scorecardresearch
 

Tollywod Actresses in Gym: মেদ ঝরাতে এই ৫ টলি নায়িকা করছেন প্রচুর পরিশ্রম, দেখুন জিমে ওয়ার্ক আউটের ভিডিও

Tollywod Actresses in Gym: শারীরিক পরিশ্রমের নানা ভিডিও তারকারা, নেটিজেনদের সঙ্গে শেয়ার করেন। যার মধ্যে বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়। এই মুহূর্তের ৫ টলি নায়িকাও জোরকদমে করছেন শরীরচর্চা।        

Advertisement
এনা, দেবলীনা, শ্রীলেখা, শ্রাবন্তী ও পাওলি (ছবি: ফেসবুক) এনা, দেবলীনা, শ্রীলেখা, শ্রাবন্তী ও পাওলি (ছবি: ফেসবুক)

বর্তমানে প্রায় সব মেয়েরাই চায় স্লিম থাকতে। আর তাদের পেশা যদি কোনওভাবে গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত হয়, তাহলে তো কথাই নেই। তারকাদের রোজকার রুটিনের মধ্যে ওয়ার্ক আউট খুব গুরুত্বপূর্ণ একটা জিনিস। শারীরিক পরিশ্রমের নানা ভিডিও তাঁরা নেটিজেনদের সঙ্গে শেয়ার করেন। যার মধ্যে বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়। এই মুহূর্তের ৫ টলি নায়িকাও জোরকদমে করছেন শরীরচর্চা।        

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)

আলোচনায়  থাকেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনও ব্যক্তিগত তো, কখনও কর্মজীবন, বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। মাঝে অনেকটা ওজন বেড়ে যাওয়ায়, ব্যাপক কটাক্ষের শিকার হোন। গত বছর পুজোর আগে থেকে শরীরচর্চায় মেতেছেন শ্রাবন্তী। নিয়মিত যাচ্ছেন জিমে। এদিকে বর্তমানে ইন্ডাস্ট্রিতে কানাঘুষো শোনা যাচ্ছে, ফের নতুন প্রেমে পড়েছেন নায়িকা। এবার শ্রাবন্তির প্রেমিক, তাঁর জিম ট্রেনার। যদিও অভিনেত্রী এখনও মুখ খোলেননি এবিষয়ে। 

 

 

পাওলি দাম (Paoli Dam)

ফিট থাকতে পাওলি দামও নিয়মিত শরীরচর্চা করছেন। শ্রাবন্তী ও তাঁর জিম ট্রেনার একই। নেটমাধ্যমে চোখ রাখলেই নজরে আসে 'ছত্রাক' অভিনেত্রীর ফিটনেস ভিডিও। যদিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওর কমেনট বক্সে অনেকেই মন্তব্য করে বলেছেন, "এই ছিপছিপে শরীরে এত জিম করলে, আরও রোগা হয়ে যাবেন..."। আবার অনেকে ভরিয়েছেন প্রশংসায়।   

Advertisement

 

এনা সাহা (Ena Saha)

বারবার বডি শেমিং শিকার হোন এনা সাহা। 'অনেক মোটা হয়ে গেছো', 'ওজন কমাও' ইত্যাদি নানা রকম মন্তব্য আসে তাঁর প্রায় প্রতিটা ছবিতেই। কিছুটা বিরক্ত ও সেই সঙ্গে মন খারাপ নিয়ে বডি শেমিংয়ের বিরুদ্ধে প্রতিবাদও করেছেন তিনি। বর্তমানে মেদ ঝরাতে রোজ প্রচুর পরিশ্রম করছেন নায়িকা। সম্প্রতি তাঁর ফিটনেস কোচ একটি ভিডিও শেয়ার করেছেন। সে ভিডিওর কমেন্ট বক্সও ভরেছে কটাক্ষে।   

 


দেবলীনা কুমার (Devlina Kumar)

টলিউডে 'ফিটনেস ফ্রিক' নায়িকা হলেন দেবলীনা কুমার। নাচ ছাড়াও, সাইক্লিং, যোগ ব্যায়াম, জিম সবই করেন নিয়মিত। যদিও তাতেও বারবার ট্রোলিংয়ের শিকার হতে হয় দেবলীনাকে। উত্তম কুমারের নাত বউয়ের সোশ্যাল পেজে চোখ রাখলেই, শরীরচর্চার নানা ভিডিও দেখা যায়। অভিনয় জগতে পা রাখার জন্য অনেকটা ওজন কমিয়েছেন দেবলীনা। তাঁর এই জার্নি বহু মানুষের জন্য, বিশেষত মহিলাদের জন্য অনুপ্রেরণাদায়ক।  

 

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)  

'মোটা', 'ঢেপসী' ইত্যাদি নানা বিশেষণে ভরে থাকে শ্রীলেখা মিত্রের কমেন্ট বক্সও। যদিও নায়িকা 'কেয়ার নট অ্যাটিটিউটই' রাখেন। কারও কটূকথায় কান না দিয়ে উল্টে জিমে শরীরচর্চার ফাঁকে বিভিন্ন ভিডিও শেয়ার করেন তিনি। শুধু তাই নয়, কিছু মাস আগে জিম করার মাঝেই, অনুগামীদের নানা প্রশ্নের উত্তর দিতেন তিনি। যা বেশ চর্চায় ছিল। 

 

শুধু টলিউড তারকারা না, মেদ ঝরাতে ও ফিট থাকতে জিমে নিয়মিত শরীরচর্চা করেন টেলি নায়িকারাও। শুধু পরিশ্রম করবেন, আর কাউকে জানাবেন না, সোশ্যাল মিডিয়ার যুগে তা কখনও হয়? আসলে মাধ্যম আলাদা হলেও, তারকাদের ফিটনেস থাকার জন্য পরিশ্রম বরাবর ছিল। কিন্তু যত দিন যাচ্ছে, নিজেদের জীবনটা সকলের সামনে তুলে ধরা যেন হাল আমলের ট্রেন্ড।
 

Advertisement

Advertisement