scorecardresearch
 

Sudipa Chatterjee: 'কোনওদিন তোমার মা হতে পারব না...', সৎ ছেলের জন্মদিনে খোলা চিঠি সুদীপার

Sudipa Chatterjee: সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ও জনপ্রিয় তিনি। জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন সঞ্চালিকা- লেখিকা। শুক্রবার ছিল তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের প্রথম পক্ষের ছেলে আকাশের জন্মদিন।

Advertisement
সুদীপা চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) সুদীপা চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

ছোটপর্দা থেকে বিরতি নিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipta Chatterjee)। তাঁর জনপ্রিয় রান্নার শো শেষ হয়েছে কয়েক মাস আগে। বর্তমানে তিনি মূলত ব্যস্ত নিজের বুটিক নিয়ে। ব্যবসায় মন দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ও জনপ্রিয় তিনি। জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সামনে তুলে ধরেন সঞ্চালিকা- লেখিকা। শুক্রবার ছিল তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের প্রথম পক্ষের ছেলে আকাশের জন্মদিন। সৎ ছেলেকে খোলা চিঠি লিখলেন সুদীপা। 

সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেছেন সুদীপা চট্টোপাধ্যায়। একটিতে তাঁর সঙ্গে রয়েছে আকাশ, অন্যটিতে অগ্নিদেব ও আকাশ দু'জনেই। ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি বিশেষ পোস্ট করেছেন তিনি। সুদীপা লিখেছেন, "আমি যখন এই তরুণকে প্রথম দেখেছিলাম, তখন ও স্কুলে পড়ত। ভাগ্য আমাদের এক জায়গায় নিয়ে এসেছে। আমরা ভাল বন্ধু হয়েছি, আবার কখনও একে- অপরের সবচেয়ে বড় সমালোচক হয়েছি। তবে সবচেয়ে বেশি সময় বোধ আমরা একে-অপরের সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম হয়ে থেকেছি।"

তিনি আরও লেখেন, "তুমি যদি কখনও পড়ে যাও, আমি তোমার পাশে গিয়ে দাঁড়াব। আমি যদি পড়ে যাই, জানি তোমাকে পাশে পাব। তোমার শর্তহীন ভালোবাসা সঙ্গ আমায় দেবে। আমরা আমাদের সম্পর্কের কোনও নাম দিতে চাই না। আমি কোনওদিন তোমার মা হতে পারব না। আমি তোমার 'এই যো' হয়েই থাকতে চাই। হ্যাপি বার্থ ডে হ্যান্ডসাম। তুমি নতুন টাকার মতো উজ্জ্বল হও, গাছের মতো বড় হও, তোমার মুখের হাসি অটুট থাকুক।"  

 

আরও পড়ুন

 

বারবার বিতর্কে জড়িয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। ছেলেকে সোনার গয়না পরানো থেকে শুরু করে ফুড ডেলিভারি বয় ইস্যু, পান থকে চুন খসলেই তাঁকে ছেড়ে কথা বলেন না নেটিজেনরা। অগ্নিদেব চট্টোপাধ্যায়ের দ্বিতীয় স্ত্রী সুদীপা। পরিবার নিয়েও সোশ্যাল মিডিয়ায় কম কটাক্ষ শুনতে হয় না তাঁকে। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে যায় তাঁর বিরুদ্ধে সমালোচনার ঝড়। যদিও সৎ ছেলেকে নিয়ে সুদীপার এই পোস্টের পজিটিভ কমেন্টই পড়েছে বেশি। 

Advertisement

 

Advertisement