scorecardresearch
 

Swastika Mukherjee: কাঁধে 'বোঁচকা' ব্যাগ, দু'হাতে জুতো নিয়ে লন্ডনের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন স্বস্তিকা! এ কী হল?

Swastika Mukherjee News: যারা নেটমাধ্যমে তাঁর পেজের দিকে চোখ রাখেন, তাঁরা জানেন, মেয়েকে কতটা ভালোবাসেন স্বস্তিকা। শুধু তাই নয়, পড়াশোনার জন্যে অন্বেষা দেশের বাইরে থাকেন বলে, তাঁকে মিস করে প্রায়সই আবেগঘন পোস্ট করেন তিনি। 

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম) স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ইনস্টাগ্রাম)

দেশের বাইরে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। মেয়ে অন্বেষা স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করলেন। এজন্যে ব্রিটিনে গিয়েছেন নায়িকা। যারা অভিনেত্রীকে চেনেন বা নেটমাধ্যমে তাঁর পেজের দিকে চোখ রাখেন, তাঁরা জানেন, মেয়েকে কতটা ভালোবাসেন স্বস্তিকা। শুধু তাই নয়, পড়াশোনার জন্যে অন্বেষা দেশের বাইরে থাকেন বলে, তাঁকে মিস করে প্রায়সই আবেগঘন পোস্ট করেন তিনি। 

বৃহস্পতিবার এরকম একটি সুন্দর পোস্ট করলেন স্বস্তিকা। আর পাঁচটা মেয়ের মতো, তাঁরও মাতৃসুলভ দিক ফুটে উঠলে পোস্টে। সোশ্যাল পেজে একটি নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, বিদেশের মাটিতে দাঁড়িয়েও লাল টুকটুকে একটি শাড়ি পরেছেন স্বস্তিকা। সেই সঙ্গে কনট্রাস্ট করে পরনে রয়েছে তুঁতে রঙা ব্লাইজ। মাথায়, মেয়ের গ্র্যাজুয়েশন হ্যাট, কাঁধে ঝোলা ব্যাগ এবং দুই হাতে দুটো জুতো।

ক্যাপশনে নায়িকা লিখেছেন, "মায়েরা যা ভাল পারে তাই করছি। প্রতিটি পোশাকের সাথে বোঁচকা ব্যাগ বহন করা। জুতো বহন করা, যাতে মেয়ে অনুষ্ঠানের পর এটা পরতে  পারে। হিল শুধুমাত্র সাময়িক ব্যবহারের জন্য। তাই না অন্বেষা? ব্যাগের মধ্যেই গোটা সংসার রয়েছে...।" অভিনেত্রীর এই পোস্টে একদিকে যেমন তাঁর মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা, অন্যদিকে নিজেরাও ভাগ করে নিয়েছেন মাতৃত্বের অভিজ্ঞতা, সুন্দর অনুভূতি।" 

 

 

Advertisement

মেয়ের কাছে আছেন বলেই স্বাভাবিকভাবে খোশ মেজাজে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, কিছুদিন আগেও লন্ডন থেকে নিজের কয়েকটি নো- মেকআপ লুক শেয়ার করেছেন নায়িকা। লাল রঙা টি-শার্টের সঙ্গে ম্যাচিং করে অভিনেত্রী ঠোঁট রাঙিয়েছেন লাল লিপস্টিকে। মেকআপ বলতে র‍ছে শুধু এটুকুই। এই ছবিতে ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন নেটিজেনরা। 

 

প্রসঙ্গত, দুই দশকের বেশি সময় ধরে নিজের অসামান্য অভিনয় দক্ষতা এবং অন্য ধারার স্টাইল স্টেটমেন্টের জন্যে লাইমলাইটে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। একাধিক চ্যালেঞ্জিং চরিত্রের মাধ্যমে বারবার দর্শকদের মন ছুঁয়েছেন অভিনেত্রী । ছোট পর্দা, বড় পর্দা থেকে শুরু করে ওটিটি প্ল্যাটফর্ম- টলিউডের পাশাপাশি বলিউডেও দাপিয়ে কাজ করছেন। মনের কথা অকপটেই বলে ফেলেন নায়িকা। সেজন্যে প্রায়শই থাকেন জল্পনার শীর্ষে। এমনকী ইন্ডাস্ট্রিতে 'ঠোঁট কাটা' নামেও পরিচিত তিনি। 

 

Advertisement