scorecardresearch
 

Prosenjit Chatterjee-Puja Banerjee: বহু বছর পর ফিরলেন বাংলা সিনেমায়, রাজা চন্দের ছবিতে জুটি বাঁধবেন প্রসেনজিৎ-পূজা

থ্রিলার ও অন্য ধারার ছবি তৈরি করতে গিয়ে কোথাও যেন হারিয়ে গিয়েছে হাসিতে ভরপুর কমেডি ছবি। এখন আর সিনেমা দেখে দর্শকেরা হেসে লুটোপুটি খান না। বরং মনভার করে সিনেমা হল থেকে বের হন অথবা সিনেমার অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করেন বেশি। বলা চলে বাংলা সিনেমায় এখন প্রকৃত অর্থে কমেডি সিনেমা একেবারে কোণঠাসা

Advertisement
প্রসেনজিৎ ও পূজা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম প্রসেনজিৎ ও পূজা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • থ্রিলার ও অন্য ধারার ছবি তৈরি করতে গিয়ে কোথাও যেন হারিয়ে গিয়েছে হাসিতে ভরপুর কমেডি ছ
  • সেই ভাবনা থেকেই পরিচালক রাজা চন্দ তাঁর আগামী ছবিতে ভরপুর কমেডি নিয়ে আসতে চলেছেন
  • আর এই সিনেমায় নতুন-পুরনো একগুচ্ছ অভিনেতা অভিনেত্রী থাকছেন

থ্রিলার ও অন্য ধারার ছবি তৈরি করতে গিয়ে কোথাও যেন হারিয়ে গিয়েছে হাসিতে ভরপুর কমেডি ছবি। এখন আর সিনেমা দেখে দর্শকেরা হেসে লুটোপুটি খান না। বরং মনভার করে সিনেমা হল থেকে বের হন অথবা সিনেমার অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করেন বেশি। বলা চলে বাংলা সিনেমায় এখন প্রকৃত অর্থে কমেডি সিনেমা একেবারে কোণঠাসা। সেই ভাবনা থেকেই পরিচালক রাজা চন্দ তাঁর আগামী ছবিতে ভরপুর কমেডি নিয়ে আসতে চলেছেন। আৎ এই সিনেমায় নতুন-পুরনো একগুচ্ছ অভিনেতা অভিনেত্রী থাকছেন। 

রাজা চন্দের ছবির শ্যুটিং শুরু
শ্যামসুন্দর দে প্রযোজিত এই সিনেমার নাম এখনও ঠিক হয়নি। সম্প্রতি নিউ মার্কেটের সদর স্ট্রীটের এক পুরনো হোটেলে চলছিল এই ছবির শ্যুটিং। সেটে এসেছিল পুরো টিম। এই সিনেমায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পূজা বন্দ্যোপাধ্যায়, আয়ুষী তালুকদার এবং বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। 

আরও পড়ুন: Satyajit Ray classic cinema: ইথিওপিয়ায় 'চারুলতা', আইসল্যান্ডে 'হীরক রাজা,' সত্যজিতের ক্লাসিক ছবি স্পেশাল স্ক্রিনিং বিশ্বের বহু দেশে

বহু বছর পর বাংলায় পূজা বন্দ্যোপাধ্যায়
এই সিনেমায় জুটি হিসাবে দেখা যাবে আয়ুষী-সিয়ামকে। বহু বছর পর বাংলা সিনেমায় দেখা যাবে পূজা বন্দ্যোপাধ্যায়কে। পূজা জানিয়েছেন যে অনেকদিন ধরেই সবাই তাঁকে বাংলা ছবিতে আবার দেখতে চাইছে তাই রাজা চন্দের প্রস্তাব পেয়ে পূজা এক কথায় রাজি হয়ে যান। 

আরও পড়ুন: Abar Bibaho Obhijaan : কমেডিতে ভরপুর 'আবার বিবাহ অভিযান' আসছে, কবে?

পূজার সঙ্গে জুটি বাঁধবেন প্রসেনজিৎ
তবে এই প্রথমবার পূজার সঙ্গে জুটি বাঁধবেন প্রসেনজিৎ। অভিনেত্রী জানিয়েছেন যে এই সিনেমা করার অন্যতম কারণ হল বুম্বা দা এবং রাজা চন্দ। প্রসঙ্গত, রাজা চন্দের চ্যালেঞ্জ ২ ছবি দিয়েই পূজা বাংলা সিনেমায় জনপ্রিয়তা পান। এই সিনেমায় প্রসেনজিৎ-এর চরিত্র তাঁর ব্যক্তিগত চরিত্রের থেকে একেবারে আলাদা। এই সিনেমায় বুম্বাদাকে দেখা যাবে ফুড চেনের মালিক এবং তাঁর স্ত্রী হবেন পূজা। যদিও বাস্তবে একেবারেই খাদ্যরসিক নন প্রসেনজিৎ। প্রসেনজিৎ-এর কথায় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশি করে কমেডি ছবি করা দরকার। হাসির ছবি মানুষকে বিনোদন দেয়। শ্যুটিং সেটেই পালন হয় পূজার জন্মদিনও। যেখানে উপস্থিত ছিল পূজার ছেলেও।  

Advertisement

আরও পড়ুন: Nusrat Jahan: গৌর গোপাল দাসের সঙ্গে নুসরত, ব্যাপক ট্রোল ইনস্টাগ্রামে

দ্রুত এগোচ্ছে শ্যুটিং
পরিচালক জানিয়েছেন, এই ছবির মাধ্যমে দুই প্রজন্মের ভালোবাসা-বিশ্বাস কতটা আলাদা বা কতটা মিল রয়েছে সেটাই দেখানো হবে। টলিউডে দ্রুত শ্যুটিং শেষ করার চল রয়েছে তাই ঝড়ের গতিতে এগোচ্ছে এই সিনেমার কাজ। খুব শীঘ্রই এই সিনেমার নাম প্রকাশ্যে আনা হবে। এই বছরেই মুক্তি পাবে রাজা চন্দ পরিচালিত খাঁটি কমার্শিয়াল ছবিটি।   

 

Advertisement