scorecardresearch
 

Tollywood Gossip: পাইলট ছেলের অভিনেত্রী মা, এবছর লোকসভা ভোটের প্রার্থীও; চেনেন?

Tollywood Gossip: তাঁকে দেখে বুঝতে পারবেন না তাঁর এত বড় দুই সন্তান রয়েছে। মডেল, অভিনেত্রী, রাজনীতিক, বিধায়ক, একসঙ্গে এতগুলো ভূমিকা দক্ষ হাতে সামলাচ্ছেন জুন মালিয়া। স্ত্রী এবং মা হিসাবেও তিনি দারুণভাবে সফল। জীবনে এত সংঘর্ষ করে যেমন কেরিয়ারে সফল হয়েছেন তেমনি বর্তমানে নির্বচনীর ময়দানেও দাপুটে নেত্রী হয়ে উঠেছেন জুন মালিয়া।

Advertisement
পাইলট ছেলের মা লোকসভার প্রার্থী পাইলট ছেলের মা লোকসভার প্রার্থী
হাইলাইটস
  • তাঁকে দেখে বুঝতে পারবেন না তাঁর এত বড় দুই সন্তান রয়েছে।

তাঁকে দেখে বুঝতে পারবেন না তাঁর এত বড় দুই সন্তান রয়েছে। মডেল, অভিনেত্রী, রাজনীতিক, বিধায়ক, একসঙ্গে এতগুলো ভূমিকা দক্ষ হাতে সামলাচ্ছেন জুন মালিয়া। স্ত্রী এবং মা হিসাবেও তিনি দারুণভাবে সফল। জীবনে এত সংঘর্ষ করে যেমন কেরিয়ারে সফল হয়েছেন তেমনি বর্তমানে নির্বচনীর ময়দানেও দাপুটে নেত্রী হয়ে উঠেছেন জুন মালিয়া। অভিনেত্রী-বিধায়ক যতটাই প্রচারের আলোতে থাকেন ঠিক ততটাই প্রচার থেকে দূরে থাকেন জুনের দুই সন্তান। 

জুনকে দেখে বোঝার উপায় নেই তাঁর বয়স কত। প্রথম বিয়ের তিক্ত অভিজ্ঞতা, তবে দুই সন্তানকে সিঙ্গল মাদার হিসাবেই বড় করে তুলেছেন জুন। বিধায়কের দুই সন্তান শিবাঙ্গী ও শিবেন্দ্র এখন বেশ বড় এবং স্বাবলম্বী। ছেলে-মেয়ে ছোট থাকতে নয়, বরং বড় হয়ে যাওয়ার পরই দ্বিতীয়বার বিয়ে করেন জুন মালিয়া। মেয়ে এখন ছবি পরিচালনার কাজ শুরু করেছেন। অ্যাসিস্টেন্ট ডিরেক্টর হিসেবে কাজ করছেন। অপরদিকে শিবেন্দ্র পাইলট। ১৪ বছর ধরে সৌরভের সঙ্গে সম্পর্কে ছিলেন জুন। তবে বিয়ে করেন ২০১৯ সালে। 

ছেলে শিবেন্দ্র ও মেয়ে শিবাঙ্গীর সঙ্গে খুব ভাল সম্পর্ক জুনের। মাকে সবদিক থেকে সাপোর্ট করেন ছেলে-মেয়ে। প্রায়ই শিবেন্দ্র তাঁর মা জুন ও দুই পোষ্যকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে থাকেন। ২০১৯ সালের ডিসেম্বরে মা জুন মালিয়ার বিয়েতে অতিথি অ্যাপায়ন করতে দেখা যায় শিবাঙ্গী ও শিবেন্দ্রকে। মায়ের মতোই সৌরভের সঙ্গেও ভাল সম্পর্ক জুনের ছেলে-মেয়ের। অভিনয়ের পাশাপাশি জুন এখন ভোটের প্রচার নিয়েও ব্যস্ত। আর জুনের ছেলে-মেয়েরাও তাঁদের কেরিয়ার নিয়ে। 

আরও পড়ুন

তবে সময় পেলেই জুন তাঁর সন্তানদের সঙ্গে সময় কাটাতে ভোলেন না। একেবারে বন্ধুর মতোই মেশেন নিজের সন্তানদের সঙ্গে। নব্বইয়ে দশকে তখন ‘সিঙ্গল মাদার’ শব্দটার সঙ্গে খুব একটা পরিচিত ছিল না মানুষ। খুব অল্প বয়সে প্রথম বিয়ে। দুই সন্তান। সেই বিয়ে ভেঙে যায়। তবে পরিবর্তে স্বামীর কাছ থেকে কোনও খরপোষ দাবি করেননি জুন মালিয়া। তখন তাঁর বাবা ক্যানসারে আক্রান্ত। কী করে বাবাকে বিয়ে ভাঙার কথা বলবেন, ভেবে পাননি। শেষ পর্যন্ত বাবাকে জানান সাহস করে। জুনের বাবা সেই সময় বলেছিলেন সন্তানদের নিয়ে তাঁর কাছে চলে আসতে। ভালোবাসাহীন সংসার ছেড়ে আসার সাহস করে দুই সন্তান শিবাঙ্গী ও শিবেন্দ্রকে স্বাবলম্বী করে তুলেছেন।

Advertisement

সন্তানরা ছোট থাকায় বহু বলিউডের কাজের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন জুন। তার জন্য কিন্তু আজও কোনও আক্ষেপ নেই তাঁর। বরাবর পরিবার আর কেরিয়ার দুটো সমান গুরুত্ব পেয়েছে তাঁর কাছে। বর্তমানে তাঁদের সুখের ঘরকন্না। ফিল্মি দুনিয়ার থেকে রাজনীতির লাইমলাইটে এখন অনেক বেশি জুন মালিয়া। লোকসভা ভোটের জন্য কোমর বেঁধে লড়াই চালাচ্ছেন অভিনেত্রী।

Advertisement