scorecardresearch
 

Ankush Hazra-Subhasree Ganguly: 'নোংরা,' অঙ্কুশকে কেন এমন বললেন শুভশ্রী?

একসঙ্গে ছবি করা থেকে খুনসুটি সবকিছুই চলে এঁদের মধ্যে। শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও অঙ্কুশ হাজরা টলিউডে খুব ভালো বন্ধু বলেই পরিচিত। এই বন্ধুত্ব ক্রমেই গাঢ় হচ্ছে। সিনেমার ফ্লোর থেকে ডান্স বাংলা ডান্সের সেটে তাঁদের সম্পর্ক ক্রমেই আরও জোরালো হয়ে উঠছে। কিন্তু সম্প্রতি অঙ্কুশের এক কাণ্ডকীর্তিতে শুভশ্রী খুবই বিরক্ত হয়েছেন এবং বেশ ঘৃণা সহকারে অভিনেতাকে খারাপ মন্তব্য করে বসেছেন।

Advertisement
অঙ্কুশ-শুভশ্রী অঙ্কুশ-শুভশ্রী
হাইলাইটস
  • শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও অঙ্কুশ হাজরা টলিউডে খুব ভালো বন্ধু বলেই পরিচিত।
  • এই বন্ধুত্ব ক্রমেই গাঢ় হচ্ছে। সিনেমার ফ্লোর থেকে ডান্স বাংলা ডান্সের সেটে তাঁদের সম্পর্ক ক্রমেই আরও জোরালো হয়ে উঠছে।
  • কিন্তু সম্প্রতি অঙ্কুশের এক কাণ্ডকীর্তিতে শুভশ্রী খুবই বিরক্ত হয়েছেন এবং বেশ ঘৃণা সহকারে অভিনেতাকে খারাপ মন্তব্য করে বসেছেন।

একসঙ্গে ছবি করা থেকে খুনসুটি সবকিছুই চলে এঁদের মধ্যে। শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও অঙ্কুশ হাজরা টলিউডে খুব ভালো বন্ধু বলেই পরিচিত। এই বন্ধুত্ব ক্রমেই গাঢ় হচ্ছে। সিনেমার ফ্লোর থেকে ডান্স বাংলা ডান্সের সেটে তাঁদের সম্পর্ক ক্রমেই আরও জোরালো হয়ে উঠছে। কিন্তু সম্প্রতি অঙ্কুশের এক কাণ্ডকীর্তিতে শুভশ্রী খুবই বিরক্ত হয়েছেন এবং বেশ ঘৃণা সহকারে অভিনেতাকে খারাপ মন্তব্য করে বসেছেন। কিন্তু এমন কী কাণ্ড করে বসলেন অঙ্কুশ যার জন্য শুভশ্রী রেগে লাল হয়ে গেলেন। 

মুখে চিজ মাখিয়ে বার্গার খাচ্ছেন অঙ্কুশ
'ডান্স বাংলা ডান্স'-এর নতুন সিজন শুরু হয়ে গিয়েছে। আর সেই ফ্লোরে দাঁড়িয়ে শ্যুটের মাঝে অঙ্কুশকে দেখা গেল বার্গার খেতে। এই পর্যন্ত সব ঠিকই ছিল। তবে গণ্ডগোল দেখা গেল একটু পরেই। অঙ্কুশ সেই বার্গার খাচ্ছেন গোটা মুখে চিজ মাখিয়ে। আর সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্টও করেন অভিনেত্রী। ওই ভিডিওতে শুভশ্রী অঙ্কুশকে বলছেন, 'ইস, এই ভাবে কেন খাচ্ছিস? এত নোংরা কেন তুই?' এই মন্তব্য পেয়ে এতটুকু লজ্জিত নন অঙ্কুশ। বরং উল্টে তিনি শুভশ্রীকে বলেন, 'তুই মুখটা মুছিয়ে দে না আমার।' কিন্তু শুভশ্রী স্পষ্ট জানিয়ে দেন যে তিনি এরকম নোংরা লোকের মুখ মুছিয়ে দেন না। 

মুখে চিজ মেখে বার্গার খাচ্ছেন অঙ্কুশ হাজরা

আরও পড়ুন: Dance Bangla Dance: ফিরছেন মহাগুরু, বিচারক আসনে ৩ নায়িকা! একগুচ্ছ চমক নিয়ে আসছে 'ডান্স বাংলা ডান্স'

 

এর আগেও এই দুই তারকার সহজ বন্ধুত্ব দেখা গিয়েছে
এই কথোপকথন থেকেই স্পষ্ট যে অঙ্কুশ-শুভশ্রীর বন্ধুত্ব কতটা গভীর এবং সহজ। এর আগেও ডান্স ইন্ডিয়া ডান্সের ফ্লোরে এই দুই টলি তারকার খুনসুটি-দুষ্টুমি দেখতে পাওয়া গিয়েছে। বড়পর্দায় দর্শকেরা অঙ্কুশ ও শুভশ্রীর জুটি দেখতে পছন্দ করেন। যদিও শুভশ্রী এখন একটু অন্য ধরনের কাজের দিকে বেশি মনোযোগ দিয়েছেন। তবে অঙ্কুশের সঙ্গে শীঘ্রই স্ক্রিন ভাগ করে নেবেন শুভশ্রী। 

Advertisement
অঙ্কুশের এই ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী তাঁর ইনস্টা স্টোরিতে

দীর্ঘদিন পর জুটি বাঁধবেন অঙ্কুশ-শুভশ্রী
এর আগে ২০১৪ সালে মুক্তি পেয়েছিল 'আমি শুধু চেয়েছি তোমায়।' যেখানে অঙ্কুশ-শুভশ্রীর জুটি দর্শকদের মন জিতেছিলেন। এর প্রায় সাতবছর পর আবার এই জুটিকে একসঙ্গে দেখা যাবে। সুরিন্দর ফিল্মস প্রযোজিত বাবা যাদব পরিচালিত একটি ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ এবং শুভশ্রী। সেই ছবি মুক্তির অপেক্ষায়। ২০১৯ সাল থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হলেও তা করোনা মহামারি ও পরে শুভশ্রীর অর্ন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার কারণে শ্যুটিং স্থগিত হয়ে যায়। তবে এরপর শুভশ্রী কাজে ফিরে আসলেই ফের শুরু হয় এই সিনেমার শ্য়ুটিং, যা এই বছরই মুক্তি পেতে পারে। 

আরও পড়ুন: Dance Bangla Dance: ফিরছেন মহাগুরু, বিচারক আসনে ৩ নায়িকা! একগুচ্ছ চমক নিয়ে আসছে 'ডান্স বাংলা ডান্স'

'ডান্স বাংলা ডান্স'-এর নতুন সিজন শুরু
এছাড়া খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে নাচের এই রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স'-এর নতুন সিজন। যেখানে বিচারকের আসনে দেখা যাবে শুভশ্রী, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং মৌনি রায় ও মহাগুরুকে। সঞ্চালকের ভূমিকায় থাকছেন অঙ্কুশ। 

Advertisement