scorecardresearch
 

Swastika Mukherjee: 'সব সময়ে হঠাৎ করে সিদ্ধান্ত নিয়েছি...,' এবার কোন ইচ্ছাপূরণে এত খুশি স্বস্তিকা?

Swastika Mukherjee Fashion: মনের কথা অকপটেই বলে ফেলেন এই নায়িকা। সেই জন্যে প্রায়শই থাকেন জল্পনার শীর্ষে। এমনকি ইন্ডাস্ট্রিতে 'ঠোঁট কাটা' নামেও পরিচিত সে। 

Advertisement
 স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম) স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)

দুই দশকের বেশি সময় ধরে নিজের অসামান্য অভিনয় দক্ষতা এবং অন্য ধারার স্টাইল স্টেটমেন্টের জন্যে লাইমলাইটে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। একাধিক চ্যালেঞ্জিং চরিত্রের মাধ্যমে বারবার দর্শকদের মন ছুঁয়েছেন অভিনেত্রী । ছোট পর্দা, বড়পর্দা থেকে শুরু করে ওটিটি প্ল্যাটফর্ম- টলিউডের পাশাপাশি বলিউডেও দাপিয়ে কাজ করছেন স্বস্তিকা। মনের কথা অকপটেই বলে ফেলেন এই নায়িকা। সেই জন্যে প্রায়শই থাকেন জল্পনার শীর্ষে। এমনকি ইন্ডাস্ট্রিতে 'ঠোঁট কাটা' নামেও পরিচিত সে। 

আলোচনা শীর্ষ থাকলেও 'বোল্ড অ্যান্ড হট' অভিনেত্রী স্বস্তিকা, তাঁর ব্যক্তিত্বের জন্যে সবসময় ইন ও এভারগ্রীন। সেই সঙ্গে তাঁর স্টাইল স্টেটমেন্টও নজরকাড়া। এবার স্বস্তিকা নতুন ফ্যাশন গোলস সেট করছেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেছেন তিনি এবিষয়ে। গুজরাটের একটি পাঁচতারা হোটেলের বিছানায় শুয়ে কিছু ছবি শেয়ার করেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, "সব সময়ে হঠাৎ করে অবিলম্বে সিদ্ধান্ত নিয়ে জীবনযাপন করেছি। কখনও জিতেছি, বেশিরভাগ সময় হেরেছি। কিন্তু তা সত্ত্বেও সব সময় খুশি হয়েছি। আজ এমন একটি দিন ছিল। বুঝতে পারছেন অবিলম্বে কোন সিদ্ধান্ত নেওয়ার কথা বলছি এখন? আরও একটি ইচ্ছাপূর্ণ হল...।"

 

 

অনেকেই বিষয়টা বুঝে নায়িকাকে কমেন্ট বক্সে জানিয়েছেন। আসলে স্বস্তিকার নাকের একদিকে ফুটো ছিল এতদিন। এবার অন্য আরেকদিকেও নাক ফুটো করালেন তিনি। নাকের দু'দিকেই ফ্যাশনেবল নাকছাবি পরে সে ছবি শেয়ার করেছেন নায়িকা। একদিকে পরা ছোট্ট একটি পাথর, অন্যদিকে একেবারে সরু- ছোট্ট রিং। নায়িকার নো- মেকআপ লুকের ছবিগুলি বেশ পছন্দ করছেন নেটিজেনরা। তাঁরা প্রশংসায় ভরাচ্ছেন সোশ্যাল মিডিয়াতে।      

Advertisement

প্রসঙ্গত, নিন্দুকরা শত কটূকথা বললেও, 'কেয়ার নট অ্যাটিটিউটই' রাখতে পছন্দ করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এই আচরণের জন্যেই তিনি বহু মানুষের মনের খুব কাছের। এখন কিছুটা বেছেই কাজ করেন নায়িকা। টলিউডের পাশাপাশি জমিয়ে কাজ করছেন বি- টাউনেও। এজন্যে মুম্বইতে তাঁর যাতায়াত লেগেই থাকে। মায়ানগরীতেও তাঁর কাজ যথেষ্ট প্রশংসিত। 

 

Advertisement