, আর জঙ্গল মানেই হিংস্র জন্তু-জানোয়ার। এই জঙ্গলের মধ্যেই এক হোটেলে চলে বেআইনি কাজকর্ম। তাই তো রাজা রায়চৌধুরীর আসার শুরু থেকেই পদে পদে বিপদ। আসল রহস্যটা কী? জট খুলতেই এগিয়ে যান কাকাবাবু। সঙ্গে ভাইপো সন্তু। ছবির গল্প, প্রেক্ষাপট অনুযায়ী  শুটিং হয়েছে কেনিয়ায়। মাসাইমারা গেম রিজার্ভ ফরেস্ট সহ আরও অনেক জায়গায়। দারুণ রোমাঞ্চকর ও উত্তেজনায় মোড়া এক অ্যাডভেঞ্চার কাহিনি হল 'জঙ্গলের মধ্যে এক হোটেল'।

টলিউডের রাজা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ই রাজা রায়চৌধুরীর ভূমিকায়। সন্তর চরিত্রে আরিয়ান ভৌমিক। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনির্বান চক্রবর্কীকে। এছাড়াও রয়েছেন আরও অনেকে।

সুজিত মুখার্জি পরিচালিত 'কাকাবাবু' সিরিজের তৃতীয় ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। এর আগে 'মিশর রহস্য' এবং 'ইয়েতি অভিযান' তৈরি করেছেন পরিচালক। সৃজিত-প্রসেনজিৎ জুটিতে আরও অনেক ছবি থাকলেও 'কাকাবাবু' পরিচালকের মনের অনেক কাছের। পুজোতে হল না তো কি আছে, বড়দিনে ছোটদের জন্য থাকছে এই বিশেষ উপহার। 

পোস্টার মুক্তির পরই চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শও নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন এই ছবির পোস্টার।