scorecardresearch
 

Raj- Subhashree Baby: লক্ষ্মীবারেই সুখবর, সন্তানের জন্ম দিলেন শুভশ্রী, জানালেন রাজ

Raj- Subhashree Baby: শুভশ্রী খুবই সক্রিয় থাকতেন প্রেগন্যান্সি সময়কালে। এমনকী সকলকে সক্রিয় থাকার টিপস দিয়ে নায়িকা লেখেন, "গর্ভাবস্থায় সক্রিয় থাকার অর্থ আপনি ভাল আছেন। কোনও শিক্ষিত মানুষের কথা শুনুন, আপনার চিকিৎসক এবং নিজের শরীরের কথা শুনুন। চিয়ার্স। হ্যাপি প্রেগন্যান্সি।"

Advertisement
রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

সুখবর টলিপাড়ায়। দ্বিতীয় সন্তানের বাবা- মা হলেন রাজ চক্রবর্তী- শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন টলিউড নায়িকা। খুশীর আবহাওয়া পরিবারে। খবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পরিচালক- বিধায়ক রাজ। 

বৃহস্পতিবার সকাল সকাল দুটি ছবি শেয়ার করেন হবু বাবা- মা। ছবিতে শর্ট ড্রেস পরে ছিলেন শুভশ্রী। চুলের দুটিকে বেণী করা। একটি ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন রাজ। অন্যটিতে কর্তা- গিন্নির সঙ্গে রয়েছেন তাঁদের ভাগ্নী সৃষ্টি পাণ্ডে। ছবি দেখেই আন্দাজ করা গিয়েছিল আজই সুখবর আসবে। শুধু তাই নয়, কমেন্ট বক্সে শুভশ্রীর দিদি দেবশ্রী লেখেন, "দুগ্গা দুগ্গা...।" আরও অন্যান্য তারকা থেকে শুরু করে অনুগামীরা শুভেচ্ছা জানিয়েছেন। তারকা জুটির কাছের মানুষেরা অনেকেই লেখেন, তাঁরা অধীর অপেক্ষায় রয়েছেন ছোট্ট অতিথির। 


 

 

শুভশ্রী খুবই সক্রিয় থাকতেন প্রেগন্যান্সির সময়কালে। এমনকী সকলকে সক্রিয় থাকার টিপস দিয়ে নায়িকা কিছুদিন আগে লেখেন, "গর্ভাবস্থায় সক্রিয় থাকার অর্থ আপনি ভাল আছেন। কোনও শিক্ষিত মানুষের কথা শুনুন, আপনার চিকিৎসক এবং নিজের শরীরের কথা শুনুন। চিয়ার্স। হ্যাপি প্রেগন্যান্সি।"

এই সময়ে মহিলাদের শরীরে অনেক পরিবর্তন আসে। শুভশ্রীর ক্ষেত্রেও কিছু আলাদা হয়নি। হবু মায়ের বেবি বাম্প স্পষ্ট ছিল। মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করেছেন তিনি, বোঝাই গিয়েছিল। বেশ কিছু মাস ধরে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। 

 ২০১৮ সালের ১১ মে গাঁটছড়া বাঁধেন রাজ- শুভশ্রী। বিয়ের প্রায় দু'বছর পর ২০২০-সালের ১২ সেপ্টেম্বর তাঁদের কোল আলো করে আসে ছোট্ট ইউভান। জন্মের পর থেকেই জুনিয়র চক্রবর্তী, রাজশ্রীর ফ্যান থেকে শুরু করে টলিউডের চোখের মণি। তাঁর প্রতিটি ছবি ও ভিডিয়ো ভাইরাল হয় মুহূর্তে। চলতি বছরের জুন মাস নাগাদ দ্বিতীয় সন্তান আসার সুখবর শেয়ার করেন 'রাজশ্রী'। তবে পরিবারের ছোট্ট অতিথির ক্ষেত্রেও একই পথে হাঁটবেন তারকা জুটি? নাকি সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখবেন দীর্ঘদিন? তা সময়ই বলবে...  
  
প্রসঙ্গত, বড় পর্দা- ওটিটি- ছোট পর্দায় কাজ করেন সমান তালে। শুধু অভিনেত্রী হিসেবে না, সম্প্রতি প্রযোজকের দায়িত্বও পালন করেছেন তিনি।  প্রেগন্যান্সির সময় 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসা ছাড়াও, কিছু বিজ্ঞাপনের বা হালকা শ্যুটের কাজ করেছেন। 'ইন্দুবালা ভাতের হোটেল' সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই সিরিজের মাধ্যমে প্রায় দীর্ঘ ১১ বছর পর প্রযোজনা সংস্থা এসফিএফ-এর ঘরে ফিরেছেন টলিউড অভিনেত্রী। পরিচালক দেবালয় ভট্টাচার্যর সঙ্গে ফের একটি কাজ করবেন তিনি। ইন্ডাস্ট্রিতে জল্পনা, দ্বিতীয় সিজন আসছে 'ইন্দুবালা ভাতের হোটেল'-র। সত্যিই তাই, নাকি একসঙ্গে অন্য কোনও নতুন চমক দেবেন শুভশ্রী- দেবালয়? মা হওয়ার কতদিন পরে কাজে ফেরেন তিনি, সেটাই এখন দেখার।      
 

Advertisement

Advertisement