scorecardresearch
 

Yuvaan- Yaalini: বোনকে কোলে নিয়েই... একরত্তি ইয়ালিনীকে দেখে কী বলেছিল রাজ- শুভ পুত্র ইউভান?

Raj- Subhashree Children: কন্যা সন্তান এসেছে পরিবারে। সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেন রাজ চক্রবর্তী। পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে খবরটি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। অনুগামী থেকে শুরু তারকারা শুভেচ্ছা- ভালোবাসায় ভরিয়ে দেন কমেন্ট বক্স। 

Advertisement
শুভশ্রী, ইউভান ও রাজ শুভশ্রী, ইউভান ও রাজ

সদ্য মা- বাবা হয়েছেন টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty)- শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। গত ৩০ নভেম্বর দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম দেন টলিউড নায়িকা। কন্যা সন্তান এসেছে পরিবারে। সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেন পরিচালক- বিধায়ক রাজ। পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে খবরটি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। অনুগামী থেকে শুরু তারকারা শুভেচ্ছা- ভালোবাসায় ভরিয়ে দেন কমেন্ট বক্স। 

মাতৃত্বের স্বাদ চেটেপুটে উপভোগ করেছেন শুভশ্রী। বেশ কিছু মাস ধরে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। রাজ- শুভ দু'জনেই চেয়েছিলেন দ্বিতীয় সন্তান মেয়ে হোক। তাঁদের সেই আশা পূরণ হয়েছে। ইউভান পেয়েছে ছোট্ট বোন। এখন সে বড় দাদা। নিজেও ছোট্ট হলেও, দারুণ খুশী সে। সংবাদমাধ্যমকে রাজ বলেন, "ইউভান দারুণ খুশি বোনকে পেয়ে। হাসপাতালে গিয়েই বোনকে কোলে নিয়েছে। আর বলেছে, বোন আমার সঙ্গে খেলবি তো? ও তো দারুণ এক্সাইটেড।" 

সকলে অপেক্ষায় রয়েছে একরত্তির এক ঝলক পাওয়ার। সদ্যোজাতর ঝলক এখনও মেলেনি ঠিকই, তবে মেয়ের নাম সকলের সঙ্গে শেয়ার করেছেন তারকা জুটি। 'রাজশ্রী' তাঁদের মেয়ের নাম রেখেছেন 'ইয়ালিনী' (Yaalini)। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী দেবী সরস্বতীর আরেক নাম- 'ইয়ালিনী'। যেহেতু, রাজ- শুভশ্রীর প্রথম সন্তানের নাম ইউভান। মনে করা হচ্ছে, ইংরাজি অক্ষর 'ওয়াই'(Y) বা বাংলা 'ই', জুটির জন্য শুভ।               

আরও পড়ুন

প্রসঙ্গত, ২০১৮ সালের ১১ মে গাঁটছড়া বাঁধেন রাজ- শুভশ্রী। বিয়ের প্রায় দু'বছর পর ২০২০-সালের ১২ সেপ্টেম্বর তাঁদের কোল আলো করে আসে ছোট্ট ইউভান। জন্মের পর থেকেই জুনিয়র চক্রবর্তী, রাজশ্রীর ফ্যান থেকে শুরু করে টলিউডের চোখের মণি। তাঁর প্রতিটি ছবি ও ভিডিয়ো ভাইরাল হয় মুহূর্তে। চলতি বছরের জুন মাস নাগাদ দ্বিতীয় সন্তান আসার সুখবর শেয়ার করেন 'রাজশ্রী'। তবে পরিবারের ছোট্ট অতিথির ক্ষেত্রেও একই পথে হাঁটবেন তারকা জুটি? নাকি সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখবেন দীর্ঘদিন? তা সময়ই বলবে...  

Advertisement

 

Advertisement