scorecardresearch
 

Dev-Abir Chatterjee: বিতর্কের মাঝে এক ফ্রেমে দুই ব্যোমকেশ, দেবকে কী টিপস দিলেন আবীর?

সেই দেবকে দেখা যাবে 'ব্যোমকেশ দুর্গ রহস্যে'। এই সিনেমায় অভিনেতা নিজেই ব্যোমকেশ অবতারে উত্তীর্ণ হবেন। আর এই নিয়ে গোটা টলিউড জুড়েই চলছে বিতর্কের ঝড়। তবে সব বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে একই ফ্রেমে ধরা দিলেন দুই ব্যোমকেশ।

Advertisement
আবীর-দেব এক ফ্রেমে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম আবীর-দেব এক ফ্রেমে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে দেওয়ার পর অভিনেতা দেব ঘোষণা করছিলেন যে তিনি এবার ব্যোমকেশ অবতারে আসতে চলেছেন
  • আর এই নিয়ে গোটা টলিউড জুড়েই চলছে বিতর্কের ঝড়
  • তবে সব বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে একই ফ্রেমে ধরা দিলেন দুই ব্যোমকেশ।

ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে দেওয়ার পর অভিনেতা দেব ঘোষণা করছিলেন যে তিনি এবার ব্যোমকেশ অবতারে আসতে চলেছেন। প্রায় দু’দশকেরও বেশি সময় ধরে রুপোলি পর্দায় দাপিয়ে বেরিয়েছেন হাজার-হাজার নারীমনের এই রাজপুত্র। এবার সেই দেবকে দেখা যাবে 'ব্যোমকেশ দুর্গ রহস্যে'। এই সিনেমায় অভিনেতা নিজেই ব্যোমকেশ অবতারে উত্তীর্ণ হবেন। আর এই নিয়ে গোটা টলিউড জুড়েই চলছে বিতর্কের ঝড়। তবে সব বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে একই ফ্রেমে ধরা দিলেন দুই ব্যোমকেশ।

দেব-আবীর এক ফ্রেমে
সম্প্রতি দেব ও তাঁর প্রযোজনা সংস্থা একটি ছবি পোস্ট করেছে। যেখানে দেখা গিয়েছে আবীর চট্টোপাধ্য়ায় ও দেবকে একই ফ্রেমে। এই ছবিতে ক্যাপশন দেওয়া হয়েছে, "দ্য ব্যোমকেশ মাল্টিভার্স।" প্রসঙ্গত, পরিচালক অরিন্দম শীলের একাধিক ব্যোমকেশ সিরিজে ব্যোমকেশ রূপে দেখতে পাওয়া গিয়েছে আবীরকে। ব্যোমকেশ হত্যা, ব্যোমকেশ পর্ব, হর হর ব্যোমকেশ, ব্যোমকেশ গোত্র, বিদায় ব্যোমকেশ এই সিনেমাগুলিতে সত্যান্বেষীর ভূমিকায় দেখা গিয়েছে আবীরকে। অভিনেতাকে ব্যোমকেশ হিসাবে দারুণ মানিয়েও গিয়েছে। উপরন্তু তাঁর অভিনয়ও যথেষ্ট প্রশংসা পেয়েছে। 

 

আরও পড়ুন: Rahul Banerjee: দেবকে নিয়ে বিস্ফোরক পোস্ট রাহুল বন্দ্যোপাধ্যায়ের, বললেন, 'দেবের....'

এর আগে একাধিক অভিনেতা ব্যোমকেশ হয়েছেন
তবে আবীরই শুধু নয়, এর আগে আমরা ব্যোমকেশ রূপে পেয়েছি অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত, উত্তম কুমারের মতো অভিনেতাদেরও। অনির্বাণের ব্যোমকেশ খুব শীঘ্রই আসতে চলেছে ওয়েব সিরিজে। বলিউডেও প্রয়াত সুশান্ত সিং রাজপুত ও রজিত কাপুরকে শরদিন্দু বন্দ্যোপাধ্যায় সৃষ্ট এই চরিত্রে দেখা গিয়েছে। এই সবকিছুর মধ্যে দেবের ব্যোমকেশ ঘোষণার পর তা নিয়ে টলিউডের অন্দরেই চলছে জলঘোলা। 

Advertisement

আরও পড়ুন: valentine's day bengali movie: বাঙালির স্মৃতিতে থাকবে চিরকাল, বাংলা সিনেমার এই ৫ রোম্যান্টিক দৃশ্যের কথা মনে আছে ?

দেবকে নিয়ে ব্যাঙ্গ 
সোশ্যাল মিডিয়ায় অনেকেই সরব হয়ে ব্যোমকেশের দেব হওয়া নিয়ে ব্যাঙ্গ করেছিলেন। অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় কিছুদিন আগেই দেবের ব্যোমকেশের হওয়া নিয়ে ব্যাঙ্গাত্মক পোস্ট করেন। তবে এই পোস্টের পর দেবকে সমর্থন করতে ইন্ডাস্ট্রির অনেকেই এগিয়ে এসেছিলেন। এখানে উল্লেখ্য, দেবকে এর আগে কোনও গোয়েন্দা চরিত্রে দেখা যায়নি। এই প্রথমবার অভিনেতা এইরকম কোনও চরিত্রে অভিনয় করতে চলেছেন। যা দেবের কাছেও বেশ চ্যালেঞ্জিং। 'ব্যোমকেশ দুর্গ রহস্য' পরিচালনা করবেন বিরসা দাশগুপ্ত। তবে এখনও এই সিনেমার অন্যান্য কলাকুশলীদের সম্পর্কে সেভাবে কিছুই জানা যায়নি। তবে এটা নিশ্চিত যে আবীরের পূর্ণ সহযোগিতা পাচ্ছেন দেব এবং হয়ত ব্যোমকেশ হিসাবে নিজেকে গড়ে তুলতে দেব তালিমও নিতে পারেন আবীরের থেকে।      

    

Advertisement