scorecardresearch
 

Subhasree Ganguly: 'প্রতি মিনিটে আমরা চুমু খাই,' লিপ KISS নিয়ে ট্রোলারদের জবাব শুভশ্রীর

গত ২১ ফেব্রুয়ারি ছিল পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। আর এই জন্মদিন উপলক্ষ্যে রাজ-ঘরণী বাড়িতেই ছোট করে জন্মদিনের আয়োজন যেমন করেছিলেন তেমনই রাতে ছিল বার্থডে পার্টি। আর এই পার্টিতে লিপলক করে কটাক্ষের শিকার হতে হয় রাজ চক্রবর্তীকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এই ছবিকে কটাক্ষ করে অনেকেই বিধায়ক রাজ চক্রবর্তীর দিকে কটাক্ষ করেছেন।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অভিনেত্রীদের সাম্প্রতিককালে ট্রোল হওয়ার বিষয়টি অস্বাভাবিক কিছুই নয়
  • পেশাগত হোক বা ব্যক্তিগত বিষয় এঁরা সর্বদাই ট্রোলের শিকার হয়ে থাকেন
  • শ্রাবন্তী থেকে শুরু করে কোয়েল সকলেই এই ট্রোলের শিকার

ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অভিনেত্রীদের সাম্প্রতিককালে ট্রোল হওয়ার বিষয়টি অস্বাভাবিক কিছুই নয়। পেশাগত হোক বা ব্যক্তিগত বিষয় এঁরা সর্বদাই ট্রোলের শিকার হয়ে থাকেন। শ্রাবন্তী থেকে শুরু করে কোয়েল সকলেই এই ট্রোলের শিকার। তবে বর্তমানে টলিউডের ব্যস্ততম নায়িকা শুভশ্রী (Subhasree Ganguly) বারংবার ট্রোলিংয়ের শিকার হয়ে শিরোনামে এসেছেন।

রাজ-শুভশ্রীর লিপলক
গত ২১ ফেব্রুয়ারি ছিল পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) জন্মদিন। আর এই জন্মদিন উপলক্ষ্যে রাজ-ঘরণী বাড়িতেই ছোট করে জন্মদিনের আয়োজন যেমন করেছিলেন তেমনই রাতে ছিল বার্থডে পার্টি। আর এই পার্টিতে লিপলক করে কটাক্ষের শিকার হতে হয় রাজ চক্রবর্তীকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া এই ছবিকে কটাক্ষ করে অনেকেই বিধায়ক রাজ চক্রবর্তীর দিকে কটাক্ষ করেছেন। কেউ বলেছেন, ‘সবটাই লোক দেখানো’, অনেকের মন্তব্য, ‘এই কেমন বিধায়ক’! ব্যারাকপুর বিধানসভার বিধায়ক রাজ। স্ত্রীকে প্রকাশ্যে আদর! এটা কখনও বিধায়কসুলভ আচরণ হতে পারে?

রাজ-শুভশ্রীর লিপলক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Raj Chakraborty birthday: রাজ-শুভশ্রীর 'ডিপ' KISS, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি VIRAL

ট্রোল বা সমালোচনাকে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী
তবে এই প্রথমবার নয়, এর আগেও শুভশ্রীকে একাধিকবার ট্রোলের মুখে পড়তে হয়েছে নানান কারণে। তাছাড়া শুভশ্রী-রাজের সোশ্যাল মিডিয়া জুড়ে এ ধরনের একাধিক ছবি রয়েছে, যেখানে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে রয়েছেন তারকা দম্পতি। তবে এবার তার যোগ্য জবাব দিলেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে নিন্দুকদের মোক্ষম জবাব দিতে গিয়ে শুভশ্রী বলেন, আমরা প্রতি মিনিটে একে-অপরকে চুমু খাই এবং এটা আমরা করে যাব। তবে শুধু চুম্বন নয়, রাজের রাজনৈতিক পরিচয় নিয়েও স্ত্রী শুভশ্রীকে সমালোচনার মুখে পড়তে হয়েছে। শুভশ্রী রাজের সঙ্গে টানা হয়েছে তাঁদের ছেলে ইউভানকেও। তবে এইসব সমালোচনা বা ট্রোলিং নিয়ে খুব একটা ভাবতে নারাজ শুভশ্রী। বরং তিনি এই সবকিছুকে খুব ইতিবাচকভাবে দেখছেন। 

Advertisement

আরও পড়ুন: Subhasree Ganguly: মা শুভশ্রীর সঙ্গে কী কাণ্ড করলেন ইউভান? নিমিষে ভাইরাল ভিডিও


বাসনের দোকানে ফটোশ্যুট করিয়ে ট্রোল
সম্প্রতি বাসনের দোকানে ফটোশ্যুট করিয়েও ট্রোলের মুখে পড়তে হয়েছিল শুভশ্রীকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও এবং একটি ছবি পোস্ট করেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ভিডিও পোস্ট করে তিনি লেখেন, 'আলাদাই ভালো'। ছবি পোস্ট করে লেখেন, 'আলাদা কিছু অনুভব করছি'। শুভশ্রীর ছবি ও ভিডিও দেখে নেটিজেনরা ট্রোল করতে শুরু করেছেন। কেউ কমেন্ট করেছেন, 'তুমি একজন প্রথম সারির অভিনেত্রী। তোমায় এরকম ফোটোগ্রাফি বা রিল মানায় না। আরও বেটার ফোটোগ্রাফি বা রিল করা উচিত ছিল।' আগামী ৮ মার্চ শুভশ্রী গঙ্গোপাধ্য়ায় অভিনীত প্রথম ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল মুক্তি পেতে চলেছে। এখন সেটা নিয়েই অভিনেত্রী ব্যস্ত রয়েছেন।    
 

Advertisement