scorecardresearch
 

Srijit Mukherji New Film: সৃজিতের নতুন ছবিতে এক ডজন তাবড় অভিনেতা! প্রকাশ্যে চরিত্রের ফার্স্ট লুক

ছবির খবর চাউর হওয়ার পর থেকেই দারুণ কৌতূহল দেখা যায় দর্শকদের মনে। এবার সকলকে বড় চমক দিলেন 'ইন্ডাস্ট্রির ফার্স্ট বয়'। প্রকাশ্যে ১২ জন তাবড় অভিনেতার এছবির প্রথম লুক। 

Advertisement
পরমব্রত, কৌশিক, অনন্য, অনির্বাণ, ঋত্বিক (বাম দিক থেকে) পরমব্রত, কৌশিক, অনন্য, অনির্বাণ, ঋত্বিক (বাম দিক থেকে)

নতুন আরও একটি ছবি তৈরি করতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। একথা এখন প্রায় সকলেরই জানা। ছবির খবর চাউর হওয়ার পর থেকেই দারুণ কৌতূহল দেখা যায় দর্শকদের মনে। এবার সকলকে বড় চমক দিলেন 'ইন্ডাস্ট্রির ফার্স্ট বয়'। প্রকাশ্যে ১২ জন তাবড় অভিনেতার প্রথম লুক। 

আগে শোনা গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবির নাম 'সত্যি বলে সত্যি কিছু নেই'। তবে এখন জানা যাচ্ছে, ছবিটির শিরোনাম এখনও চূড়ান্ত হয়নি। এসভিএফ-র প্রযোজনায় ছবিটি তৈরি হচ্ছে। ইতিমধ্যে শেষ হয়েছে ছবির শ্যুটিং। বাসু চট্টোপাধ্যায় পরিচালিত ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত 'এক রুকা হুয়া ফয়সলা' ছবির অনুপ্রেরণায়, এই নতুন ছবি তৈরি করছেন সৃজিত।

আটের দশকে তৈরি ‘এক রুকা হুয়া ফায়সলা' আবার তৈরি হয়েছিল ইংরাজি নাটক ‘টুয়েলভ অ্যাংরি মেন’ অবলম্বনে। তবে তাঁর তৈরি চরিত্ররা উঠে আসছে সমাজের ভিন্ন স্তর থেকে। ভিন্ন আর্থ-সামাজিক পটভূমি, রাজনৈতিক দৃষ্টিভঙ্গি এবং একাধিক সামাজিক সমস্যাগুলি উঠে আসবে ছবিতে।

 

Srijit Mukherji New Film

ছবিতে অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, ফাল্গুনী চট্টোপাধ্যায়, কৌশিক সেন, অনির্বাণ চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র, অর্জুন চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, রাহুল বন্দ্যোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। সৃজিত জানালেন, "আমাদের শ্যুটিং শেষ। এরকম গুণী অভিনেতাদের সঙ্গে কাজ করতে গিয়ে অসাধারণ অভিজ্ঞতা হয়েছে। বিশেষ করে অনন্যা ও সৌরসেনীর সঙ্গে এটা আমার প্রথম কাজ। পরমব্রতর সঙ্গেও অনেক দিন পর আবার কাজ করলাম।" 

 

Srijit Mukherji New Film

   
প্রসঙ্গত, সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় আসছে আরও একটি ছবি- 'টেক্কা'।দেব ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণী মৈত্র। দেব- সৃজিতের এই ছবি ঘিরে দর্শকদের উৎসাহ ইতিমধ্যেই চরমে। সব ঠিক থাকলে এবছর পুজোয় মুক্তি পাবে 'টেক্কা'। তবে একগুচ্ছ অভিনেতাদের নিয়ে তৈরি সৃজিতের নতুন এই ছবিটি কবে মুক্তি পাবে, তা এখনও জানা যায়নি। 

Advertisement

Advertisement