scorecardresearch
 

'033' থেকে 'ব্ল্যাক উইডোজ', স্বস্তিকা-পরমব্রতর সময়োচিত রসায়ন, বললেন বিরসা

'ব্ল্যাক উইডোজ' মনে করিয়ে দিল নিজের প্রথম ছবির কথা। তাও শুধুমাত্র স্বস্তিকা এবং পরমব্রতর কারণে। বলছেন পরিচালক বিরসা দাশগুপ্ত।

Advertisement
স্বস্তিকা-পরমব্রত স্বস্তিকা-পরমব্রত
হাইলাইটস
  • দশক পেরিয়ে একইরকম স্বস্তিকা-পরমব্রতর অনস্ক্রিন রসায়ন।
  • সোশ্যাল পেজে ভিডিও শেয়ার করে বললেন পরিচালক বিরসা দাশগুপ্ত।
  • আগামিকাল জি ফাইভে মুক্তি পাচ্ছে 'ব্ল্যাক উইডোজ'।

'ব্ল্যাক উইডোজ' মনে করিয়ে দিল নিজের প্রথম ছবির কথা। তাও শুধুমাত্র স্বস্তিকা এবং পরমব্রতর কারণে। বলছেন পরিচালক বিরসা দাশগুপ্ত।  

১৮ ডিসেম্বর জি ফাইভে মুক্তি পাচ্ছে বিরসা দাশগুপ্ত পরিচালিত ছবি ব্ল্যাক উইডোজ। হিন্দি ওয়েব সিরিজে এক ঝাঁক বাঙালি। 
প্রাণ খুলে জীবনকে উপভোগ করতে স্বেচ্ছায় বিধবা হলেন তিন নারী। রহস্য, রোমাঞ্চ আর নারী মনের গোপন ইচ্ছের কাহিনি নিয়ে তৈরি 'ব্ল্যাক উইডো' (Black Widows)। মুখ্য তিন নারী চরিত্রে স্বস্তিকা মুখোপাধ্যায়, মোনা সিং এবং শমিতা শেট্টি। স্বস্তিকা ছাড়াও রাইমা সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়ের মতো বাঙালি তারকারা। পরমব্রতকে দেখা যাচ্ছে একজন তদন্তকারী অফিসারের ভূমিকায়। 

 

পরিচালক বিরসা দাশগুপ্ত একটি ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে ছবিতে স্বস্তিকা এবং পরমব্রতর নাচের একটি অংশ। একই সঙ্গে আরও একটি ছবি পরিচালক শেয়ার করেছেন। ২০০৯-এ তাঁর প্রথম ছবি 033-র একটি স্টিল। গঙ্গাপারে ক্যামেরা হাতে বসে রয়েছেন স্বস্তিকা, পাশে পরমব্রত। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ''আমার প্রথম বাংলা ছবি '033'-তে মুখ্য চরিত্রে ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়। ঠিক এক দশক পর, আমার প্রথম হিন্দি ওয়েব সিরিজ 'ব্ল্যাক উইডোজ'-তেও অভিনয় করছেন দুজনে। ওঁদের কেমিস্ট্রি এখনও কত স্বচ্ছ এবং সময়োচিত।'' 

Advertisement

প্রসঙ্গত ২০০৯-এ মুক্তি পায় বিরসা দাশগুপ্তর প্রথম বাংলা ছবি '033'। এতেই মুখ্য চরিত্র সোম এবং মৃণালিনীর চরিত্রে ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়। দশক পেরিয়ে গেলেও তাঁদের অনস্ক্রিন রসায়ন যে এক রয়ে গেছে, সেই নিয়েই সোশ্যাল পেজে লিখেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। 

ঘটনার ঘনঘটায় বেশ টানটান ২ মিনিট ২২ সেকেন্ডের ব্ল্যাক উইডোজ ছবির ট্রেলার। ইতিমধ্যেই দর্শকের প্রশংসা কুড়িয়েছে। আগামীকাল স্ট্রিমিং শুরু। 

Advertisement