scorecardresearch
 

Mimi Nusrat: নুসরত-কে নিয়ে প্রশ্ন এড়িয়ে গেলেন মিমি

দুজন দুজনকে বোনুয়া বলে সম্বোধনও করেন। সাধারণত অভিনেত্রীদের মধ্যে ক্যাট ফাইট দেখা যায়, তা থেকে শতহস্ত দূরে মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান। দুজনেই সাংসদ। দুজনেই টলিউডে এক দশকের বেশি সময় কাটিয়ে ফেলেছেন। তবে এমনটা বোধহয় প্রথমবার হল, যে নুসরতকে নিয়ে প্রশ্ন এড়িয়ে গেলেন মিমি।

Advertisement
মিমি - নুসরত মিমি - নুসরত
হাইলাইটস
  • মঙ্গলবার শহরের একটি কোভিড টিকাকরণ কেন্দ্রে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মিমি।
  • সেখানে তাঁকে নুসরত নিয়ে প্রশ্ন করা হয়। কিন্তু জবাব দিতে অস্বীকার করেন মিমি।

সোশাল মিডিয়া থেকে ব্যক্তিগত জীবন, তাঁরা একে অপরকে বোনের মতো ভালোবাসেন এ কথা সকলের জানা। দুজন দুজনকে বোনুয়া বলে সম্বোধনও করেন। সাধারণত অভিনেত্রীদের মধ্যে ক্যাট ফাইট দেখা যায়, তা থেকে শতহস্ত দূরে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। দুজনেই সাংসদ। দুজনেই টলিউডে এক দশকের বেশি সময় কাটিয়ে ফেলেছেন। তবে এমনটা বোধহয় প্রথমবার হল, যে নুসরতকে নিয়ে প্রশ্ন এড়িয়ে গেলেন মিমি। মঙ্গলবার শহরের একটি কোভিড টিকাকরণ কেন্দ্রে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মিমি। সেখানে তাঁকে নুসরত নিয়ে প্রশ্ন করা হয়। কিন্তু জবাব দিতে অস্বীকার করেন মিমি।

সাংবাদিকদের তিনি বলেন, 'মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যায় বেশই সংখ্যক ক্যাম্প করে যতটা বেশই সম্ভব মানুষের টিকারকরণ সম্পূর্ণ করার চেষ্টা করছেন। আমি এখানে এসেছি টিকা নিতে। তার সঙ্গে এটা দেখাতে যে টিকা একেবারে নিরাপদ।' সংসদে নুসরতের বিয়ে নিয়ে মিথ্যে বলা নিয়ে মিমি-র জবাব ছিল, 'আমি আজ একটা আলাদা উদ্যোগে সামিল হয়েছি। আমি নিজে একজন অভিনেত্রী। বিগত এক দশক ধরে আমার জীবন খোলা বইয়ের মতো। তবে আমি মিডিয়াকে সম্মান করি, যারা আমার পাবলিক এবং ব্যক্তিগত জীবনকে সম্মান দিয়েছে।' খুব সাবধানে নুসরতের বিষয়টি এড়িয়ে যান মিমি।

টিকা নিচ্ছেন মিমি

নিখিল-নুসরতের 'ডেস্টিনেশন ওয়েডিং'-এ টলিউড ইন্ডাস্ট্রি থেকে একমাত্র মিমি-ই উপস্থিত ছিলেন। দু বছরের মধ্যে নুসরতের বিয়ে নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। নুসরতের দাবি তাঁর সঙ্গে নিখিলে (Nikhil Jain) বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন করেছেন। অন্য দিকে, নিখিলে অভিযোগ নুসরত চিট করেছেন তাঁকে। অভিনেতা যশ-কে (Yash Dasgupta) নিয়ে নুসরতের সম্পর্কের প্রচুর গুঞ্জন শোনা গিয়েছে। যদিও এ বিষয়ে কেউই কোনও মন্তব্য করেননি। সংসদেও প্রথম নিজেকে বিবাহিত ঘোষণা করেছিলেন নুসরত। তা নিয়েও কম সমালোচনা হচ্ছে না।

Advertisement

 

Advertisement