scorecardresearch
 

Subhashree on Raj's Birthday: ৪৯-এ পা দিলেন রাজ! 'মাম্মা'র জন্মদিনে ভালোবাসায় ভরালেন শুভশ্রী

Subhashree on Raj's Birthday: আগের দিন মধ্যরাত থেকেই পরিচালক- প্রযোজক তথা বিধায়ককে শুভেচ্ছা, উপহার , ভালোবাসায় ভরিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে ফ্যানেরা। বিশেষ দিন মানেই, 'বিশেষ মানুষটি'র তরফ থেকেও আসবে কোনও বিশেষ মেসেজ।

Advertisement
রাজ ও শুভশ্রী (ছবি: ফেসবুক) রাজ ও শুভশ্রী (ছবি: ফেসবুক)

৪৯ বসন্ত দেখে ফেলেছেন রাজ চক্রবর্তী। আজ (২১ ফেব্রুয়ারি) জন্মদিন রাজ চক্রবর্তীর। এই মুহূর্তের টলিউডের সফল বাণিজ্যিক ছবির পরিচালকের মধ্যে তিনি একজন। আগের দিন মধ্যরাত থেকেই পরিচালক- প্রযোজক তথা বিধায়ককে শুভেচ্ছা, উপহার , ভালোবাসায় ভরিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে ফ্যানেরা। বিশেষ দিন মানেই, 'বিশেষ মানুষটি'র তরফ থেকেও আসবে কোনও বিশেষ মেসেজ। অনেকেই চেয়েছিলেন রাজ- ঘরণী কীভাবে তাঁকে শুভেচ্ছা জানান। 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ভিডিওটি বানানো হয়েছে নানা মিষ্টি মুহূর্ত দিয়ে। শুভশ্রী, ইউভানও রেয়েছে সেই ভিডিওতে। ক্যাপশনে আদরের 'মাম্মা'র (একে অপরকে এই নামেই ডাকেন রাজ- শুভশ্রী) উদ্দেশ্যে টলিউদ নায়িকা লিখেছেন, "আমার স্নোম্যান, সুপারম্যান, স্পাইডার-ম্যান, ব্যাটম্যান এবং সেরার সেরা মানুষ। আমি তোমায় সবচেয়ে বেশি ভালোবাসি...শুভ জন্মদিন।" 

 

 

২০০৮ সালে 'চিরদিনি তুমি যে আমার' ছবির মাধ্যমে বড় পর্দায় পরিচালনায় হাতেখড়ি হয় রাজের। সুপারহিট হয় তামিল ছবির রিমেক এই বাংলা ছবিটি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক হিট। 'চ্যালেঞ্জ', 'প্রেম আমার', 'লে ছক্কা', 'দুই পৃথিবী', 'শত্রু', 'বোঝেনা সে বোঝেনা', 'প্রলয়', 'পরিণীতা'-র মতো একাধিক ছবি বানিয়েছেন রাজ। এরপর নিজের প্রযোজনা সংস্থাও খোলেন তিনি। 

Advertisement

ছবি পরিচালনা করার আগে দীর্ঘদিন নন-ফিকশন শো পরিচালনা করেছেন রাজ। 'মিরাক্কেল', 'ডান্স বাংলা ডান্স', আই লাফ ইউ'-র মতো জনপ্রিয় রিয়্যালিটি শো তিনি পরিচালনা করেছেন দীর্ঘদিন।  ২০২৩ সালে ওটিটি প্ল্যাটফর্মেও প্রথম কাজ করেন তিনি। তাঁর পরিচালিত 'আবার প্রলয়' যথেষ্ট সাড়া ফেলেছে। সব ঠিক থাকলে, চলতি বছরেই মুক্তি পাবে তাঁর নতুন ছবি 'বাবলি।'   

 
 

Advertisement