scorecardresearch
 

Swastika -Srijit: সৃজিতকে বিশেষ বার্তা 'প্রাক্তন' স্বস্তিকার! 'X= প্রেম'-র পর নয়া সমীকরণ?

Swastika Mukherjee - Srijit Mukherjee : 'এক্স = প্রেম'-এ 'এক্স' অর্থাৎ প্রাক্তনের যে বিশেষ ভূমিকা আছে, সেই ইঙ্গিত পরিচালকের থেকেও মিলেছে। এবার সৃজিত সেই শুভেচ্ছা পেলেন, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের থেকে। 

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) স্বস্তিকা মুখোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

দর্শকদের এক নিছক প্রেমের গল্প বলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। কলেজ জীবন, প্রেম, সম্পর্কের টানাপোড়েনের সঙ্গে 'কাহানি ম্যায় ট্যুইস্ট' রয়েছে এছবিতে। একঝাঁক নতুন মুখ ও তরুণ প্রতিভা মিলে আসছে মুক্তি পেয়েছে 'এক্স = প্রেম'(X Equals To Prem)। ছবির নাম শুনেই যেমন অনেকগুলি প্রশ্ন জাগছে অনেকের মনে, সেরকম 'প্রেম' বিষয়টা নিয়েও কিন্তু প্রশ্ন -আলোচনার শেষ নেই। 

'এক্স = প্রেম' (X =Prem) -এ 'এক্স' অর্থাৎ প্রাক্তনের যে বিশেষ ভূমিকা আছে, সেই ইঙ্গিত পরিচালকের থেকেও মিলেছে। বর্তমান ট্রেন্ড অনুযায়ী, যে কোনও অভিনেতা- পরিচালক - প্রযোজকের ছবি মুক্তির আগে ইন্ডাস্ট্রির অনেকেই তাঁদের শুভেচ্ছা বার্তা জানান। এবার সৃজিত সেই শুভেচ্ছা পেলেন, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) থেকে।

আরও পড়ুন: নির্মাতাদের সঙ্গে দ্বন্দ্ব! শেষ মুহূর্তে 'চিনে বাদাম' থেকে সরে দাঁড়ালেন যশ 

বহু পুরনো একটি ছবি শেয়ার করে সৃজিতকে বিশেষ শুভেচ্ছা বার্তা জানিয়েছেন স্বস্তিকা। ছবিতে তাঁর এক পাশে রয়েছেন সৃজিত ও অন্য পাশে পরিচালক সত্রাজিৎ সেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, "এক্স = প্রেম + বন্ধুত্ব + ইত্যাদি (একজন ছেলে ও একজন মেয়ে কখনও বন্ধু হতে পারে না, এসব বাজে কথা আমরা বিশ্বাস করি না)। প্রেম থাকুক, সে এক্স -ওয়াই - জেড হোক না কেন। এরকম আনন্দদায়ক গল্প বলতে থাকো সৃজিত। সত্রাজিৎ আমি বেশি খাটিনি, ফেসবুক মেমোরি রোজ এক্স= প্রেমের প্রমাণ দিয়ে দেয়।" 

 

আরও পড়ুন: নির্মাতাদের সঙ্গে দ্বন্দ্ব! শেষ মুহূর্তে 'চিনে বাদাম' থেকে সরে দাঁড়ালেন যশ

স্বস্তিকার এই ট্যুইট, রিট্যুইট করে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। তবে অভিনেত্রী বারবার 'এক্স=প্রেম'-র কথা বলায়, নেটমাধ্যমে এই নিয়ে আলোচনা শুরু করেছেন নেটিজেনরা। আসলে ইন্ডাস্ট্রিতে কান পাতলে এখনও শোনা যায় স্বস্তিকা ও সৃজিতের সম্পর্ক নিয়ে নানা জল্পনা। যদিও সম্পর্কের ব্যাপারে কখনও মুখ খোলেননি তাঁরা। শোনা যায় সৃজিত, স্বস্তিকার সঙ্গে  সম্পর্ক নিয়ে যথেষ্ট সিরিয়াস ছিলেন। 'জাতিস্মর'-র পরেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায় বলে খবর।  

আরও পড়ুন: 'বাণিজ্যিক ছবির নায়িকাদের মধ্যে বিরল উদাহরণ শুভশ্রী!' কেন এমন মন্তব্য পরমব্রতর?

প্রসঙ্গত, 'এক্স=প্রেম' ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অনিন্দ্য সেনগুপ্ত, শ্রুতি দাস, অর্জুন চক্রবর্তী ও মধুরিমা বসাক। এসভিএফ (SVF)-র ব্যানারে, ৩ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। পরিচালকের জীবনের প্রেমেরও কি কোনও ভূমিকা আছে এক্ষেত্রে? আজতক বাংলার সঙ্গে এক্সক্লুসিভ আড্ডার মাঝে শেয়ার করেছেন সৃজিত। দেখুন সেই ভিডিও...    
 

Advertisement