scorecardresearch
 

Ena Saha-Kuntal Ghosh: প্রযোজনা সংস্থায় টাকা ঢেলেছিলেন কুন্তল? জানালেন অভিনেত্রী এনা সাহা

এই অভিনেত্রীদের মধ্যে কৌশানী, প্রিয়াঙ্কা সরকারের নাম আগেই উঠে এসেছিল। এবার শোনা গেল অভিনেত্রী এনা সাহার নাম। টলিউডে অভিনয় করার পাশাপাশি এনা ইন্ডাস্ট্রির কনিষ্ঠতম প্রযোজক হিসাবেও পরিচিত। শোনা যাচ্ছে, এনাও নাকি কুন্তলের খুবই ঘনিষ্ঠ একজন ছিলেন। তবে এ বিষয়ে এনা তাঁর অবস্থান স্পষ্ট করেছেন।

Advertisement
এনা সাহার সঙ্গে পরিচয় ছিল কুন্তলের এনা সাহার সঙ্গে পরিচয় ছিল কুন্তলের
হাইলাইটস
  • নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষকে জেরা করার পর একের পর এক টলিউড তারকাদের নাম সামনে এসেছে
  • এই মামলায় আপাতত জেলবন্দি সদ্য প্রাক্তন তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ
  • ইডির স্ক্যানারে চলে এসেছে অভিনেতা বনি সেনগুপ্ত

নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষকে জেরা করার পর একের পর এক টলিউড তারকাদের নাম সামনে এসেছে। এই মামলায় আপাতত জেলবন্দি সদ্য প্রাক্তন তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ। ইডির স্ক্যানারে চলে এসেছে অভিনেতা বনি সেনগুপ্ত। মঙ্গলবারই তাঁকে ইডি দ্বিতীয়বার তলব করেন। ইডি দফতর থেকে বেরিয়ে বনি জানিয়েছেন যে তাঁর থেকে যা যা তথ্য চাওয়া হয়েছিল তা তিনি জমা দিয়েছেন। বনি আশা করছেন যে আর তাঁকে ডাকা নাও হতে পারে। বনির পাশাপাশি এই দুর্নীতি কাণ্ডে আরও চার অভিনেত্রীর নাম উঠে এসেছে। 

কুন্তল ঘোষের ঘনিষ্ঠ ছিলেন এনা
এই অভিনেত্রীদের মধ্যে কৌশানী, প্রিয়াঙ্কা সরকারের নাম আগেই উঠে এসেছিল। এবার শোনা গেল অভিনেত্রী এনা সাহার নাম। টলিউডে অভিনয় করার পাশাপাশি এনা ইন্ডাস্ট্রির কনিষ্ঠতম প্রযোজক হিসাবেও পরিচিত। শোনা যাচ্ছে, এনাও নাকি কুন্তলের খুবই ঘনিষ্ঠ একজন ছিলেন। তবে এ বিষয়ে এনা তাঁর অবস্থান স্পষ্ট করেছেন।  

আরও পড়ুন: 'হোপফুলি আর ডাকবে না,' ED অফিস থেকে বেরিয়ে 'বিধ্বস্ত' বনি

কুন্তল ঘোষকে চিনতেন এনা
অভিনেত্রী এনা এক সাক্ষাৎকারে বলেন, আমি কুন্তল ঘোষকে চিনতাম। ওঁনার সঙ্গে কাজও করেছি। এনার সঙ্গে কীভাবে আলাপ অভিনেত্রীর। এনা জানান যে কুন্তলের এক মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন তিনি। এছাড়া কুন্তলের এক ইভেন্টেও অংশ নিয়েছিলেন এনা। অভিনেত্রী বলেন, আমার সঙ্গে হাই-হ্যালোর সম্পর্ক কুন্তল ঘোষের। প্রসূন গাইন বলে একজনের পরিচালনায় আমি মিউজিক ভিডিও করেছিলাম। সেই ভিডিও কুন্তল ঘোষের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল। এনা এর সঙ্গে আরও যোগ করে জানান যে তাঁর মনে হয়েছিল কুন্তল ওই মিউজিক ভিডিওর প্রযোজক ছিলেন। কুন্তলের ঠিক কতটা ঘনিষ্ঠ ছিলেন এনা? এ প্রসঙ্গে, অভিনেত্রী জানান যে তাঁর সঙ্গে ব্যক্তিগত কোনও সম্পর্ক নেই কুন্তলের। তিনি মাত্র দুটো কাজ করেছি। কাজের সূত্রেই তাঁর সঙ্গে আলাপ হয়েছে। অভিনেত্রী এও জানান যে তাঁর কুন্তল ঘোষকে দেখে খারাপ কিছু মনে হয়নি। ধৃত কুন্তলের ব্যবহার ভালোই লেগেছিল। তবে অভিনেত্রী এও জানান যে কুন্তল ঘোষকে ব্যক্তিগতভাবে না চিনলেও কারোর মনের অভিপ্রায় জানা সম্ভব নয়।  

Advertisement

আরও পড়ুন: ED অফিসে বনি, অভিনেতাকে ব্যান করল একটি OTT প্ল্যাটফর্ম

এনার প্রযোজনায় নাকি টাকা ঢেলেছিলেন কুন্তল
অভিনেত্রী হিসাবে এনা সাহা সেভাবে টলিউডে তাঁর পসার জমাতে না পারলেও খুব অল্প বয়সেই প্রযোজনা সংস্থা খুলে বসেছেন তিনি। এনার প্রযোজনা সংস্থার অন্তর্গত ইতিমধ্যেই এসওএস কলকাতা, চিনে বাদাম-এর মতো সিনেমা উপহার পেয়েছে টলিউড। যদিও এই দুটো সিনেমাই ফ্লপ হয়েছে বক্সঅফিসে। তবে মুক্তির অপেক্ষায় রয়েছে মাস্টার মশাই আপনি কিছু দেখেননি। এনার প্রযোজনা সংস্থা নিয়ে টলিপাড়ার একাংশ জানিয়েছে কুন্তলই নাকি অভিনেত্রীর এই প্রযোজনা সংস্থায় টাকা ঢেলেছিল। এ নিয়ে এনা জানিয়েছেন যে তাঁর কাছে এ সংক্রান্ত সব কাগজপত্র রয়েছে। যদিও তাঁর প্রযোজনা সংস্থার বিনিয়োগকারীর নাম খোলসা করে বলতে চাননি।         

Advertisement