scorecardresearch
 

কাঞ্জিভরম-শাঁখা-সিঁদুরে দক্ষিণেশ্বরে নুসরত-যশ, সঙ্গে মদনও

কখনও রাজস্থানে ঘুরতে যাওয়া নিয়ে জল্পনা তো কখনও দরগায় একসঙ্গে যাওয়া। নুসরত-যশের ঘনিষ্ঠতা এবং নিখিলের সঙ্গে দূরত্ব নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। এসবের মধ্যে সামনে এল আরও এক তথ্য। একসঙ্গে নাকি দক্ষিণেশ্বরের মন্দিরে গিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত ও যশ। 

সোশাল মিডিয়ায় দেখা যাচ্ছে একটি ভিডিও সোশাল মিডিয়ায় দেখা যাচ্ছে একটি ভিডিও
হাইলাইটস
  • যশ-নুসরতের চর্চার মধ্যেই প্রকাশ্যে নয়া তথ্য
  • দক্ষিণেশ্বরে যশ-নুসরত, সঙ্গে মদন
  • সোশাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও

নুসরত ও যশকে নিয়ে টলিপাড়ায় এখন জোর চর্চা। কখনও রাজস্থানে ঘুরতে যাওয়া নিয়ে জল্পনা তো কখনও দরগায় একসঙ্গে যাওয়া। নুসরত-যশের ঘনিষ্ঠতা এবং নিখিলের সঙ্গে দূরত্ব নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। এসবের মধ্যে সামনে এল আরও এক তথ্য। একসঙ্গে নাকি দক্ষিণেশ্বরের মন্দিরে গিয়েছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত ও যশ। 

সোশাল মিডিয়ায় দেখা যাচ্ছে একটি ভিডিও। যেখানে গোলাপি কাঞ্জিভরম, শাঁখা-পলা, খোলা চুলে সিথিতে সিঁদুর পরে নুসরত এবং অন্যদিকে জিন্স, টি-শার্ট, টুপি ও মুখে মাস্ক পরে যশ। আর একটু নজর সরলেই দেখা যাবে নীল বন্ধ গলা পাঞ্জাবিতে দাঁড়িয়ে রয়েছেন মদন মিত্র। 

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই টলিউডে কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছিল নুসরতের সঙ্গে তাঁর স্বামীর নিখিলের সম্পর্কে টানাপোড়েন চলছে। সেই জল্পনা আরও বাড়িয়ে দুজনই একে অপরকে ইনস্টাগ্রামের আনফলো করে দিয়েছেন। এমনিতে শেষ কয়েকদিন ধরে নুসরতের ইনস্টা প্রোফাইলে দেখা যায়নি নিখিলকে নিয়ে কোনও পোস্ট। তেমনই সম্প্রতি নিখিলের ইনস্টা প্রোফাইলের পোস্টগুলিতে নেই নুসরত। ফলে প্রশ্ন উঠেছে, নিখিল ও নুসরতের মধ্যে কি দূরত্ব বাড়ছে ?

টলিউড অভিনেতা যশ সেনগুপ্তের সঙ্গে রাজস্থান সফরে রয়েছেন নুসরত। যদিও প্রকাশ্যে এই দুজনের কেউই একথা জানাননি। ফলে বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হয়েছে। এমনিতে সংবাদমাধ্যমের সামনে পারিবারিক বিষয়ে বিশদে কখনই কিছু বলেননি নুসরত। এরই মধ্যে দক্ষিণেশ্বর মন্দিরের মদনকে দেখে হতচকিত সকলে। তবে অনুরাগীদের একাংশের মত, টলিউড অভিনেতা যশ সেনগুপ্তের সঙ্গে রাজস্থান সফরে রয়েছেন নুসরত। যদিও প্রকাশ্যে এই দুজনের কেউই একথা জানাননি। ফলে বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হয়েছে। এমনিতে সংবাদমাধ্যমের সামনে পারিবারিক বিষয়ে বিশদে কখনই কিছু বলেননি নুসরত। সে কারণেই সেখানে গিয়ে থাকতে পারেন।