scorecardresearch
 

Swastika- Shariful Razz: বাংলাদেশের ছবিতে স্বস্তিকা! এবার জুটি বাঁধবেন পরীমনির প্রাক্তন স্বামীর সঙ্গে

Bangladeshi Movie:

Advertisement
শরিফুল রাজ ও স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) শরিফুল রাজ ও স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

যে সকল টলি অভিনেতারা বর্তমানে বাংলার বাইরে অন্য কোনও ভাষায় কাজ করছেন, তাঁদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় অন্যতম। তবে কাজের বিষয়ে তিনি একটু খুঁতখুঁতে। একটু বেছে চিত্রনাট্য, গল্প সহ অন্যান্য সব শুনে, তবেই হ্যাঁ বলেছেন যে কোনও কাজে। এবার বাংলাদেশী ছবির নায়িকা হবেন স্বস্তিকা। তাঁর বিপরীতে থাকবেন বাংলাদেশের চর্চিত নায়ক শরিফুল রাজ। 

ছবির নাম 'আলতাবানু কখনো জোছনা দেখেনি'। হিমু আকরাম পরিচালিত নতুন এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা চলতি বছরের জুলাই মাসের মাঝামাঝি। থ্রিলারধর্মী এই ছবিতে  স্বস্তিকার চরিত্রের নাম আলতাবানু। অন্যদিকে রাজকে দেখা যাবে প্রেমচাঁদ চরিত্রে। ইতিমধ্যে দুই অভিনেতার সইসাবুদ সারা হয়ে গিয়েছে। এছাড়া দু'জনের লুক চূড়ান্ত হয়েছে।

চমক রয়েছে রাজের চরিত্রে। কারণ একই ছবিতে তিনটি চরিত্রে দেখা যাবে তাঁকে। মূলত আলতাবানু ও প্রেমচাঁদকে কেন্দ্র করেই এই ছবির গল্প আবর্তিত। রাজকে প্রেমচাঁদ ছাড়াও সুজন মিয়া ও মুইনুল হোসেন নামে আরও দুটি চরিত্রে দেখা যাবে বলেই খবর। ঢালিউডের সূত্র বলছে, বাংলাদেশেই গোটা ছবিটির শ্যুটিং হবে। সৈয়দপুর, অষ্টগ্রাম, পুরনো ঢাকা ও রাজেন্দ্রপুরের বিভিন্ন লোকেশনে পড়বে সেট। তবে ইনডোর শ্যুটিং খুবই কম। যেহেতু বেশিরভাগ শ্যুট বাইরে, তাই বর্ষা বিদায় নিলে তবেই শ্যুটিং শুরু করবেন পরিচালক।

প্রসঙ্গত, আরও একটি ঢালিউড ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যাবে বলে ইন্ডাস্ট্রির গুঞ্জন রয়েছে। দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে স্বস্তিকার জুটি বাঁধার খবর রয়েছে। স্টুডিও পাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে ,নতুন এই ছবির প্রযোজক নাকি ইতিমধ্যেই অগ্রিম দিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। তবে চঞ্চলের ডেট পেতে কিছুটা অসুবিধা হচ্ছে। একারণে এখনও শ্যুটিংয়ের সময় চূড়ান্ত হয়নি। সব ঠিক থাকলে পুজোর পরে, নভেম্বর মাসে শুরু হতে পারে শ্যুটিং। তবে ছবিটি ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনা কি না, তা এখনও জানা যায়নি। 
 

Advertisement

Advertisement