scorecardresearch
 

Raj- Subhashree Baby Name: টলিপাড়ায় নতুন স্টার কিড! কন্যা সন্তানের কী নাম রাখলেন রাজ- শুভশ্রী?

Raj Chakraborty- Subhashree Ganguly Baby: পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে খবরটি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। অনুগামী থেকে শুরু তারকারা শুভেচ্ছা- ভালোবাসায় ভরাচ্ছেন কমেন্ট বক্স। 

Advertisement
রাজ চক্রবর্তী- শুভশ্রী গঙ্গোপাধ্যায় রাজ চক্রবর্তী- শুভশ্রী গঙ্গোপাধ্যায়

সুখবর টলিপাড়ায়। দ্বিতীয় সন্তানের বাবা- মা হলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)- শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন টলিউড নায়িকা। খবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পরিচালক- বিধায়ক রাজ। পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে খবরটি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। অনুগামী থেকে শুরু তারকারা শুভেচ্ছা- ভালোবাসায় ভরাচ্ছেন কমেন্ট বক্স। 

সকলে অপেক্ষায় রয়েছে একরত্তির এক ঝলক পাওয়ার। সদ্যোজাতর ঝলক এখনও মেলেনি ঠিকই, তবে মেয়ের নাম সকলের সঙ্গে শেয়ার করলেন তারকা জুটি। রাজশ্রী তাঁদের মেয়ের নাম রেখেছেন 'ইয়ালিনী' (Yaalini)। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী দেবী সরস্বতীর আরেক নাম- 'ইয়ালিনী'। রাজ- শুভশ্রীর প্রথম সন্তানের নাম ইউভান। মনে করা হচ্ছে, ইংরাজি অক্ষর 'ওয়াই'(Y) বা বাংলা 'ই', জুটির জন্য শুভ।

              

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

আরও পড়ুন

 

বৃহস্পতিবার সকাল সকাল দুটি ছবি শেয়ার করেন হবু বাবা- মা। ছবিতে শর্ট ড্রেস পরে ছিলেন শুভশ্রী। চুলের দুটিকে বেণী করা। একটি ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন রাজ। অন্যটিতে কর্তা- গিন্নির সঙ্গে রয়েছেন তাঁদের ভাগ্নী সৃষ্টি পাণ্ডে। ছবি দেখেই আন্দাজ করা গিয়েছিল আজই সুখবর আসবে। শুধু তাই নয়, কমেন্ট বক্সে শুভশ্রীর দিদি দেবশ্রী লেখেন, "দুগ্গা দুগ্গা...।" আরও অন্যান্য তারকা থেকে শুরু করে অনুগামীরা শুভেচ্ছা জানিয়েছেন। তারকা জুটির কাছের মানুষেরা অনেকেই লেখেন, তাঁরা অধীর অপেক্ষায় রয়েছেন ছোট্ট অতিথির। 
   
এই সময়ে মহিলাদের শরীরে অনেক পরিবর্তন আসে। শুভশ্রীর ক্ষেত্রেও কিছু আলাদা হয়নি। হবু মায়ের বেবি বাম্প স্পষ্ট ছিল। মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করেছেন তিনি, বোঝাই গিয়েছিল। বেশ কিছু মাস ধরে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। 

Advertisement

প্রসঙ্গত, ২০১৮ সালের ১১ মে গাঁটছড়া বাঁধেন রাজ- শুভশ্রী। বিয়ের প্রায় দু'বছর পর ২০২০-সালের ১২ সেপ্টেম্বর তাঁদের কোল আলো করে আসে ছোট্ট ইউভান। জন্মের পর থেকেই জুনিয়র চক্রবর্তী, রাজশ্রীর ফ্যান থেকে শুরু করে টলিউডের চোখের মণি। তাঁর প্রতিটি ছবি ও ভিডিয়ো ভাইরাল হয় মুহূর্তে। চলতি বছরের জুন মাস নাগাদ দ্বিতীয় সন্তান আসার সুখবর শেয়ার করেন 'রাজশ্রী'। তবে পরিবারের ছোট্ট অতিথির ক্ষেত্রেও একই পথে হাঁটবেন তারকা জুটি? নাকি সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখবেন দীর্ঘদিন? তা সময়ই বলবে...  
 

Advertisement