scorecardresearch
 

O Mon Re: অসাধারণ কেমিস্ট্রি যশমিতার, মুক্তি পেল ও মন রে, দেখুন ভিডিও

এক সময় বাংলা টেলিভিশনের অন্যতম সেরা জুটি হিসাবে দর্শকদের মন করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ধারাবাহিকের নাম ছিল বোঝে না সে বোঝে না। সেই ধারাবাহিকের অরণ্য এবং পাখিকে এখনও মনে রেখেছেন দর্শকরা। ভালোবেসে তাঁরা এই জুটির নাম দিয়েছিলেন যশমিতা।

Advertisement
অ্যালবামে যশ এবং মধুমিতা অ্যালবামে যশ এবং মধুমিতা
হাইলাইটস
  • যাঁরা এখনও এই জুটিকে নিয়ে নস্ট্যালজিয়ায় ভোগেন
  • তাঁদের জন্য সুখবর
  • SVF-এর একটি মিউজিক ভিডিওয় ফের একবার এই জুটিকে দেখা যাচ্ছে মিউজিক অ্যালবামে।

প্রথম প্রেম পিছনে ফেলে এগিয়ে যাওয়া কি এতটাই সহজ? ভালোবাসার পরিণতিই কি তার পরিচয়? এই কাহিনি নিয়েই হাজির হয়েছেন বাংলা ছবি এবং টেলিভিশনের দুই জনপ্রিয় তারকা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং মধুমিতা সরকার (Madhumita Sarcar)। যাঁদের আবার একসঙ্গে দেখার জন্য বছরের পর বছর সবাই মুখিয়ে রয়েছেন।  এঁদের সঙ্গে তানবীর ইভান (Tanveer Evan) ও পিরান খান (Piran Khan), যাঁদের সঙ্গীত ভারত-বাংলাদেশের সীমানা পেরিয়ে ছড়িয়ে দিয়েছে এক নতুন আবেগ। স্বাধানতা দিবসে মুক্তি পেল মিউজিক অ্যালবাম ও মন রে (O Mon Re). অ্যালবামে যশমিতার কেমিস্ট্রি দেখার মতো

এক সময় বাংলা টেলিভিশনের অন্যতম সেরা জুটি হিসাবে দর্শকদের মন করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ধারাবাহিকের নাম ছিল বোঝে না সে বোঝে না। সেই ধারাবাহিকের অরণ্য এবং পাখিকে এখনও মনে রেখেছেন দর্শকরা। ভালোবেসে তাঁরা এই জুটির নাম দিয়েছিলেন যশমিতা। যাঁরা এখনও এই জুটিকে নিয়ে নস্ট্যালজিয়ায় ভোগেন, তাঁদের জন্য সুখবর, SVF-এর একটি মিউজিক ভিডিওয় ফের একবার এই জুটিকে দেখা যাচ্ছে মিউজিক অ্যালবামে। গানের নাম 'ও মন রে'।

গানটি কম্পোজ করেছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীত শিল্পী তনবীর ইভান। বাংলাদেশে তাঁর বিরাট ফ্যান ফলোইং রয়েছে। তাঁর দুটি সিঙ্গল অভিমান এবং অভিযোগ কয়েক মিলিয়ন ভিউজ কুড়িয়েছে। পেয়েছে অকুণ্ঠ প্রশংসা। তিনি SVF Music এর সঙ্গে যুক্ত হয়েছেন। সঙ্গীত দিয়েছেন পিরান খান। ভিডিও পরিচালনার করেছেন বিখ্যাত কোরিওগ্রাফার এবং পরিচালক বাবা যাদব। ক্যামেরা দৃশ্য গ্রহণ করেছেন সৌমিক হালদার।

টিজারে ধরা পড়ছিল যশ ও মধুমিতার ঘনিষ্ঠ দৃশ্য। আঁচ পাওয়া যাচ্ছে কয়েক মিনিটের সেই ভিডিয়োটিতে আদরমাখা প্রেমের মুহূর্ত ধরা পরবে জুটির। লাল বেনারসির সঙ্গে কনট্রাস্ট সবুজ রঙা ব্লাউজ, সোনালী গয়না, কপালে চন্দনের টিপ, মাথায় শোলার মুকুট ও হাতে আলতায় একেবারে বাঙালি বধূ মধুমিতার লুক সবচেয়ে নজর কেড়েছে সকলের। তবে যশ কিন্তু রয়েছেন ক্যাসুয়াল গোল গলা টি -শার্ট কিংবা ফর্মাল পোশাকে। এমনকি প্রেমিকার বিয়ের পিঁড়ি ধরেছেন যশ।

Advertisement
অ্যালবাম মুক্তির অনুষ্ঠানে যশমিতা

এর আগে এসভিএফ-র ব্যানারে তৈরি 'বোঝেনা সে বোঝেনা'- র অরণ্য সিংহ রায় ও পাখির জুটি বাঙালি দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছিল। সেই সময় থেকেই জনপ্রিয় হয় 'যশমিতা' জুটি।

 

Advertisement